দৈবশক্তি কী আপনার সহায়ক? এই ১১টি ঘটনার মধ্যে কোনটি ঘটছে আপনার সঙ্গে, জানুন

  • অনেকে এমনও আছেন, যাঁদের মাধ্যমে দৈবশক্তি ভালো কাজ করিয়ে নেয়। জানুন, কী ভাবে বোঝা যাবে দৈবশক্তি আপনার সহায় কি না।
পৃথিবীতে এমন অনেক ব্যক্তি আছেন যাঁদের দৈবশক্তি সাহায্য করে থাকে। আবার অনেকে এমনও আছেন, যাঁদের মাধ্যমে দৈবশক্তি ভালো কাজ করিয়ে থাকে। কিন্তু কী ভাবে বুঝবেন যে দৈবশক্তি আপনার সহায়ক কি না? 
1/12পৃথিবীতে এমন অনেক ব্যক্তি আছেন যাঁদের দৈবশক্তি সাহায্য করে থাকে। আবার অনেকে এমনও আছেন, যাঁদের মাধ্যমে দৈবশক্তি ভালো কাজ করিয়ে থাকে। কিন্তু কী ভাবে বুঝবেন যে দৈবশক্তি আপনার সহায়ক কি না? 
ভালো চরিত্র- শাস্ত্র অনুযায়ী যাঁরা অন্যের কষ্ট বোঝেন, খারাপ কাজ থেকে দূরে থাকেন, নিয়মিত ইষ্টদেবতার আরাধনা করেন এবং পুণ্য কর্মে লিপ্ত থাকেন, দৈবশক্তি তাঁদের সাহায্য করে।
2/12ভালো চরিত্র- শাস্ত্র অনুযায়ী যাঁরা অন্যের কষ্ট বোঝেন, খারাপ কাজ থেকে দূরে থাকেন, নিয়মিত ইষ্টদেবতার আরাধনা করেন এবং পুণ্য কর্মে লিপ্ত থাকেন, দৈবশক্তি তাঁদের সাহায্য করে।
ব্রহ্ম মুহূর্ত- রোজ সকাল তিনটে থেকে পাঁচটার মধ্যে যদি হঠাৎই আপনি জেগে ওঠেন, তাহলে বুঝবেন দৈবশক্তি আপনার সহায়ক। কারণ এই সময়ই দেবতা জাগ্রত থাকেন এবং বিচরণ করেন। ছোটবেলা থেকে শুরু করে এখনও পর্যন্ত যদি এই সময় আপনার চোখ খুলে যায়, তাহলে বুঝবেন দৈবশক্তি আপনার মাধ্যমে কোনও ভালো কাজ সম্পন্ন করতে চাইছে। আয়ুর্বেদ অনুযায়ী, এই সময়ের বাতাস অমৃততুল্য। একে অমৃত বেলা বলা হয়। এই সময় পৃথিবীর মাত্র 13 শতাংশ লোকেরই নিদ্রা ভঙ্গ হয়।
3/12ব্রহ্ম মুহূর্ত- রোজ সকাল তিনটে থেকে পাঁচটার মধ্যে যদি হঠাৎই আপনি জেগে ওঠেন, তাহলে বুঝবেন দৈবশক্তি আপনার সহায়ক। কারণ এই সময়ই দেবতা জাগ্রত থাকেন এবং বিচরণ করেন। ছোটবেলা থেকে শুরু করে এখনও পর্যন্ত যদি এই সময় আপনার চোখ খুলে যায়, তাহলে বুঝবেন দৈবশক্তি আপনার মাধ্যমে কোনও ভালো কাজ সম্পন্ন করতে চাইছে। আয়ুর্বেদ অনুযায়ী, এই সময়ের বাতাস অমৃততুল্য। একে অমৃত বেলা বলা হয়। এই সময় পৃথিবীর মাত্র 13 শতাংশ লোকেরই নিদ্রা ভঙ্গ হয়।
স্বপ্নে দেব দর্শন- বারবার যদি কোনও মন্দির বা দেবস্থানের স্বপ্ন দেখেন, দেবী-দেবতাদের সঙ্গে কথা বলেন, আবার নিজেকে যদি আকাশে উড়তে দেখেন, তাহলেও বুঝবেন আপনার উপর দৈবশক্তির আশীর্বাদ রয়েছে।
4/12স্বপ্নে দেব দর্শন- বারবার যদি কোনও মন্দির বা দেবস্থানের স্বপ্ন দেখেন, দেবী-দেবতাদের সঙ্গে কথা বলেন, আবার নিজেকে যদি আকাশে উড়তে দেখেন, তাহলেও বুঝবেন আপনার উপর দৈবশক্তির আশীর্বাদ রয়েছে।
পূর্বাভাস- যদি কোনও ঘটনার পূর্বাভাস পান, তাহলে সেটিও দৈবশক্তির আশীর্বাদেই।
5/12পূর্বাভাস- যদি কোনও ঘটনার পূর্বাভাস পান, তাহলে সেটিও দৈবশক্তির আশীর্বাদেই।
পারিবারিক প্রেম- আপনার স্ত্রী, সন্তান, মা-বাবা, সমস্ত আত্মীয় যদি আপনার কথা শুনে চলেন এবং আপনাকে ভালোবেসে থাকেন, তাহলে জানবেন দৈবশক্তি আপনার ওপর সন্তুষ্ট।
