বাংলা নিউজ > ভাগ্যলিপি > Aries Horoscope 29 February Today: মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল

Aries Horoscope 29 February Today: মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল

মেষ রাশির আজকের রাশিফল

আজকের দিনটি মেষ রাশির কেমন যাবে? অর্থভাগ্য কতটা ভালো আজ? প্রেমের জগতে কী হবে? জেনে নিন দিনের সব রাশিফল।

সম্পর্ককে চমৎকার করতে প্রেম-সম্পর্কিত সমস্যাগুলি নিষ্পত্তি করুন। সমস্ত পেশাদার চ্যালেঞ্জ নিষ্ঠার সাথে পরিচালনা করুন। স্বাস্থ্য এবং সম্পদ উভয়ই আজ ইতিবাচক।

রোম্যান্সের দিক থেকে একটি দুর্দান্ত দিন কাটান। আপনি আপনার চাকরিতে বাড়ার সুযোগও দেখতে পাবেন। স্বাস্থ্য এবং সম্পদ উভয়ই ইতিবাচক হবে, আপনাকে শিথিল করতে দেবে।

মেষ রাশির আজকের রাশিফল

প্রেমের জীবনে আপনার মনোভাব অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনার প্রেমিকার সাথে সময় কাটানোর সময় মৃদু এবং শান্ত হন। অপ্রীতিকর কথোপকথন এড়িয়ে চলুন এবং আপনার সঙ্গীকে আরামদায়ক রাখার চেষ্টা করুন। আপনি ভবিষ্যতের বিষয়ে আলোচনা করতে পারেন এবং প্রেমিককে পরিবারের সাথেও পরিচয় করিয়ে দিতে পারেন। কিছু প্রেমের সম্পর্ক কোনও বহিরাগতের হস্তক্ষেপ দেখতে পাবে যা সম্পর্ককে বিশৃঙ্খল করে তুলতে পারে। অবিবাহিত কন্যা রাশির জাতকরা জেনে খুশি হবেন যে নতুন প্রেম খুঁজে পাওয়ার সম্ভাবনা বেশি।

মেষ রাশির আজকের রাশিফল

পেশাগত জীবনে প্রথমার্ধে ছোটখাটো বিশৃঙ্খলা দেখা যাবে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পরিস্থিতির উন্নতি হবে। আজ কোনও বড় গুরুত্বপূর্ণ পেশাদার সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। কিছু আইটি পেশাদারদের পাশাপাশি ডিজাইনারদের ক্লায়েন্টদের সন্তুষ্ট করতে কঠিন সময় হবে। বিক্রয় ও বিপণনের লোকেরা লক্ষ্য পূরণের জন্য প্রচুর ভ্রমণ করবে। আপনি ব্যবসা সম্প্রসারণের কথা বিবেচনা করতে পারেন তবে এক বা দুই দিন অপেক্ষা করা ভাল। আজ পরীক্ষার্থীরা পাস করবে।

মেষ রাশির আজকের রাশিফল

কোনও বড় আর্থিক সমস্যা আপনাকে সমস্যায় ফেলবে না। সম্পদ বিদ্যমান থাকায়, আপনি গহনা বা বৈদ্যুতিন ডিভাইসের জন্য কেনাকাটা করার সিদ্ধান্ত নিতে পারেন। সম্পত্তিতে বিনিয়োগের জন্যও আজকের দিনটি শুভ। কিছু মেষ রাশির জাতক-জাতিকারা শেয়ার বাজারের ভাগ্য চেষ্টা করতে আগ্রহী হবেন যা ভবিষ্যতে ভাল রিটার্ন আনতে পারে। পরিবারের মধ্যে কোনও আর্থিক বিরোধ নিষ্পত্তি করার জন্য আপনি উদ্যোগ নিতে পারেন। ব্যবসায়ীরা বৈদেশিক বাণিজ্য থেকে রাজস্ব পেতে পারেন। আজ, আপনি দাতব্য প্রতিষ্ঠানের জন্য অর্থ দান করতে পারেন, বিশেষত দিনের দ্বিতীয়ার্ধে।

মেষ রাশির আজকের রাশিফল

কোনও বড় চিকিৎসা সংক্রান্ত সমস্যা আপনাকে সমস্যায় ফেলবে না। মেষ রাশির মহিলাদের স্ত্রীরোগ সংক্রান্ত সমস্যা বা মাইগ্রেন থাকতে পারে তবে সাধারণ স্বাস্থ্য ভাল থাকবে। তবে বাচ্চাদের খেলার সময় সাবধানতা অবলম্বন করা উচিত কারণ আঘাত হতে পারে। কিছু সিনিয়ররা শ্বাস প্রশ্বাস সম্পর্কিত জটিলতা বিকাশ করতে পারে। আপনার আজ আপনার ডায়েট সম্পর্কেও সতর্ক হওয়া উচিত।

 

ভাগ্যলিপি খবর

Latest News

আজ অশোক ষষ্ঠী, কীভাবে শুরু হয়েছিল এই অশোক ষষ্ঠী পালনের রীতি জেনে নিন বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ ৬ বলে ছয় ছক্কা হাঁকানো দীপেন্দ্র সিং আইরিকে চেনেন! জানেন সে আর কোন রেকর্ড গড়েছে উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI বাংলাতেও ছুটবে বুলেট ট্রেন? লোকসভা ভোটের আগে বড় দাবি মোদীর, মিলল কোন ইঙ্গিত? পয়লা বৈশাখের বিকেলে সাবেকি বাঙালি সাজ চান? টিপস নিন নায়িকাদের থেকে পয়লা বৈশাখে তথাগতর থেকে উপহার পেলেন ঋতাভরী? পাতে পোলাও-মাংস, জানালেন HT Banglaকে আরও সস্তা রান্নার গ্যাস, ফ্রি রেশন, ওষুধে ৮০% ছাড়! সংকল্প পত্রে 'ধামাকা' BJP-র সলমন খানকে খুনের চেষ্টা? গ্যালাক্সি-র সামনে চলল গুলি পোষ্যকে শ্বাসরোধ করে খুন, ৪ বছর কাটলেও বিচার পাননি, বোম্বে হাইকোর্টে আয়েশা জুলকা

Latest IPL News

বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.