বাংলা নিউজ > ভাগ্যলিপি > বক্রি বুধ অসাধারণ লাভের কারণ হয়ে দাঁড়াচ্ছে এই ৪ রাশির জীবনে, জানুন বিস্তারে
শুভ গ্রহের প্রভাবে আসার ফলে শুভ ফলাফল দিয়ে থাকে, আবার অশুভ গ্রহের প্রভাবে এলে অশুভ ফলাফল দেয় বুধ।
শুভ গ্রহের প্রভাবে আসার ফলে শুভ ফলাফল দিয়ে থাকে, আবার অশুভ গ্রহের প্রভাবে এলে অশুভ ফলাফল দেয় বুধ।

বক্রি বুধ অসাধারণ লাভের কারণ হয়ে দাঁড়াচ্ছে এই ৪ রাশির জীবনে, জানুন বিস্তারে

বাণী, সংবাদ ও তর্কশক্তির কারক গ্রহ বুধ ৩ জুন বক্রি অবস্থায় বৃষ রাশিতে প্রবেশ করেছে। ২৩ জুন মার্গি হবেন গ্রহের যুবরাজ বুধ।

বাণী, সংবাদ ও তর্কশক্তির কারক গ্রহ বুধ ৩ জুন বক্রি অবস্থায় বৃষ রাশিতে প্রবেশ করেছে। ২৩ জুন মার্গি হবেন গ্রহের যুবরাজ বুধ। তার পর ৩ জুলাই পুনরায় মিথুন রাশিতে প্রবেশ করে যাবেন। বুধ তটস্থ গ্রহ। অর্থাৎ শুভ গ্রহের প্রভাবে আসার ফলে শুভ ফলাফল দিয়ে থাকে, আবার অশুভ গ্রহের প্রভাবে এলে অশুভ ফলাফল দেয়। বৃষে বক্রি বুধের প্রবেশের ফলে চারটি রাশির লাভের মুখ দেখবে। 

কন্যা- রাশির ভাগ্য স্থানে বক্রির বুধের প্রভাব পড়ছে, ফলে অসাধারণ সাফল্য লাভ করবেন। পরিকল্পিত রণনীতি কার্যকর প্রমাণিত হবে। বিদেশি বন্ধু বা আত্মীয়দের তরফে সুসংবাদ পেতে পারেন। পরিবারে মাঙ্গলিক অনুষ্ঠানের সুযোগ আসবে। সাহর ও পরাক্রম বৃদ্ধি হবে এবং নতুন ব্যক্তির সঙ্গে দেখা-সাক্ষাৎ বাড়বে।

বৃশ্চিক- রাশির সপ্তম স্থানে বক্রি বুধের প্রভাব শুভ ফল দিচ্ছে। এ সময় আকস্মিক ধন লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের বরিষ্ঠ সদস্য ও ভাইদের সহযোগিতা লাভ করতে পারেন। তবে বিবাহবার্তায় সামান্য বিলম্ব হতে পারে। এ সময় দাম্পত্য জীবনে তিক্ততা আসতে দেবেন না। দৈনিক ব্যবসায়ীদের জন্য সময় প্রতিকূল।

ধনু- রাশির ষষ্ঠ অর্থাৎ শত্রু স্থানে বুধ ও রাহু একসঙ্গে গোচর করছেন। এর প্রভাবে সময় ভালো থাকবে। এ সময় গোপন শত্রু সৃষ্টি হবে এবং নষ্টও হবে। আইন-আদালতের মামলায় শুনানি আপনার পক্ষে আসতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। এই সময়কালে কাউকে অধিক ঋণ দেবেন না।

মীন- নিজের সাহস ও পরাক্রমের জোরে কঠিন পরিস্থিতিতেও সহজে জয় লাভ করবেন। ভাইদের মতভেদ বাড়তে পারে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। বিদেশি কোম্পানিতে চাকরি অথবা বিদেশি নাগরিকতার জন্য চেষ্টা করলে, তাতে সফল হতে পারেন।

বন্ধ করুন