বাংলা নিউজ > ভাগ্যলিপি > Manikya gemstone: চাকরিতে উন্নতি দেয় এই রত্ন, জেনে নিন এর অলৌকিক উপকারিতা

Manikya gemstone: চাকরিতে উন্নতি দেয় এই রত্ন, জেনে নিন এর অলৌকিক উপকারিতা

কুণ্ডলীতে অশুভ গ্রহের প্রভাব কমাতে এবং শুভ প্রভাব বাড়ানোর জন্য একজন ব্যক্তিকে রত্ন পরার পরামর্শ দেওয়া হয়।    

Manikya gemstone: রত্ন কেন ধারণ করা হয়? রত্ন ধারণ এর নিয়ম কী জেনে নিন এখান থেকে।

প্রত্যেকেই জীবনে উন্নতি ও সমৃদ্ধি চায়। এর জন্য মানুষ অনেক পরিশ্রম করে। কিন্তু অনেক সময় অনেক চেষ্টা ও পরিশ্রমের পরও মানুষ তার প্রাপ্য জায়গায় পৌঁছায় না। আপনিও যদি সমস্ত প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রমের পরেও চাকরি বা ব্যবসায় সাফল্য না পান, তবে এমন পরিস্থিতিতে আপনার জ্যোতিষের পরামর্শ নেওয়া উচিত। 

জ্যোতিষশাস্ত্রের একটি শাখা রত্নশাস্ত্রে কিছু রত্নকে অত্যন্ত অলৌকিক বলে মনে করা হয়েছে। এই রত্নগুলি পরিধান করলে অগ্রগতিতে আসা বাধা দূর হয়। কুণ্ডলীতে অশুভ গ্রহের প্রভাব কমাতে এবং শুভ প্রভাব বাড়ানোর জন্য একজন ব্যক্তিকে রত্ন পরার পরামর্শ দেওয়া হয়। এই রত্নগুলোর মধ্যে মানিক রত্ন অন্যতম। মানিক রত্নকে জেমোলজিতে একটি গুরুত্বপূর্ণ রত্ন হিসাবে বিবেচনা করা হয়েছে। আসুন জেনে নেই এই রত্নটির উপকারিতা সম্পর্কে।

চাকরিতে প্রমোশন দেবেন মানিক্য রত্ন

রত্নবিদ্যা অনুসারে, আপনি যদি চাকরি সংক্রান্ত সমস্যার সম্মুখীন হন তবে আপনার রুবি পাথর পরা উচিত। একে রুবি রত্ন পাথরও বলা হয়। এই রত্নটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

নেতৃত্বের ক্ষমতা বাড়াতে সহায়ক

রত্নশাস্ত্র অনুসারে, যে ব্যক্তি রুবি অর্থাৎ মানিক্য রত্ন পরিধান করেন, তার নেতৃত্ব দেওয়ার ক্ষমতা অনেক বেশি থাকে। এছাড়াও তিনি সরকারি চাকরির পদ থেকে প্রচুর সমর্থন ও প্রশংসা পান।

আত্মবিশ্বাস বাড়াতে সহায়ক

রত্নশাস্ত্র অনুসারে, এই পাথরটি পরলে একজন ব্যক্তির আত্মবিশ্বাস বাড়ে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে ব্যক্তি এটি পরেন তার ব্যক্তিত্ব বৃদ্ধি পায়। এছাড়াও, এটি পরা দৃষ্টিশক্তি এবং রক্ত ​​​​সঞ্চালনকে উন্নত করে।

স্বাস্থ্য সমস্যা দূর হবে

এই রত্নটি যাদের কুণ্ডলিতে দুর্বল স্থানে রয়েছে সূর্য এমন লোকদের জন্য ভাল বলে মনে করা হয়। এছাড়া জন্ডিস, ডায়রিয়া, উচ্চ ও নিম্ন রক্তচাপের মতো সমস্যায় ভুগছেন এমন ব্যক্তির জন্য রুবি রত্ন পাথর খুবই উপকারী।

হাড় মজবুত করতে সাহায্য করে

জেমোলজি অনুসারে, রুবি পরলে হাড় মজবুত হয়। এছাড়া এটি ত্বক সংক্রান্ত রোগ থেকে মুক্তি পেতে সাহায্য করে।

বন্ধ করুন