বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Horoscope: এই সপ্তাহে আপনার সামনে কোনও বিপদ রয়েছে কি? জেনে নিন তার প্রতিকারও

Weekly Horoscope: এই সপ্তাহে আপনার সামনে কোনও বিপদ রয়েছে কি? জেনে নিন তার প্রতিকারও

জেনে নিন এই সপ্তাহের রাশিফল। 

সাপ্তাহিক রাশিফল: এই সপ্তাহে কোন রাশির জাতকের কেমন কাটবে? কারা সমস্যার মুখোমুখি হবেন? কাদের জন্য কী কী প্রতিকার?

মেষ: জীবনের কোনো বড় বাধা দূর করে সপ্তাহটি শুরু হবে। যারা কোনো রোগে ভুগছিলেন, তারা স্বাস্থ্য সুবিধা পাবেন। সামগ্রিকভাবে মেষ রাশির জাতকরা এই সপ্তাহে রোগ, শোক ইত্যাদি থেকে মুক্তি পাবেন। এই সময়ে, আপনি আপনার কর্মক্ষেত্র বা ব্যবসার ক্ষেত্রে একটি নতুন শক্তি এবং আত্মবিশ্বাস নিয়ে কাজ করবেন। আপনি আপনার সিনিয়র এবং জুনিয়র উভয়ের সমর্থন পাবেন। পরীক্ষা-প্রতিযোগীতার প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের জন্য এই সময়টি অত্যন্ত শুভ ও সফল হতে চলেছে। সপ্তাহের শেষের দিকে কিছু ভালো খবর পাওয়া যাবে, যা পরিবারে আনন্দের পরিবেশ তৈরি করবে। ব্যবসায়ীরা সপ্তাহের প্রথমার্ধে কাঙ্খিত লাভ পাবেন। আদালত সংক্রান্ত বিষয়ে আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। যৌবনের বেশির ভাগ সময় কাটবে আনন্দে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনি আপনার কর্মজীবন এবং ব্যবসাকে এগিয়ে নেওয়ার সুযোগ পাবেন। জীবিকার সন্ধানে বিচরণকারী লোকেরা নতুন সুযোগ পাবে, তখন একই চাকুরীজীবীদের পদোন্নতি সম্ভব। প্রেমের সম্পর্কে তীব্রতা থাকবে। প্রেমিক সঙ্গীর সাথে সম্পর্ক মজবুত হবে এবং আপনি তার সাথে আনন্দময় সময় কাটাবেন। বিবাহিত জীবনেও সুখ থাকবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে বাড়ির বয়স্ক মহিলার স্বাস্থ্য নিয়ে মন উদ্বিগ্ন থাকবে।

প্রতিকার- সমস্যা নিবারক হনুমানজির চালিসা প্রতিদিন সাতবার পাঠ করুন। মঙ্গলবার সিঁদুরের ছোলা নিবেদন করুন।

বৃষ: বৃষ রাশির ব্যক্তিদের এই সপ্তাহে অপ্রয়োজনীয় বিতর্ক এড়ানো উচিত। সপ্তাহের শুরুতে, আপনার বিরোধীরা কর্মক্ষেত্রে সক্রিয় হতে পারে, যারা আপনাকে আপনার লক্ষ্য থেকে বিচ্যুত করার চেষ্টা করতে পারে। এমন পরিস্থিতিতে ছোটখাটো বিষয়ে বিভ্রান্ত না হয়ে নিজের লক্ষ্যের দিকে মনোনিবেশ করাই ভালো। এই সপ্তাহে আপনার কাজ সম্পূর্ণ করার জন্য অতিরিক্ত পরিশ্রম এবং প্রচেষ্টারও প্রয়োজন হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে বাড়ির মেরামত বা প্রয়োজনীয় জিনিস কেনার জন্য অতিরিক্ত অর্থ ব্যয় হতে পারে। এ সময় পরিবারের সদস্যদের সঙ্গে কোনো বিষয়ে বিবাদ হতে পারে। এটি সমাধানে একজন সিনিয়র ব্যক্তি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। এই সময়, কারও ছেঁড়া জায়গায় পা দেওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় আপনাকে অযথা আদালতে যেতে হতে পারে। জমি-বাড়ি সংক্রান্ত বিরোধ আদালতের বাইরে নিষ্পত্তি করা ভাল হবে। ব্যবসায়ীরা লেনদেনের সময় বিশেষ যত্ন নেবেন। বৃষ রাশির জাতকদের এই সপ্তাহে তাদের স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর দিতে হবে। বিশেষ করে সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনি মৌসুমী অসুস্থতার শিকার হতে পারেন। প্রেমের সম্পর্কে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে, তা দূর করতে বিবাদের পরিবর্তে আলাপ-আলোচনার সাহায্য নিন, না হলে বিষয়টি আরও খারাপ হতে পারে।

