বাংলা নিউজ > ভাগ্যলিপি > উদিত হচ্ছেন গ্রহের রাজকুমার, মঙ্গলবার থেকে ৩ রাশির জাতকদের হবেন ধন লাভ
মেষ রাশিতে উদিত হতে চলেছেন বুদ্ধি ও ব্যবসার দাতা বুধদেব। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সূর্যের কাছে যখন কোনও গ্রহ চলে আসেন, তখন সেই গ্রহের শক্তি কমে যায় বলে বিবেচনা করা হয়। (ছবিটি প্রতীকী)

উদিত হচ্ছেন গ্রহের রাজকুমার, মঙ্গলবার থেকে ৩ রাশির জাতকদের হবেন ধন লাভ

  • মেষ রাশিতে উদিত হতে চলেছেন বুদ্ধি ও ব্যবসার দাতা গ্রহের রাজকুমার। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সূর্যের কাছে যখন কোনও গ্রহ চলে আসেন, তখন সেই গ্রহের শক্তি কমে যায় বলে বিবেচনা করা হয়।

আগামিকাল (১২ এপ্রিল) মেষ রাশিতে উদিত হতে চলেছেন বুদ্ধি ও ব্যবসার দাতা বুধদেব। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সূর্যের কাছে যখন কোনও গ্রহ চলে আসেন, তখন সেই গ্রহের শক্তি কমে যায় বলে বিবেচনা করা হয়। আবার সূর্য দূরে চলে গেলে ওই গ্রহ উদিত হয়েছেন বলে বিবেচনা করা হয় জ্যোতিষশাস্ত্র। বুধ উদিত হওয়ার ফলে কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন -

মিথুন- বুধ উদিত হওয়ার বিষয়টি আপনার জন্য লাভজনক হবে। এই সময় আপনার আয় বাড়বে। ব্যবসার ক্ষেত্রে মুনাফা অর্জন করবেন। সেরকমই যোগ তৈরি হবে। মিথুন রাশির অধিপতি হলেন বুধদেব। যে গ্রহকে বুদ্ধি এবং ব্যবসার কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এই সময় আপনার আর্থিক অবস্থা ভালো হবে।

আরও পড়ুন: ১৪ এপ্রিল থেকে রাজ যোগ সৃষ্টি হবে এই সমস্ত রাশির জীবনে, থাকছে অসীম সাফল্যের যোগ

কর্কট- এই সময় কর্কট রাশির জাতকরা কেরিয়ারের দিক থেকে ভালো ফল লাভ করবেন। নয়া চাকরির প্রস্তাব পেতে পারেন। পদোন্নতির প্রবল যোগ আছে। ব্যবসায় অভাবনীয় সাফল্য লাভ করবেন। বিদেশ থেকে অর্থ লাভের যোগ তৈরি হচ্ছে। আপনার কাজের ধরন অত্যন্ত ভালো হবে।

মীন- মীন রাশির দ্বিতীয় স্থানে উদিত হবেন বুধ। যে স্থানকে অর্থের স্থান হিসেবে বিবেচনা করা হয়। এই সময় আপনার হাতে আচমকা টাকা আসবে। শিক্ষা এবং মার্কেটিংয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য বুধের উদিত হওয়ার বিষয়টি লাভজনক হবে। মীন রাশির জাতকরা এই সময় প্রতিটি কাজে সাফল্য লাভ করবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা অর্থ পেতে পারেন।

বন্ধ করুন