বাংলা নিউজ > ভাগ্যলিপি > রাশি পরিবর্তন করলেন সূর্য, কোন রাশির উপর কী প্রভাব পড়বে? কাদের সতর্ক থাকতে হবে?
সূর্যের গোচরের প্রভাব ১২ টি রাশির উপরই পড়ে থাকে।

রাশি পরিবর্তন করলেন সূর্য, কোন রাশির উপর কী প্রভাব পড়বে? কাদের সতর্ক থাকতে হবে?

  • সূর্যের গোচরের প্রভাব ১২ টি রাশির উপরই পড়ে থাকে।

আজ রাশি পরিবর্তন করেছেন সূর্য। যে ঘটনাকে জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সূর্যের গোচরের প্রভাব ১২ টি রাশির উপরই পড়ে থাকে। কোন রাশির জাতকদের উপর কী প্রভাব পড়বে, তা দেখে নিন একনজরে -

মেষ - আপনি যদি চাকরি করেন, তাহলে তা পরিবর্তনের বাসনা জাগবে। শত্রুদের পরাজিত করবেন। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবেন, তাহলে এটাই সঠিক সময়। তবে এই সময় বড় কোনও বিনিয়োগের পথে হাঁটবেন না। কারণ খরচের ক্ষেত্রে আপনাকে ভেবেচিন্তে চলতে হবে। যাঁরা বিদেশের কলেজে বা বিশ্ববিদ্যালয়ে আবেদন করেছেন, তাঁদের জন্য এটা শুভ সময়।

বৃষ - পেশাগত সম্পর্ক মজবুত হবে। তার ফলে বাকিদের চোখে আপনার ভাবমূর্তি ভালো হবে। যাঁরা নিজেদের পারিবারিক ব্যবসায় নিযুক্ত, তাঁদের প্রয়াস সফল হবে। বিভিন্ন দিক থেকে অর্থ লাভ হবে। অপ্রত্যাশিত কোনও জায়গা থেকে অর্থ পেতে পারেন। আপনার পছন্দের কেরিয়ার বেছে নেওয়ার সঠিক সময়। আবাসন ক্ষেত্রে বিনিয়োগের জন্য ভালো সময়।

মিথুন - কর্মক্ষেত্রে খুব সাফল্য পাবেন। আপনি আপনার কাজ সময়ের মধ্যে সম্পূর্ণ করবেন এবং সুন্দরভাবে পুরো বিষয়টি উপস্থাপন করতে পারবেন। চাকরিতে পরিবর্তনের ইচ্ছা জাগবে। সেইসঙ্গে সম্পর্কে ভালো খবর পাবেন। তার ফলে মন প্রসন্ন থাকবে। বয়স্কদের সঙ্গে সম্পর্ক ভালো হবে। এখনও পর্যন্ত আপনি যে কঠোর পরিশ্রম করেছেন, তার ফল পাবেন।

কর্কট - এই সময় কর্মক্ষেত্রে নিজের দক্ষতা মেলে ধরতে পারবেন। এই সময় কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন। আপনি যদি ব্যবসা করেন, তাহলে আপনার জন্য ভালো সময়। রাজনৈতিক জীবন শুরু করার জন্য ভালো সময়। দীর্ঘকালীন বিনিয়োগে লাভবান হবেন। আপনি যা কাজ করবেন, তাতে পরিবারের সম্পূর্ণ সমর্থন পাবেন।

সিংহ - আপনার কাজের ক্ষেত্রে কোনও বাধা আসতে পারে। আপনাকে লাগাতার কাজ দেওয়া হতে পারে। সূর্যের গোচরের সময় চাকরি নিয়ে উদ্বেগ থাকতে পারেন। শেয়ার বাজারে বিনিয়োগের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে। মেজাজ খিটখিটে থাকবে।

কন্যা - যাঁরা চাকরি করেন, তাঁরা উচ্চপদস্থ অধিকারিরকের জন্য সমস্যায় পড়তে পারেন। যা আপনার চাকরির ক্ষেত্রে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। মেজাজ খিটখিটে থাকবে। ছোটোখাটো সমস্যায় মেজাজ হারিয়ে ফেলবেন। জীবনসাথীর সাথে সমস্যা তৈরি হতে পারে।

তুলা - আপনি উচ্চাকাঙ্খী থাকবেন। বড়ো কোনও লক্ষ্যপূরণের চেষ্টা করবেন। আপনি অত্যন্ত মনোযোগী থাকবেন। যাঁরা চাকরির সন্ধান করছেন, তাঁরা নিজের মনের মতো চাকরি পাবেন। যদি কোনও আইনি সমস্যার মধ্যে থাকেন, সেই রায় আপনার পক্ষে যাবে। ব্যাঙ্কিং ক্ষেত্রে যদি আবেদন করতে চান, তাহলে আপনার জন্য এটি অত্যন্ত ভালো সময়।

বৃশ্চিক - যাঁরা নিজের ব্যবসার বহর বাড়াতে চান, তাঁদের জন্য এটি শুভ সময়। এই সময় আপনি সহজে বিভিন্ন সুযোগ পাবেন, তার ফলে দ্রুত সাফল্যের শিখরে উঠে যাবেন। গোচরের সময় আপনার মনে নয়া চিন্তাধারা তৈরি হবে। পড়াশোনায় ছাত্রছাত্রীদের মনোযোগ থাকবে।

ধনু - আপনি সৌভাগ্যবান হবেন। যাঁরা আপনাকে সাহায্য করবেন, তাঁদের উপর ভরসা রাখতে পারবেন। আপনি প্রিয়জনের সমর্থন পাবেন। যাঁরা চাকরি করেন, তাঁদের উপর কাজের চাপ বাড়বে কর্মক্ষেত্রে। পড়ুয়াদের জন্য ভালো সময়। পড়ুয়ারা পরীক্ষায় ভালো ফল করবেন।

মকর - মকর রাশির জাতকদের যে কাজই করতে হোক না কেন, তা সহজেই শেষ করতে পারবেন। চাকরি বা ব্যবসার কারণে অন্যত্র যেতে হতে পারে। বদলির সম্ভাবনা আছে। তাছাড়া আপনার চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা আছে। কারও সঙ্গে কথা বলার সময় সতর্ক থাকতে হবে।

কুম্ভ - বড় অঙ্কের কোনও বিনিয়োগ করলেন লাভবান হবেন। আপনি যে কাজ করবেন, তাতে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে আপনার সহকর্মীদের সঙ্গে মতপার্থক্য হতে পারে। পরিবারের কী দরকার, সেদিকে নজর রাখতে হবে।

মীন - যে মীন রাশির জাতকরা সরকারি চাকরি করেন, তাঁরা লাভবান হবেন। এই সময় কর্মক্ষেত্রে নিজের দক্ষতা মেলে ধরতে পারবেন। তবে সেই কাজ পুরো করার ক্ষেত্রে কিছুটা সমস্যা হতে পারে। ঢিমেতালে চলতে পারেন। কোনও কাজ পূরণ করার ক্ষেত্রে সহকর্মীদের উপর ভরসা করতে পারবেন। তবে এই সময় অহংকারী এবং অভিমানী থাকতে পারেন। আপনার জীবনসঙ্গী কিছুটা পজেসিভ থাকবেন।

বন্ধ করুন