প্রতিকার: মা গায়ত্রীর সাধনা করুন এবং প্রতিদিন তাঁর মন্ত্রের অন্তত একটি জপ করুন

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি সুখ, সমৃদ্ধি এবং সাফল্যে ভরপুর। সপ্তাহের শুরুতে যারা পরীক্ষা-প্রতিযোগীতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা কিছু সুখবর শুনতে পেতে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে কাঙ্ক্ষিত জায়গায় বদলি বা পদোন্নতির জন্য অপেক্ষা করে থাকেন, তবে আপনার এই ইচ্ছাটি এই সপ্তাহে পূরণ হবে। বেকাররা উন্নত কর্মসংস্থানের সুযোগ পাবে। অতীতে কোনো স্কিম বা ব্যবসায় করা বিনিয়োগ বড় লাভের দিকে নিয়ে যাবে। মাঠে সিনিয়র এবং জুনিয়র উভয়ের সহযোগিতা থাকবে। সরকার-সরকার সংক্রান্ত প্রকল্পের সুবিধা পাবেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে কোনও প্রভাবশালী ব্যক্তির সহায়তায় পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিরোধ মিটে গেলে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। এই সময়ে, প্রিয়জনের আগমনের কারণে বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি নারী বন্ধুর সাহায্যে দূর হবে। তা সত্ত্বেও, আপনাকে সাবধানে এই দিকে এগোতে হবে, অন্যথায় আপনাকে অপ্রয়োজনীয় সমস্যায় পড়তে হতে পারে। সুখী দাম্পত্য জীবনের জন্য, আপনার স্ত্রীর অনুভূতিকে উপেক্ষা করবেন না এবং তার জন্য কিছুটা সময় নিন। কাজের ব্যস্ততার পাশাপাশি খাবার ও পানীয়ের প্রতি বিশেষ যত্ন নিন, না হলে পেট সংক্রান্ত সমস্যা হতে পারে।

প্রতিকার: প্রতিদিন হনুমন্ত উপাসনা ও সুন্দরকাণ্ড পাঠ করুন।

কর্কট: কর্কট রাশির জাতকদের এই সপ্তাহে তাদের মন, বাচন এবং আচরণকে অনেকটাই নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় আপনাকে অকারণে সব ধরনের ঝামেলার সম্মুখীন হতে হতে পারে। সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে কোনো বিষয়ে সহকর্মীদের সঙ্গে তর্ক হতে পারে। এমন পরিস্থিতিতে অন্যের ছোট ছোট বিষয়কে গুরুত্ব না দেওয়াই ভালো। কর্মক্ষেত্রে সমস্ত ধরণের উত্থান-পতনের মধ্যে, আপনি যে কোনও পছন্দসই জায়গায় বদলি বা পদোন্নতি সম্পর্কিত সুখবরও শুনতে পারেন। যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছিলেন তারাও এই সপ্তাহে ভালো সুযোগ পেতে পারেন। ক্ষমতা বা সরকার সংক্রান্ত যেকোন বিষয়ের সমাধান করার সময় আপনার কথাবার্তা ও আচরণ নিয়ন্ত্রণ করুন, অন্যথায় আপনার কথা নষ্ট হয়ে যেতে পারে। সপ্তাহের শেষভাগে কাজের ক্ষেত্রে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ সম্ভব। ভ্রমণের সময় আপনার স্বাস্থ্য এবং আপনার জিনিসপত্র উভয়েরই বিশেষ যত্ন নিন। এই সময়ে শিক্ষার্থীদের মন পড়াশোনায় ক্লান্ত হয়ে পড়তে পারে এবং তাদের মন আনন্দে থাকবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই সময়টি আপনার জন্য কিছুটা কম অনুকূল হবে। প্রেম সঙ্গীর থেকে দূরত্বের কারণে বা দেখা সম্ভব না হলে মন খারাপ থাকবে। স্ত্রীর স্বাস্থ্য আপনার জন্য উদ্বেগের কারণ হবে।

প্রতিকার: প্রতিদিন শিবলিঙ্গে জল নিবেদন করে আধ্যাত্মিক সাধনা করুন এবং সম্ভব হলে আপনার পকেটে একটি চৌকো রূপোর টুকরো রাখুন।

সিংহ: এই সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সাফল্য এবং সৌভাগ্যপূর্ণ। সপ্তাহের শুরুতে, পেশা এবং ব্যবসার সাথে সম্পর্কিত ভ্রমণ আপনাকে কাঙ্ক্ষিত সাফল্য দেবে। এই সময়ে, আপনি ঘরে এবং বাইরের মানুষের কাছ থেকে প্রচুর সমর্থন পাবেন। চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস হয়ে উঠবে। সমাজে সম্মান বাড়বে। প্রবীণ এবং প্রভাবশালী ব্যক্তির সাথে বৈঠক ভবিষ্যতে লাভের দিকে নিয়ে যাবে। বাজারে আটকে থাকা অর্থ অপ্রত্যাশিতভাবে বেরিয়ে আসবে এবং ব্যবসায় সম্প্রসারণের ইচ্ছা পূরণ হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে পরিবার বা বন্ধুদের নিয়ে পিকনিক বা পার্টির প্রোগ্রাম করা যেতে পারে। যৌবনের বেশিরভাগ সময় কাটবে মজা করে। জমি ও ভবন ক্রয়-বিক্রয়ের ইচ্ছাও পূরণ হবে। এই সপ্তাহে বাচ্চাদের সাথে সম্পর্কিত যে কোনও বড় অর্জন আপনার সুখ এবং সম্মান বাড়িয়ে দেবে। প্রেমের সম্পর্কের গভীরতা আসবে এবং প্রেমের সঙ্গীর সাথে সুখে সময় কাটবে। দাম্পত্য জীবনও সুখের হবে। জীবনসঙ্গীর কাছ থেকে বড় সারপ্রাইজ উপহার পেতে পারেন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

প্রতিকার: প্রতিদিন সূর্যদেবের পূজা করুন এবং আপনার পিতাকে শ্রদ্ধা করুন। সূর্যকে জল নিবেদন করে আদিত্য হৃদয় স্তোত্র তিনবার পাঠ করুন।

কন্যা: কন্যা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি মিশ্র প্রমাণিত হবে। সপ্তাহের শুরুতে, কর্মক্ষেত্রের সাথে সম্পর্কিত কিছু সমস্যা আপনার উদ্বেগের একটি বড় কারণ হতে পারে। এই সময়ে, আপনি আপনার সিনিয়র এবং জুনিয়র উভয়ের কাছ থেকে কম সমর্থন পাবেন এবং আপনার লক্ষ্য পূরণের জন্য অতিরিক্ত কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার প্রয়োজন হবে। কর্মসংস্থানের সন্ধানকারী ব্যক্তিদের অপেক্ষা বাড়তে পারে। সপ্তাহের মাঝামাঝি, আপনাকে আপনার স্বাস্থ্য এবং সম্পর্কের দিকে বিশেষ মনোযোগ দিতে হবে। এই সময়ে, আপনার স্বাস্থ্য আপনার পরিকল্পিত কাজগুলি সম্পূর্ণ করার ক্ষেত্রে বাধা হিসাবে কাজ করবে। মৌসুমী বা কোনো দীর্ঘস্থায়ী রোগের উদ্ভবের কারণে আপনি চিন্তিত হতে পারেন। এই সময়ে, জমি এবং ভবন সম্পর্কিত বিষয়গুলি আপনার উদ্বেগের একটি বড় কারণ হতে পারে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদের অন্ধভাবে অন্যকে বিশ্বাস করা এড়াতে হবে, অন্যথায় আপনাকে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হবে। ব্যক্তিগত জীবন বা প্রেমের সম্পর্কের সমস্যাগুলির দিকে চোখ ফেরানোর পরিবর্তে, এই সপ্তাহে তাদের মুখোমুখি হওয়া এবং সমাধানগুলি সন্ধান করা উপযুক্ত হবে। আপনার প্রেমের সঙ্গীর সাথে যে ভুল বোঝাবুঝি হয়েছে তা দূর করতে সংলাপের সাহায্য নিন। কঠিন সময়ে, আপনার জীবনসঙ্গী ছায়ার মতো আপনার সাথে থাকবেন।