6/12পারিবারিক প্রেম- আপনার স্ত্রী, সন্তান, মা-বাবা, সমস্ত আত্মীয় যদি আপনার কথা শুনে চলেন এবং আপনাকে ভালোবেসে থাকেন, তাহলে জানবেন দৈবশক্তি আপনার ওপর সন্তুষ্ট।
ভাগ্যের চেয়েও দ্রুত- জীবনে হঠাৎ লাভ, বাধা ছাড়াই কাজ সম্পন্ন হওয়া, যে কোনও কিছুই সহজে পাওয়া দৈবশক্তির সাহায্য ছাড়া সম্ভব নয়।
7/12ভাগ্যের চেয়েও দ্রুত- জীবনে হঠাৎ লাভ, বাধা ছাড়াই কাজ সম্পন্ন হওয়া, যে কোনও কিছুই সহজে পাওয়া দৈবশক্তির সাহায্য ছাড়া সম্ভব নয়।
সুগন্ধিত পরিবেশের অনুভূতি- যদি আপনি মনে করেন যে, আপনার আশপাশে কেউ থাকে বা সুগন্ধ আপনার নাকে আসছে, তাহলে বুঝবেন কোনও অলৌকিক শক্তি আপনার সাহায্যের জন্য কাছাকাছি থাকে।
8/12সুগন্ধিত পরিবেশের অনুভূতি- যদি আপনি মনে করেন যে, আপনার আশপাশে কেউ থাকে বা সুগন্ধ আপনার নাকে আসছে, তাহলে বুঝবেন কোনও অলৌকিক শক্তি আপনার সাহায্যের জন্য কাছাকাছি থাকে।
মনোরম বাতাস- পূজার্চনার সময় যদি আপনি মনোরম হাওয়া অনুভব করেন বা কোথাও কোন প্রকাশ পুঞ্জ দেখতে পান, তাহলে বুঝে নিন দেব-দেবী আপনার ওপর সন্তুষ্ট।
9/12মনোরম বাতাস- পূজার্চনার সময় যদি আপনি মনোরম হাওয়া অনুভব করেন বা কোথাও কোন প্রকাশ পুঞ্জ দেখতে পান, তাহলে বুঝে নিন দেব-দেবী আপনার ওপর সন্তুষ্ট।
ঠান্ডা হাওয়ার বলয়- আপনি যদি মনে করেন যে, আপনার চারপাশ কোনও মেঘ বা ঠান্ডা হাওয়ার বলয়ে আপনাকে ঘিরে রেখেছে, তাহলে বুঝবেন এই বলয় আসলে দৈবশক্তির। যাঁরা অত্যধিক পূজার্চনা করেন, তাদের সঙ্গে এমন হয়।
10/12ঠান্ডা হাওয়ার বলয়- আপনি যদি মনে করেন যে, আপনার চারপাশ কোনও মেঘ বা ঠান্ডা হাওয়ার বলয়ে আপনাকে ঘিরে রেখেছে, তাহলে বুঝবেন এই বলয় আসলে দৈবশক্তির। যাঁরা অত্যধিক পূজার্চনা করেন, তাদের সঙ্গে এমন হয়।
রশ্মিপুঞ্জ- হঠাৎই রশ্মিপুঞ্জ দেখা দেওয়া, যার কল্পনাও আপনি করতে পারেন না অথবা কোনও মধুর সংগীত শুনতে পেলে, জানবেন, আপনি দৈবশক্তির সান্নিধ্যে রয়েছেন। যারা অবিরত ইষ্ট দেবের মন্ত্র জপ করেন, তাদের সঙ্গে এমনটি হয়।
11/12রশ্মিপুঞ্জ- হঠাৎই রশ্মিপুঞ্জ দেখা দেওয়া, যার কল্পনাও আপনি করতে পারেন না অথবা কোনও মধুর সংগীত শুনতে পেলে, জানবেন, আপনি দৈবশক্তির সান্নিধ্যে রয়েছেন। যারা অবিরত ইষ্ট দেবের মন্ত্র জপ করেন, তাদের সঙ্গে এমনটি হয়।
কোনও ব্যক্তির আওয়াজ শুনতে পাওয়া- গভীর ঘুমে যদি আপনি কারও আওয়াজ শুনতে পান এবং হঠাৎই উঠে দেখেন যে আশপাশে কেউ নেই, তাহলে জানবেন অলৌকিক শক্তি আপনার সহায়ক। এক্ষেত্রে বজরংবলীর ধ্যান করুন ও তাঁকে ধন্যবাদ জানান।
12/12কোনও ব্যক্তির আওয়াজ শুনতে পাওয়া- গভীর ঘুমে যদি আপনি কারও আওয়াজ শুনতে পান এবং হঠাৎই উঠে দেখেন যে আশপাশে কেউ নেই, তাহলে জানবেন অলৌকিক শক্তি আপনার সহায়ক। এক্ষেত্রে বজরংবলীর ধ্যান করুন ও তাঁকে ধন্যবাদ জানান।
অন্য গ্যালারিগুলি