বাংলা নিউজ > ভাগ্যলিপি > Aries monthly horoscope: মেষ রাশি জুলাই মাসে কী লাভ করবে আর কী হারাবে জানুন মাসিক রাশিফল

Aries monthly horoscope: মেষ রাশি জুলাই মাসে কী লাভ করবে আর কী হারাবে জানুন মাসিক রাশিফল

মেষ রাশি- সূর্য আপনার রাশির দ্বিতীয় স্থানে অবস্থান করবেন। আর্থিক দিক থেকে সূর্যের গোচর মেষ রাশির জাতকদের জন্য লাভজনক হবে। তবে এই সময় পরিবারিক সমস্যা এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হয়েছে। কেরিয়ারের ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। নয়া সম্পত্তি গড়ে তোলার ক্ষেত্রে সফল হবেন। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Aries monthly horoscope July 2022: জুলাই মাসে মেষ রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে আপনি আত্মবিশ্বাস এবং শক্তিতে পূর্ণ থাকবেন। অর্থ সংক্রান্ত দায়িত্ব ভালোভাবে পালন করবেন। আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। অসম্পূর্ণ কাজ দ্রুত শেষ হবে। এই মাসে শুধুমাত্র প্রয়োজনীয় জিনিসগুলিতে অর্থ ব্যয় করুন।

জুলাই মাস প্রতিটি রাশির জন্য আলাদা প্রমাণিত হবে। রাশিচক্রের প্রথম রাশি মেষ রাশির কথা বলছি, তাহলে গ্রহ ও নক্ষত্রের অবস্থানের কারণে এই মাসটি আপনার জন্য বিশেষ হতে চলেছে। জেনে নিন মেষ রাশির জাতকদের জন্য জুলাই মাসটি কেমন যাবে।

মেষ রাশির জুলাই রাশিফল-

জুলাই মাসে মেষ রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে আপনি আত্মবিশ্বাস এবং শক্তিতে পূর্ণ থাকবেন। অর্থ সংক্রান্ত দায়িত্ব ভালোভাবে পালন করবেন। আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। অসম্পূর্ণ কাজ দ্রুত শেষ হবে। এই মাসে শুধুমাত্র প্রয়োজনীয় জিনিসগুলিতে অর্থ ব্যয় করুন।

মেষ রাশিতে গ্রহের সংমিশ্রণ

রাহু ও মঙ্গল মেষ রাশিতে যুক্ত হচ্ছে। মেষ রাশির শাসক গ্রহ মঙ্গল। রাহুকে অশুভ গ্রহ বলে মনে করা হয়। এই মাসে আপনার স্বভাবের পরিবর্তন হতে পারে। তর্ক-বিতর্ক থেকে দূরে থাকুন এবং রাগ নিয়ন্ত্রণে রাখুন, অন্যথায় আপনি কিছু সমস্যায় পড়তে পারেন। আপনার স্ত্রীকে হতাশ করবেন না।

মেষ রাশির জন্য কোন দিনটি শুভ

মেষ রাশির অধিপতি মঙ্গলকে সাহস, পরাক্রম ও বীরত্ব ইত্যাদির কারক বলে মনে করা হয়। এই রাশির জাতকরা যেকোনো পরিস্থিতির জন্য প্রস্তুত থাকে। তারা একজন ভালো নেতা হিসেবে প্রমাণিত হয়। এই রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতি ও রবিবার ভাগ্যবান হবে।

(আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলো গ্রহণ করার আগে অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রে বিশেষজ্ঞের পরামর্শ নিন।)

বন্ধ করুন