প্রতিকার: প্রতিদিন দূর্বা নিবেদন করে গণপতির পূজা করুন এবং কোনো বিশেষ কাজে বের হওয়ার সময় অবশ্যই কোনো বৃদ্ধার আশীর্বাদ নিন।

তুলা: তুলা রাশির জাতক জাতিকারা সপ্তাহের শুরুতে পেশা ও ব্যবসা সংক্রান্ত কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে, আপনি কর্মক্ষেত্রে আপনার সিনিয়র এবং জুনিয়রদের কাছ থেকে কম সমর্থন পাবেন এবং কাজের চাপও বেশি হবে। কর্মক্ষেত্র সম্পর্কিত এই সমস্যাগুলির মধ্যে, কোনও কিছু নিয়ে পরিবারে উত্তেজনা থাকবে। আপনার স্ত্রীর সাথে বিবাদের কারণে আপনার মন খারাপ থাকতে পারে। যাইহোক, এই পরিস্থিতি দীর্ঘস্থায়ী হবে না এবং সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনি দেখতে পাবেন জিনিসগুলি ট্র্যাকে ফিরে আসছে এবং আপনি আবার ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, অংশীদারিত্বের সাথে যুক্ত ব্যক্তিরা কাঙ্ক্ষিত সুবিধা পাবেন। যারা ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছিলেন, তাদের ইচ্ছা পূরণ হবে। যেকোনো বড় সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি আপনার ভাই-বোন সহ পরিবারের সকল সদস্যের সমর্থন পাবেন। সপ্তাহের শেষভাগে কোনো ধর্মীয় স্থানে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। প্রেমের সম্পর্কের গভীরতা আসবে এবং প্রেমের সঙ্গীর সাথে আরও ভাল সম্পর্ক থাকবে।

প্রতিকার: প্রতিদিন শিবলিঙ্গে দুধ ও জল নিবেদন করুন, সাধনা করুন এবং মহামৃত্যুঞ্জয় মন্ত্র পাঠ করুন।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। 'বীর ভোগ্য বসুন্ধরা' এই সপ্তাহে, বৃশ্চিক রাশির জাতকদের এই লাইনটি সর্বদা মনে রাখতে হবে এবং ঝামেলা থেকে পালানোর পরিবর্তে তাদের দৃঢ়তার সাথে তাদের মোকাবেলা করতে হবে। বিশেষ বিষয় হল আপনি কাজ বা আপনার ব্যক্তিগত জীবনের সাথে সম্পর্কিত চ্যালেঞ্জের সাথে সম্পর্কিতই হোন না কেন, আপনি আপনার বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতা ব্যবহার করে সেগুলি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। যে কোনো পরীক্ষা-প্রতিযোগীতার প্রস্তুতিতে যারা ব্যস্ত, তাদের সফলতার জন্য কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার গোপন শত্রুরা সক্রিয় হতে পারে, তাই আপনাকে খুব সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে আপনার পরিকল্পনাগুলি সম্পূর্ণ করার আগে প্রকাশ করবেন না, অন্যথায় আপনার বিরোধীরা এতে বাধা দিতে পারে। সপ্তাহের শেষভাগে ব্যবসার ক্ষেত্রে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ সম্ভব। এই সময়ে, অর্থের লেনদেনে খুব সতর্কতা অবলম্বন করুন, অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। টক-মিষ্টি বিবাদে প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে।

প্রতিকার: প্রতিদিন হনুমন্ত উপাসনা ও হনুমানাষ্টক পাঠ করুন। মঙ্গলবার হনুমান জিকে সিঁদুরের ছোলা নিবেদন করুন।

