বাংলা নিউজ > ভাগ্যলিপি > Aquarius Horoscope Today: কুম্ভের দৈনিক রাশিফল: চাকরিতে কোনওরকম ঢিলেমি নয়, দেখা হতে পারে বিশেষ কারও সঙ্গে
Aquarius Horoscope Today: আজ কুম্ভ রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Aquarius Horoscope Today: কুম্ভের দৈনিক রাশিফল: চাকরিতে কোনওরকম ঢিলেমি নয়, দেখা হতে পারে বিশেষ কারও সঙ্গে

  • Aquarius Horoscope Today: সোমবার (২০ জুন) কেমন কাটবে মীন রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

কুম্ভ রাশি 

আজ ভালো কাটবে কুম্ভ রাশির জাতকদের। আর্থিক দিক থেকে অবস্থা মোটামুটি ভালো থাকবে। সার্বিকভাবে সঞ্চয়ের উপর জোর দিতে হবে। বাড়িতে আপনার পছন্দের কেউ আসতে পারেন। তা নিয়ে আপনার মন ভালো থাকবে।

প্রেমজীবন ও অন্য পরিকল্পনা: আজ বিশেষ কোনও মানুষের সঙ্গে দেখা হতে পারে। যা আপনার প্রেমজীবনের দিশা পালটে দিতে পারে। সামাজিক সংযোগ গড়তে তুলতে হবে। জীবনসঙ্গীর (প্রেমিক বা প্রেমিকা) সঙ্গে থাকুন। প্রেমের সম্পর্ক আরও মজবুত হবে।

কেরিয়ার রাশিফল: সপ্তাহের প্রথম কর্মদিবসে মনোযোগ দিয়ে কাজ করতে হবে। বজায় রাখতে হবে সততা। সম্পূর্ণ মনোযোগ দিয়ে কাজ না করলে কোনও ফল মিলবে না। একইসঙ্গে অনেক কাজ করবেন না। একটা সময় একটাই কাজ করুন। তবেই কেরিয়ারের ক্ষেত্রে সাফল্য লাভ করবেন।

স্বাস্থ্য রাশিফল: আজ কুম্ভ রাশির জাতকদের স্বাস্থ্য ভালো থাকবে। তবে নিয়মিত ব্যায়াম করতে হবে। খাওয়া-দাওয়ার ক্ষেত্রে নিয়ন্ত্রণ আনতে হবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে কোনওরকম ঢিলেমি দেওয়া যাবে না। অত্যধিক ওজন ভালো নয়। ওজন নিয়ন্ত্রণে রাখলে শরীর ভালো থাকবে।

লাকি নম্বর: ২২।

লাকি কালার: প্যারট গ্রিন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন