বাংলা নিউজ > ভাগ্যলিপি > জ্যোতিষ জানাচ্ছে বসকে খুশি করার সহজ উপায়

জ্যোতিষ জানাচ্ছে বসকে খুশি করার সহজ উপায়

বসকে সবুজ রঙের বস্তু উপহারে দিলে সুফল পেতে পারেন।

ঊর্ধ্বতন কর্তৃপক্ষ গুরুসমান। তাই বৃহস্পতিকে প্রসন্ন রাখা দরকার। 

সরকারি চাকরিজীবী হোক বা বেসরকারি, কেউ নিজের কাজের জন্য চিন্তিত, আবার কারও জীবনে সমস্যার কারণ হল, শত চেষ্টা সত্ত্বেও বসকে খুশি করতে না-পারা। এ ক্ষেত্রে এই ভাবনাতেই দিন কাটে যে, কী ভাবে নিজের ঊর্ধ্বতনকে খুশি করা যায়। যদিও পরিশ্রম ও সততার জোরেই তা সম্ভব, তা-ও জ্যোতিষ শাস্ত্রে এই সমস্যা সমাধানের উপায় বলা আছে, যা আপনার কাজে লাগতে পারে।

  • ঊর্ধ্বতন কর্তৃপক্ষ গুরু সমান। তাই বৃহস্পতিকে প্রসন্ন করা দরকার। এ ক্ষেত্রে জাফরানের তিলক লাগালে ও কলা খেলে সুফল পাওয়া যেতে পারে।
  • যদি আপনার বস প্রায়ই আপনাকে সমস্যায় ফেলেন, তা হলে ১১টি মঙ্গলবার, নিয়মিত বজরংবলীকে ১১টি গোলাপ ফুল অর্পণ করুন।
  • কুষ্ঠিতে চাকরিক্ষেত্রে কোনও দোষ থাকলে, নিজের বসকে সবুজ রঙের বস্তু উপহার দিলে সুফল পেতে পারেন।
  • মহিলা বস হলে, শুক্র ও চন্দ্র গ্রহের স্বস্ত্যয়ন করা উচিত। কারণ এই দুই গ্রহই স্ত্রী কারক। এ ক্ষেত্রে রুপোর গ্লাসে জলপান করুন। বসের নাম নিয়ে ঘরে সামান্য কর্পূর জ্বালান।
  • বয়স্ক বসকে খুশি করার জন্য শনির উপাসনা করলে সুফল মিলতে পারে। এ ক্ষেত্রে শনিবার মদ্যপান ও ধূমপান করবেন না। দরিদ্রদের দান করা উচিত। শনি-যন্ত্র শুদ্ধ করে ধারণ করলে লাভ হতে পারে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান! WPL: নারীশক্তির জয়গান, উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ বললেন কেন কেনেননি মেয়েদের দল দেশের প্রথম বুলেট ট্রেন আসতে আর কত দেরি? সুখবর দিলেন রেলমন্ত্রী চিকিৎসার জন্য আরও বেশি টাকা পাবেন সরকারি কর্মী ও পেনশনভোগীরা! কোন খাতে কত মিলবে? রূপশ্রীর টাকা পেতে রেজিস্ট্রির ছক! আড়াই বছর আগে বিয়ে, কোলে দেড় বছরের সন্তান জাম্পার ঘুর্ণিতে দ্বিতীয় T20I-তেও উড়ে গেল কিউয়িরা,সিরিজ পকেটে পুড়ল অস্ট্রেলিয়া ফের আসন রফাসূত্র নাকচ তৃণমূলের, তবুও আশায় বুক বেঁধে রয়েছে কংগ্রেস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.