বাংলা নিউজ > ভাগ্যলিপি > স্ত্রী'কে ভালোবাসায় ভরিয়ে রাখেন এই ৫ রাশির জাতকরা, আপনার স্বামীও কি আছেন?
ভালোবাসার বিষয় অত্যন্ত সৎ হন বৃষ রাশির পুরুষরা।
ভালোবাসার বিষয় অত্যন্ত সৎ হন বৃষ রাশির পুরুষরা।

স্ত্রী'কে ভালোবাসায় ভরিয়ে রাখেন এই ৫ রাশির জাতকরা, আপনার স্বামীও কি আছেন?

জ্যোতিষ অনুযায়ী কয়েকটি রাশির পুরুষদের মধ্যে এই গুণগুলি থাকে। তাঁরা ভালো স্বামী প্রমাণিত হন। প্রেম জীবনকে অগ্রাধিকার দেন তাঁরা।

একজন ভালো স্বামীর কামনা করে থাকেন সমস্ত মেয়েই। জীবনসঙ্গী তাঁর মনের সমস্ত ছোট-বড় না-বলা কথা বুঝবে, যত্ন নেবে, ভালোবাসবে—এটি সকলেই চান। জ্যোতিষ অনুযায়ী কয়েকটি রাশির পুরুষদের মধ্যে এই গুণগুলি থাকে। এঁরা ভালো স্বামী প্রমাণিত হন। প্রেম জীবনকে অগ্রাধিকার দেন তাঁরা।

বৃষ- ভালোবাসার বিষয় অত্যন্ত সৎ হন এই পুরুষরা। নিজের সঙ্গীর সম্মান করেন এবং তাঁদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করার কথা স্বপ্নেও ভাবেন না। নিজের স্ত্রীকে অত্যন্ত যত্নে রাখেন তাঁরা। শুধু তাই নয়, জীবনসঙ্গীনির সমস্ত ছোট-বড় চাহিদা ও প্রয়োজনীয়তা পূরণ করেন।

কর্কট- এই রাশির পুরুষরা অত্যন্ত পারিবারিক স্বভাবের হয়ে থাকেন। পরিবারই এঁদের কাছে সবকিছু। নিজের সঙ্গীর সঙ্গে বেশি সময় কাটাতে ভালোবাসেন তাঁরা। প্রেম জীবনকে সতেজ রাখার জন্য নিজের সঙ্গীকে উপহার দিতে থাকেন। জ্যোতিষ অনুযায়ী এই রাশির জাতকরাও ভালো স্বামী হয়ে থাকেন।

সিংহ- নিজের স্ত্রীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলেন তাঁরা। নিজের স্ত্রীর সমস্ত চাহিদা ও প্রয়োজনীয়তা পূরণে পিছ পা হন না সিংহ রাশির জাতকরা।

ধনু- নিজের স্ত্রীকে সবসময় স্পেশ্যাল ফিল করাতে ব্যস্ত থাকেন ধনু রাশির জতকরা। রোম্যান্টিক হন এই রাশির পুরুষরা। নির্দিষ্ট সময় অন্তর অন্তর নিজের স্ত্রীকে সারপ্রাইজ দিয়ে চমকে দেন তাঁরা। এর ফলে দাম্পত্য জীবন হয়ে ওঠে মধুর। 

মীন- শ্রেষ্ঠ স্বামীর তালিকায় দ্বিতীয় স্থান অধিকার করেন এই রাশির জাতকরা। নিজের সঙ্গীর প্রতি পূর্ণ সমর্পণ থাকে তাঁদের। স্ত্রীর সমস্ত প্রয়োজনীয়তার যত্ন নিয়ে থাকেন। কোনও ধরনের বাধা সৃষ্টি করেন না তাঁরা। আবার রোম্যান্টিকও হন।

বন্ধ করুন