ধনু: ধনু রাশির জাতক জাতিকারা সপ্তাহ শুরু করবেন দীর্ঘ বা স্বল্প দূরত্বের যাত্রা দিয়ে। এই সময়ে আপনি আপনার পরিবারের সাথে পর্যটনে যেতে পারেন। ভ্রমণটি আনন্দদায়ক এবং আনন্দদায়ক হবে। পেশা এবং ব্যবসার দিক থেকেও এই সপ্তাহটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। সপ্তাহের শুরুতেই কাঙ্খিত পদ পেতে পারেন। আপনি একটি বিশেষ কৃতিত্বের জন্য সম্মানিত হতে পারেন, যা আপনার সম্মান বৃদ্ধি করবে। এই সময়ে, সন্তানের দিক থেকে কিছু সুখবরও শোনা যায়। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার ব্যবসা শুরু করার বা আপনার ইতিমধ্যে চলমান ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছেন, তবে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে প্রিয়জনের সঙ্গে দেখা হবে। প্রিয়জনের সাথে ভুল বোঝাবুঝি দূর হবে এবং অন্তরঙ্গ প্রেম বাড়বে। প্রেমের দিক থেকে এই সময়টি আপনার জন্য খুব শুভ প্রমাণিত হবে। প্রেমিক সঙ্গীর সাথে মানসম্মত সময় কাটানোর সুযোগ আসবে। পরিবারের সদস্যরা আপনার প্রেমে বিয়ের সিল মেরে দিতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে।

প্রতিকার: প্রতিদিন ভগবান বিষ্ণু ও মা লক্ষ্মীর পূজা করুন এবং বিষ্ণু সহস্রনাম পাঠ করুন।

মকর: মকর রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে তাদের লক্ষ্যের দিকে মনোযোগ দিতে হবে এখানে এবং সেখানকার বিষয়গুলিতে মনোযোগ না দিয়ে। আপনি যদি শান্ত মনে আপনার জীবনের সাথে সম্পর্কিত সমস্যাগুলি এক এক করে সমাধান করার চেষ্টা করেন তবে আপনি অবশ্যই সফল হবেন। সপ্তাহের শুরুতে, জমি এবং দালান সংক্রান্ত কোনও বিবাদ আপনার চিন্তার একটি বড় কারণ হয়ে উঠবে। এই সময়ে, বাড়ির মেরামত বা প্রয়োজনীয় কোনও জিনিসের জন্য পকেট থেকে আরও অর্থ ব্যয় করতে হতে পারে। যার কারণে আপনার বাজেট কিছুটা এলোমেলো হতে পারে। আপনি যদি বিদেশে বা চাকরির জন্য থিতু হওয়ার চেষ্টা করেন, তবে আপনাকে এর জন্য আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হতে পারে। কোনও স্কিমে অর্থ বিনিয়োগ করার আগে কোনও বিশেষজ্ঞ বা শুভাকাঙ্ক্ষীর পরামর্শ নিতে ভুলবেন না। সপ্তাহের শেষভাগে, কর্মজীবী ​​মহিলারা বাড়ি এবং কাজের মধ্যে ভারসাম্য সামঞ্জস্য করতে কিছুটা অসুবিধার সম্মুখীন হতে পারেন। যাইহোক, এই সময়ে আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন এবং সহযোগিতা পেতে থাকবেন। প্রেমের সম্পর্কের সাথে যুক্ত ব্যক্তিদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইত্যাদিতে তাদের প্রেমের জীবনকে মহিমান্বিত করা বা প্রদর্শন করা এড়ানো উচিত, অন্যথায় আপনাকে অপ্রয়োজনীয় সমস্যার সম্মুখীন হতে হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে।

প্রতিকার: প্রতিদিন ভগবান শিবের পূজা করুন। শনিবার শনিদেবকে সরিষার তেল নিবেদন করুন এবং চারমুখী প্রদীপ জ্বালিয়ে তাঁর মন্ত্র জপ করুন।

কুম্ভ: কুম্ভ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি কর্মজীবন এবং ব্যবসার দিক থেকে শুভ হতে চলেছে। সপ্তাহের শুরুতে, ব্যবসার সাথে সম্পর্কিত যাত্রা সুখকর এবং লাভজনক প্রমাণিত হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন, তবে সেরা বন্ধুদের সহায়তায় আপনার ইচ্ছা পূরণ হবে। চাকরিজীবীদের জন্য সময়টি খুবই অনুকূল। কর্মক্ষেত্রে সিনিয়ররা তাদের প্রতি সদয় হবেন এবং জুনিয়ররাও পূর্ণ সমর্থন পাবেন। গুরুত্বপূর্ণ বিষয় হল এই সময়ের মধ্যে আপনি আপনার জীবনে অগ্রগতির ভাল সুযোগ পেতে পারেন। চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস হয়ে উঠবে। সপ্তাহের মাঝামাঝি কোনও প্রভাবশালী ব্যক্তির সাথে দেখা ভবিষ্যতে বড় লাভের দিকে নিয়ে যাবে। জমি ও দালান ক্রয়-বিক্রয় সংক্রান্ত বিষয়ে অভিভাবকদের পূর্ণ সহযোগিতা ও সমর্থন থাকবে। পরীক্ষা-প্রতিযোগীতার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন ছাত্রছাত্রীরা কিছু সুখবর শুনতে পেতে পারেন। প্রেমের সম্পর্কের দিক থেকেও এই সপ্তাহটি শুভ প্রমাণিত হবে। আপনি যদি কারও সামনে ভালবাসা প্রকাশ করার কথা ভাবছিলেন, তবে তা করলে আপনার কথা হবে। একই সাথে, যারা ইতিমধ্যে প্রেমের সম্পর্কে রয়েছেন তাদের বিয়ের বিষয়ে পরিবারের সদস্যরা তাদের অনুমোদন দিতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে।

