বাংলা নিউজ > ভাগ্যলিপি > চৈত্র সংক্রান্তির আগে বৃহস্পতির গোচরে ৩ রাশির অর্থ, সম্পত্তি, সমৃদ্ধির ভাগ্য তুঙ্গে থাকবে
 চৈত্র সংক্রান্তি পড়েছে ১৪ এপ্রিল। (ছবি সৌজন্য় টুইটার @iamrajchoco)

চৈত্র সংক্রান্তির আগে বৃহস্পতির গোচরে ৩ রাশির অর্থ, সম্পত্তি, সমৃদ্ধির ভাগ্য তুঙ্গে থাকবে

  • ১৩ এপ্রিল থেকে ভাল সময় শুরু হতে চলেছে বৃষ রাশির জাতক জাতিকাদের। এঁদের একাদশতম ভাবে এই গ্রহের গোচর সম্পন্ন হবে।

সামনেই চৈত্র সংক্রান্তি। ১৪ এপ্রিলের এই সংক্রান্তিকে অনেকেই মেষ সংক্রান্তি হিসাবেও আখ্যা দেন। জ্যোতিষ মতে, ২০২২ সালে চৈত্র সংক্রান্তির ঠিক আগে ঘটছে বৃহস্পতির গোচর। ১২ মাস পরে দেবগুরু বৃহস্পতি রাশি পরিবর্তন করতে চলেছেন। ফলে তার প্রভাব ১২ রাশিতে পড়তে চলেছে। ১৩ এপ্রিল বৃহস্পতির গোচর রয়েছে। অর্থাৎ ঠিক ২৪ ঘণ্টায় বৃহস্পতির গোচর সম্পন্ন হতে চলেছে। যার ফল ৩ টি রাশিতে পড়তে চলেছে।

বৃষ

১৩ এপ্রিল থেকে ভাল সময় শুরু হতে চলেছে বৃষ রাশির জাতক জাতিকাদের। এঁদের একাদশতম ভাবে এই গ্রহের গোচর সম্পন্ন হবে। এই ঘর হল আয়ের ঘর। ব্যবসায় এই সময় ব্যাপক মুনাফা হবে। ব্যবসায়ীদের নতুন চুক্তি সম্পন্ন হতে পারে। যার সুফল ভবিষ্যতে পাবেন। কাজে আসবে উন্নতি।

মিথুন

আপনার রাশিতে দশমভাবে গোচর হবে বৃহস্পতির। চাকরি ও কাজের স্থান এটি। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আয়ে বৃদ্ধি বা পদোন্নতি হতে পারে। ব্যবসায়ে ভাল ধনলাভ হবে। মার্কেটিং ও মিডিয়ার সঙ্গে জড়িতরা দারুন ফল পাবেন।

কর্কট

কর্কট রাশির জন্য গুরুগ্রহের গোচর খুবই শুভ। আপনাদের কোষ্ঠীর নবমভাবে রয়েছে বৃহস্পতি। এই সময় ভাগ্যের সম্পূর্ণ সহযোগিতা পাওয়া যাবে। চাকরির খোঁজ করা বিভিন্ন জাতক জাতিকার শুভ সময় শুরু হতে চলেছে এখন।

বন্ধ করুন