বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৩ এপ্রিল পর্যন্ত এই রাশির উপর আসবে না কোনও সংকট, পুরো সহায়তা পাবেন ভাগ্যের
বৃহস্পতি শুভ হলে একাধিক রাশির জাতকদের ভাগ্যোদয় হয়।
বৃহস্পতি শুভ হলে একাধিক রাশির জাতকদের ভাগ্যোদয় হয়।

১৩ এপ্রিল পর্যন্ত এই রাশির উপর আসবে না কোনও সংকট, পুরো সহায়তা পাবেন ভাগ্যের

  • এই সময়টা দারুণ যাবে। হাতে টাকা আসবে।

বৃহস্পতি শুভ হলে একাধিক রাশির জাতকদের ভাগ্যোদয় হয়। জ্যোতিষশাস্ত্রে যে গ্রহের বিশেষ গুরুত্ব আছে। বৃহস্পতিকে অর্থ, দান, ধর্মীয় কাজ, পুণ্য, জ্ঞানের মতো বিষয়ের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। আপাতত কুম্ভ রাশিতে অবস্থান করছেন বৃহস্পতি। আগামী ১৩ এপ্রিল পর্যন্ত সেখানেই থাকবেন। তার ফলে কয়েকটি রাশির জাতকরা অত্যন্ত লাভবান হবেন -

মেষ- এই সময় মেষ রাশির জাতকদের উপর বৃহস্পতির আশীর্বাদ থাকবে। অর্থ লাভ হবে। উন্নতি হবে চাকরি এবং ব্যবসায়। কাজে সাফল্য মিলবে। অর্থ লাভ হবে। আধ্যাত্মিক এবং ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ মিলবে। নয়া গাড়ি বা বাড়ি কেনার যোগ তৈরি হচ্ছে। বৈবাহিক জীবন সুখী থাকবে।

মিথুন- মিথুন রাশির জাতকদের এই সময়টা দারুণ যাবে। হাতে টাকা আসবে। তার ফলে আর্থিক অবস্থা মজবুত হবে। ভাগ্যের পুরো সহায়তা পাবেন। মান-সম্মান বাড়বে। বিবাহিত জীবনে সুখী থাকবেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

তুলা- তুলা রাশির জাতকদের জন্য এই সময়টা দুর্দান্ত কাটবে। চাকরি এবং ব্যবসার জন্য ভালো সময়। অর্থ লাভ হবে। চাকরিতে নয়া সুযোগ আসবে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবে আপনার কাজ। ধর্মীয় এবং আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ মিলবে। দাম্পত্য জীবন সুখকর হবে। 

বৃশ্চিক- হাতে অর্থ আসবে। আর্থিক অবস্থা মজবুত হবে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। চাকরি এবং ব্যবসায় লাভের যোগ তৈরি হচ্ছে। মান-সম্মান বাড়বে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা শুভ ফল পাবেন। বিবাহিত জীবন সুখী হবে। পরিবারের সহযোগিতা পাবেন।

বন্ধ করুন