বাংলা নিউজ > ভাগ্যলিপি > মীন রাশিতে গোচর হতে চলেছে বুধের, এই ৬ রাশির জাতকদের জীবনে বাড়বে সমস্যা

মীন রাশিতে গোচর হতে চলেছে বুধের, এই ৬ রাশির জাতকদের জীবনে বাড়বে সমস্যা

আগামিকাল (বৃৃহস্পতিবার) সকাল ১১ টা ৫ মিনিটে গোচর হবে বুধের।

বৃহস্পতিবার রাশি পরিবর্তন করবেন বুধ। যে গ্রহকে সংবাদ, বুদ্ধি, ব্যবসার মতো বিষয়ের কারক গ্রহ বলা হয়ে থাকে।

জ্যোতিষশাস্ত্রে বুধকে শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। যে গ্রহকে সংবাদ, বুদ্ধি, ব্যবসার মতো বিষয়ের কারক গ্রহ বলা হয়ে থাকে। মিথুন এবং কন্যা রাশির অধিপতি গ্রহ হলেন বুধ। সব গ্রহের রাজকুমারও বলা হয় বুধকে। সেই বুধের রাশি পরিবর্তনে কয়েকটি রাশির জাতকদের উপর শুভ প্রভাব পড়ে। কয়েকটি রাশির জাতকদের ক্ষেত্রে আবার বুধের রাশি পরিবর্তন অশুভ বলে বিবেচিত হয়।

বুধের রাশি পরিবর্তনের সময়

আগামিকাল (বৃৃহস্পতিবার) সকাল ১১ টা ৫ মিনিটে গোচর হবে বুধের। যে গ্রহ মীন রাশিতে প্রবেশ করবেন। আগামী ৮ এপ্রিল বেলা ১২ টা ৬ মিনিট পর্যন্ত মীন রাশিতেই থাকবেন।

বুধের রাশি পরিবর্তনের কারণে কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে?

মেষ- বুধের রাশি পরিবর্তনের ফলে মেষ রাশির জাতকদের জীবন কিছুটা কষ্টকর হয়ে উঠতে পারে। এই সময় কেরিয়ারে উন্নতির যে গতি, তা কিছুটা থমকে আছে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। খরচ বেড়ে যাওয়ার আশঙ্কা আছে।

কর্কট- কর্কট রাশির জাতকদের এই সময় বাড়তি পরিশ্রম করতে হবে। বসের সঙ্গে সম্পর্ক খারাপ হয়ে যেতে পারে। কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখতে হবে। ব্যবসায়িক কারণে কোনও যাত্রা বৃথা হতে পারে। এই সময় কোন ধরনের বিনিয়োগ এড়িয়ে চলুন। খরচ বাড়তে পারে। ভাই-বোনের সঙ্গে সম্পর্কে উত্থান-পতন থাকবে।

সিংহ- কোনওরকম বিনিয়োগ এড়িয়ে চলতে হবে সিংহ রাশির জাতকদের। নাহলে বড়সড় ক্ষতির মুখে পড়তে পারেন। এই সময় শ্বশুরবাড়ির সঙ্গে ঝামেলা হতে পারে। বুধের গোচরের সময় ধার দেবেন না। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর রাখুন।

কন্যা- নিজেদের যোগ্যতা প্রমাণের জন্য কন্যা রাশির জাতকদের অধিক পরিশ্রম করতে হবে। স্বাস্থ্যের দিকে বুধের গোচর কষ্টদায়ক হতে পারে। ব্যবসায় বড় ক্ষতির মুখে পড়তে পারেন কন্যা রাশির জাতকরা।

বৃশ্চিক- যে ব্যক্তিরা শেয়ার বাজারে বিনিয়োগ করেছেন, তাঁরা বুধের গোচর কালে ক্ষতির মুখে পড়তে পারেন। তাঁদের সতর্ক থাকতে হবে। জীবনসঙ্গীর অনুভূতিকে এড়িয়ে যাবেন না। নিজের কথাবার্তায় উপর সংযম বজায় রাখতে হবে।

মীন- মীন রাশির জাতকদের জন্য বুধের গোচরের সময়টা শুভ বলে বিবেচিত হবে না। এই সময় আপনার ব্যবহারে অন্যেরা কষ্ট পেতে পারে। মানসিক অশান্তির মধ্যে থাকবেন বিবাহিত মীন রাশির জাতকরা। সম্পর্কে ফাটল দেখা দেবে।

বন্ধ করুন