বাংলা নিউজ > ভাগ্যলিপি > Aries Horoscope Today: মেষের দৈনিক রাশিফল: লগ্নি করলে হবে লাভ, প্রেমজীবন থাকবে বাজে, কেমন কাটবে ২০ জুন?
Aries Horoscope Today: আজ মেষ রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Aries Horoscope Today: মেষের দৈনিক রাশিফল: লগ্নি করলে হবে লাভ, প্রেমজীবন থাকবে বাজে, কেমন কাটবে ২০ জুন?

  • Aries Horoscope Today: সোমবার (২০ জুন) কেমন কাটবে মেষ রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল)

আজ আপনার জীবনে অনেক কিছু হতে পারে। জীবনে নয়া অভিজ্ঞতার সম্মুখীন হবেন। আর্থিক দিক থেকে অবস্থা ভালো থাকবে। নিজের কাছে নগদ টাকা রাখলে ভালো হবে। নগদ আছে বলেই অবশ্য অত্যধিক খরচ করবেন না। বরং সেই টাকা কোথায় এবং কী কারণে খরচ হয়েছে, তা লিখে রাখা ভালো। বিনিয়োগ করতে পারবেন।

প্রেমজীবন ও অন্য পরিকল্পনা: প্রেমজীবনের দিক থেকে সোমবার একেবারে ভালো কাটবে না। বরং দিনটা বেশ খারাপই বলা যেতে পারে। তাই প্রেমজীবন সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকতে হবে, যাতে প্রেমজীবনে অবনতি না হয়। তবে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে চাইলে আজ খুব ভালো দিন। যা আপনার জীবনে অনাবিল আনন্দ নিয়ে আসবে। সেই স্মৃতি আপনার মনে গেঁথে থাকবে। 

কেরিয়ার রাশিফল: কেরিয়ারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। যা আপনার কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেবে। কেরিয়ারের ক্ষেত্রে অত্যন্ত পেশাদারি হবেন। এছাড়াও এমন কয়েকটি বিষয় থাকবে, যা আপনার জীবনের ক্ষেত্রে অত্যন্ত কার্যকরী হবে। যা সার্বিকভাবে আপনার ভালো করে তুলবে।

স্বাস্থ্য রাশিফল: শারীরিক দিক থেকে আপনার দিন ভালো থাকবে। চিকিৎসকের কাছে রুটিন স্বাস্থ্য পরীক্ষা করতে চাইলে করিয়ে নিন। যা আপনার জন্য ভালো হবে। স্বাস্থ্য় সংক্রান্ত বিষয়ে প্রাধান্য দিতে হবে মেষ রাশির জাতকদের। নাহলে স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে কোনও খারাপ খবর মিলতে পারে। যে নিয়ম মেনে শরীর ভালো ছিল, সেটাই মেনে চলতে হবে। যদি নিয়মিত ব্যায়াম করেন, তা ভুল করেও ছেড়ে দেবেন না।

লাকি নম্বর: ২।

লাকি কালার: গোলাপি।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন