বাংলা নিউজ > ভাগ্যলিপি > চোখ পিটপিট করছে? জেনে নিন এর পিছনে লুকিয়ে থাকা শুভ-অশুভ ইঙ্গিত
কোনও মহিলার বাঁ চোখ, ভুরু ও চোখের পাতা পিটপিট করলে বুঝতে হবে যে, শীঘ্র ভালো কিছু ঘটতে চলেছে।

চোখ পিটপিট করছে? জেনে নিন এর পিছনে লুকিয়ে থাকা শুভ-অশুভ ইঙ্গিত

  • কিন্তু সামুদ্রিক শাস্ত্র জানাচ্ছে যে, চোখ পিটপিটানো শুধু অশুভ সংকেতই দেয় না। সামুদ্রিক শাস্ত্রে পুরুষ ও মহিলাদের পৃথক পৃথক চোখ পিট পিট করার শুভ ও অশুভ সংকেত সম্পর্কে জানানো হয়েছে।

সকালে উঠে চোখ পিটপিটালে অনেকেই মনে করেন যে, শীঘ্র খুব খারাপ কিছু ঘটতে চলেছে। কিন্তু সামুদ্রিক শাস্ত্র জানাচ্ছে যে, চোখ পিটপিটানো শুধু অশুভ সংকেতই দেয় না। সামুদ্রিক শাস্ত্রে পুরুষ ও মহিলাদের পৃথক পৃথক চোখ পিট পিট করার শুভ ও অশুভ সংকেত সম্পর্কে জানানো হয়েছে। পুরুষ ও মহিলার কোন চোখ পিটপিট করলে, তা কী ইঙ্গিত দেয়, জেনে নিন—

পুরুষের ডান চোখ

সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী কোনও পুরুষের ডান চোখের পাশাপাশি ভুরু ও চোখের পাতাও পিটপিট করলে, তাকে শুভ ইঙ্গিত মনে করা হয়। শীঘ্র সমস্ত কাজ সম্পন্ন হওয়ার দিকে ইঙ্গিত দেয় এটি। উন্নতির সম্ভাবনা প্রবল হয়, এমনকি অর্থ লাভের পথ উন্মুক্ত হয়।

পুরুষের বাঁ চোখ

পুরুষের বাঁ চোখ পিটপিট করাকে মোটেও শুভ মনে করা হয় না। মনে করা হয়, এটি বিরোধীদের সঙ্গে শত্রুতা বাড়ার দিকে ইঙ্গিত দেয়।

মহিলার বাঁ চোখ 

কোনও মহিলার বাঁ চোখ, ভুরু ও চোখের পাতা পিটপিট করলে বুঝতে হবে যে, শীঘ্র ভালো কিছু ঘটতে চলেছে। এটি অর্থ লাভের ইঙ্গিত বহন করে। আবার সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী বাঁ চোখ পিটপিট করলে সমস্ত কাজে সাফল্য লাভ করা যায়।

মহিলার ডান চোখ

সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী কোনও মহিলার ডান চোখ পিটপিট করাকে শুভ মনে করা হয় না। মহিলাদের ডান চোখ পিটপিট করলে মনে করা হয় যে, পরিবারে কোনও বিবাদ বাঁধতে পারে। এমনকি কাজে বাধা উৎপন্ন হওয়ার দিকেও ইঙ্গিত দেয় এমন স্বপ্ন।

দুই চোখ পিটপিট করলে

কোনও ব্যক্তির দুচোখ এক সঙ্গে পিটপিট করলে বুঝতে হবে যে, শীঘ্র কোনও পুরনো বন্ধু বা আত্মীয়ের সঙ্গে দেখা হতে চলেছে। মহিলা ও পুরুষ উভয়ের ক্ষেত্রে দুই চোখ পিটপিট করার অর্থ একই ধরনের হয়।

বন্ধ করুন