বাংলা নিউজ > ভাগ্যলিপি > Venus Transit: আজ বৃশ্চিকে প্রবেশ করবে শুক্র ,অষ্টলক্ষ্মী রাজ যোগে এই ৩ রাশির ভাগ্য হবে উজ্জ্বল

Venus Transit: আজ বৃশ্চিকে প্রবেশ করবে শুক্র ,অষ্টলক্ষ্মী রাজ যোগে এই ৩ রাশির ভাগ্য হবে উজ্জ্বল

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র গ্রহ ১১ নভেম্বর সন্ধ্যা ৭.৫২ মিনিটে গমন করবে।   

Venus Transit: কখন শুক্র রাশি পরিবর্তন করবে? কোন রাশির জাতক জাতিকাদের এই ট্রানজিটের ফলে লাভবান হবে ? জেনে নিন এখান থেকে।

আজ ১১ নভেম্বর শুক্র তার অবস্থান পরিবর্তন করে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। শুক্রের এই রাশি পরিবর্তন অনেক রাশির উপর শুভ প্রভাব ফেলবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহকে সুখ, সম্পদ এবং ঐশ্বর্যের কারক হিসেবে বিবেচনা করা হয়। শুক্র গ্রহকে বৃষ ও তুলা রাশির অধিপতি বলে মনে করা হয়। যাদের রাশিতে শুক্র শক্তিশালী ঘরে বসে থাকে তারা তাদের জীবনে সব ধরনের সুখ, সমৃদ্ধি ও বিলাসিতা লাভ করে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র গ্রহ ১১ নভেম্বর সন্ধ্যা ৭.৫২ মিনিটে গমন করবে। এর সঙ্গে অষ্টলক্ষ্মী রাজ যোগ গঠিত হচ্ছে। সমস্ত রাশির উপর এই যোগের প্রভাব দেখা যাবে। তবে ৩টি রাশি আছে, যারা অষ্টলক্ষ্মী রাজ যোগের প্রভাবে লাভবান হবে। আসুন জেনে নিই সেই রাশিগুলো কী কী।

মকর: মকর রাশির জাতক জাতিকাদের একাদশ ঘরে অষ্টলক্ষ্মী রাজ যোগ তৈরি হচ্ছে। একাদশ ঘরকে লাভের ঘর বলে মনে করা হয়। এই যোগ আপনার জন্য শুভ প্রমাণিত হতে পারে। তাই বৃশ্চিক রাশিতে শুক্রের যাত্রার সময় ব্যবসায় ভালো লাভ হতে পারে। মকর রাশির জাতক জাতিকারা এই সময়ে বিনিয়োগ-সম্পর্কিত অংশীদারিত্ব করে লাভবান হবেন। এছাড়াও, আপনি যদি আগে কখনও বিনিয়োগ করে থাকেন তবে আপনি এর সুবিধাও পাবেন।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকাদের দশম ঘরে অষ্টলক্ষ্মী রাজ যোগ তৈরি হতে চলেছে। দশম ঘরকে ব্যবসা ও কর্মক্ষেত্র বলে মনে করা হয়। কুম্ভ রাশির জাতকরা এই যোগ এর জন্য আর্থিকভাবে লাভবান হবে। এই সময়ে আপনার আর্থিক দিক শক্তিশালী হবে। আপনার আয়ের উৎস হঠাৎ বৃদ্ধি পেতে পারে। আপনি যদি কিছু নতুন কাজ করতে চান তবে আপনার সময় অনুকূল। সন্তানের দিক থেকেও কিছু সুখবর পেতে পারেন।

মীন রাশি: মীন রাশির জাতক জাতিকাদের নবম ঘরে অষ্টলক্ষ্মী রাজ যোগ তৈরি হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে নবম ঘরকে ভাগ্যের স্থান বলে মনে করা হয়, যা মীন রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনার ভাগ্য আপনার সহায় থাকবে। ব্যবসা সংক্রান্ত বিষয়ে ভ্রমণ করতে পারেন এসময়। যারা অবিবাহিত তারা বিয়ের প্রস্তাব পেতে পারেন। অর্থের দিক থেকেও এই সময়টি আপনার জন্য ভালো প্রমাণিত হতে পারে।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

ভাগ্যলিপি খবর

Latest News

জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.