প্রতিকার: প্রতিদিন হনুমন্ত উপাসনা ও সুন্দরকাণ্ড পাঠ করুন। শনিবার শনি সংক্রান্ত জিনিস দান করুন।

মীন: মীন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ ও সাফল্যে পরিপূর্ণ। সপ্তাহের শুরুতে, জীবনের সাথে সম্পর্কিত সমস্ত সুযোগ দরজায় কড়া নাড়তে দেখা যাবে। কর্মসংস্থানের সন্ধানে বিচরণকারী লোকেরা আরও ভালো সুযোগ পাবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কাঙ্খিত পদ বা দায়িত্ব পেতে পারেন। আপনি ক্ষমতা এবং সরকার সংক্রান্ত প্রকল্পের সুবিধা পাবেন। বিদেশে কর্মরতদের জন্য এই সময়টি শুভ প্রমাণিত হবে। আপনি যদি পড়াশোনা বা কাজের জন্য বিদেশে যাওয়ার কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে জমি, দালান বা পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিরোধ ও বাধা দূর হবে। আদালত-সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত আপনার পক্ষেই আসবে। ব্যবসায় কাঙ্খিত লাভ ও অগ্রগতি দেখতে পাবেন। তবে এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে, অন্যথায় আপনি মৌসুমী রোগের শিকার হতে পারেন। এই সপ্তাহে আপনার প্রেমের গাড়িটিকে ট্র্যাকে দ্রুত ছুটতে দেখা যাবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে এবং প্রেমিক সঙ্গীর সাথে আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে।

প্রতিকার: শ্রী হরি বিষ্ণুর ধ্যান করুন এবং প্রতিদিন বিষ্ণু সহস্রনাম পাঠ করুন। সৌভাগ্য পেতে জাফরান বা হলুদের তিলক লাগান।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

মাসের প্রথম দিনে মেজাজ ভালো রাখতেই হবে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, থাকুন আনন্দে অরিন্দম নয়, সৃজিতের হাত ধরে শহরে আসছে নতুন গোয়েন্দা বিদ্যুৎলতা বটব্যাল? মার্চের মাঝখানে গঠিত হচ্ছে বুধাদিত্য যোগ, ৪ রাশির কপাল খুলবে, সব ইচ্ছা হবে পূরণ জাতীয় ট্রায়ালে নামছেন না, উল্টে ফেডারেশনের সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে বজরং মোদীর বঙ্গ সফরের আগে ভোররাত পর্যন্ত বৈঠক দিল্লিতে, চূড়ান্ত ৫০% প্রার্থীর নাম মঙ্গলে নির্মলা দর্শন ডিএ আন্দোলকারীদের, আর বৃহস্পতি রাতেই এল লক্ষ্মীলাভের খবর! Onion Benefits: কাঁচা পেঁয়াজ খেতে চান না? মুখে গন্ধের ভয়ে? এর উপকারিতা জানলে অন্য কিছু ভাববেন ৯ উইকেটে ২৬৭ থেকে ৪০০-র দরজায় অস্ট্রেলিয়া,শেষ উইকেটে রেকর্ড জুটি গ্রিন-হেজেলউডের ডিএমকে দুটি করে আসন ছাড়ল সিপিএম–সিপিআইকে, জমে গেল তামিলনাড়ুর রাজনীতি Do Patti teaser: টানটান উত্তেজনা! রহস্য উন্মোচন পুলিশ কাজলের, কৃতিই কি অপরাধী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.