বাংলা নিউজ > ভাগ্যলিপি > Aries 2023 predictions: মেষ রাশির কেমন কাটবে নতুন বছর? জানুন ১০টি পয়েন্ট

Aries 2023 predictions: মেষ রাশির কেমন কাটবে নতুন বছর? জানুন ১০টি পয়েন্ট

মেষ রাশির জাতকদের জন্য ২০২৩ সালের শুরুটা মিশ্র হবে। 

Aries 2023 predictions: মেষ রাশির জাতক জাতিকারা ২০২৩ সালে অনেক ক্ষেত্রেই সুখকর ফল পেতে চলেছে। আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে এই বছর? গ্রহের অবস্থান কীভাবে আপনার জীবনে প্রভাব ফেলতে চলেছে? আসুন জেনে নিই মেষ রাশির জন্য ২০২৩ সালের রাশিফল।

এই বছর বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করবে। রাহু বছরের শেষে মেষ রাশিতে যাবে। এমতাবস্থায় মেষ রাশির জাতক জাতিকাদের কর্মজীবন, ব্যবসা ও পারিবারিক জীবনে ২০২৩ সালে কী পরিস্থিতির মুখোমুখি হতে হবে!

1

মেষ রাশির জাতকদের জন্য ২০২৩ সালের শুরুটা মিশ্র হবে। আপনার কেরিয়ার নিয়ে কিছু দুশ্চিন্তা থাকতে পারে। আপনি একটি নতুন চাকরির সন্ধান করতে পারেন। এর পাশাপাশি, এই সময়ে বেকারদের কঠোর পরিশ্রম করতে হবে। একাদশ ঘরে শনির অবস্থানের কারণে ব্যবসায়ীদেরও লাভের জন্য প্রয়োজনের চেয়ে বেশি পরিশ্রম করতে হবে। তবে অটোমোবাইল, স্টিল, তেল ইত্যাদি খাতে কর্মরত ব্যক্তিরা চলতি বছরের শুরুতে লাভ পেতে পারেন। 

2

এপ্রিল থেকে বছরের শেষ পর্যন্ত কর্মজীবনে ভালো ফল পাবেন। বিশেষ করে বছরের শেষ ৩ মাসে আপনি কিছু বড় অর্জন পেতে পারেন। রাহু অক্টোবর মাসে আপনার রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে চলে যাবে, তাই আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা আরও ভাল হবে। এই বছর, আপনার কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে কথোপকথনের সময় রাগ করা এড়াতে হবে।

3

মেষ রাশির জাতকদের আর্থিক জীবন সম্পর্কে কথা বললে, বছরের শুরুতে ঋণ নেওয়া থেকে বিরত থাকতে হবে। লোন নেওয়ার আগে ভালো করে চিন্তা করুন ইত্যাদি। 

4

তবে এই রাশির জাতকরা বছরের মাঝামাঝি ঋণ থেকে মুক্তি পেতে পারেন এবং অর্থ সঞ্চয় করতেও সফল হতে পারেন। ব্যবসায়ীরা এ বছর ভ্রমণে লাভবান হবেন। কারো কারো টাকা আদালতের মামলায় খরচ হতে পারে। সম্পদ আহরণের জন্য বছরের শুরুতেই সঠিক বাজেট পরিকল্পনা করলে ভালো হবে।

5

প্রেম জীবনের দিক থেকে, বছরের মধ্যভাগটি খুব অনুকূল হতে চলেছে। আপনি আপনার প্রেমিক-সঙ্গীকে সঠিকভাবে বুঝতে পারবেন, যা আপনার প্রেমের জীবনে বড় পরিবর্তন আনতে পারে। 

6

এপ্রিলে, বৃহস্পতি আপনার রাশিতে আসবে। মেষ রাশির কিছু মানুষ এই সময়ে প্রেমের বিয়েও করতে পারেন। বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, বছরের প্রাথমিক সময়টি কিছু সমস্যায় পূর্ণ থাকবে, ছোটখাটো বিষয়ে স্ত্রীর সাথে তর্ক হতে পারে, যদিও এপ্রিলের পরে, আপনার বিবাহিত জীবনে ভাল পরিবর্তন আসবে। এই সময়ে, আপনি আপনার স্ত্রীর পরিবারের সদস্যদের সমর্থনও পাবেন।

7

আপনি এই বছর পরিবারের সদস্যদের সাথে অনেক ভ্রমণ করতে পারেন। অভিভাবকরা আপনাকে কেরিয়ার বা বিবাহিত জীবনে সঠিক পরিবর্তন করতে শেখাবেন এবং তাদের শিক্ষাও আপনার জন্য উপযোগী হবে। বছরের মাঝামাঝি সময়ে কিছু লোককে কাজের সূত্রে পরিবারের সদস্যদের থেকে দূরে থাকতে হতে পারে। 

8

আপনার রাশিতে রাহুর উপস্থিতি আপনাকে ক্রোধে পূর্ণ করবে, তাই আপনার পারিবারিক বিষয়ে তাড়াহুড়ো করে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। যাইহোক, এপ্রিলের পরে যখন বৃহস্পতি আপনার রাশিতে প্রবেশ করবে, তখন আপনি নিজেকে কিছুটা ভারসাম্যপূর্ণ পারিবারিক বিষয়ে খুঁজে পেতে পারেন। অক্টোবরের পর পারিবারিক জীবনে আপনি অনুকূল ফল পাবেন।

9

স্বাস্থ্যের দিক থেকে মেষ রাশির জাতকদের জন্য বছরটি মিশ্র প্রমাণিত হবে। বছরের প্রথম ৬ মাসে আপনার মানসিক সমস্যা হতে পারে। আপনি যদি আপনার জীবনে যোগব্যায়াম এবং ব্যায়ামকে স্থান দেন তবে আপনি ভাল ফলাফল পেতে পারেন। 

বন্ধ করুন

Latest News

বেশি বয়সের প্লেয়ারদের নামিয়ে ব্যান হল ইস্টবেঙ্গলের U17 দল! লাভ মোহনবাগানের প্রথমবার জুটিতে রাহুল-দেবলীনা, দেখুন পরিচালক বাপ্পার 'নেগেটিভ'-এর শ্যুটিংয়ের BTS সব সম্মান শেষ! উত্তরাখণ্ডের টানেল বিপর্যয়ে উদ্ধারকারীর ঘরই ভেঙে দিল DDA বহু বছর পর আবার একসঙ্গে সুনীল ও দিয়া, ফিরবেন ধর্মা প্রোডাকশনের এই ছবি দিয়ে 'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: জামশেদপুরকে হারালেই দুইয়ে উঠবে মোহনবাগান সর্বোচ্চ ১২০০ টাকা! বাকি চুক্তিভিত্তিক কর্মীদের কত বেতন বাড়াল নবান্ন? রইল লিস্ট আমাদের সম্মতি ছাড়া রাম রহিমকে আর প্যারোলে মুক্তি দেবেন না, কড়া হাইকোর্ট আর্টিকেল ৩৭০-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ হতেই ইয়ামি-আদিত্য পান সুখবর!বললেন কী? মেয়েদেরও টেস্টের জন্য তৈরি করবে BCCI, ৬ বছর পরে হচ্ছে ঘরোয়া লালবলের টুর্নামেন্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.