বাংলা নিউজ > ভাগ্যলিপি > মীন রাশিতে ১১ দিন পর তৈরি হবে বুধাদিত্য যোগ, লাভবান হবেন এই ৭ রাশির জাতকরা
১১ দিন পর মীন রাশিতে তৈরি হবে বুধাদিত্য যোগ। 

মীন রাশিতে ১১ দিন পর তৈরি হবে বুধাদিত্য যোগ, লাভবান হবেন এই ৭ রাশির জাতকরা

  • চাকরির পরীক্ষা সংক্রান্ত বিষয়ে শুভ খবর মিলবে।

জ্যোতিষশাস্ত্রে বুধাদিত্য যোগ অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচনা করা হয়। বুধ এবং সূর্য যখন একই রাশিতে আসে, তখন সেই বুধাদিত্য যোগ তৈরি হয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যে রাশিতেই বুধাদিত্য যোগ তৈরি হয়, সেই রাশি এবং মিত্র রাশির জাতকরা জীবনে শুভ ফল লাভ করেন।

আগামী ২৪ মার্চ মীন রাশিতে বুধাদিত্য যোগ তৈরি হতে চলেছে। অর্থাৎ মীন রাশিতে অবস্থান করবে বুধ এবং সূর্য। বুধাদিত্য যোগের ফলে তুলা, বৃশ্চিক, কর্কট-সহ সাতটি রাশির জাতকরা অত্যন্ত লাভবান হবেন। তাঁদের জীবন পালটে যাবে। হবে ভাগ্যোদয়।

কীভাবে তৈরি হচ্ছে বুধাদিত্য যোগ?

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গত ৬ মার্চ মকর রাশি থেকে কুম্ভ রাশিতে গোচর করেছে বুধ। ২৪ মার্চ কুম্ভ থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে সেই গ্রহ। মীন রাশিতে বুধের গোচরের আগে মঙ্গলবার (১৫ মার্চ) রাশি পরিবর্তন করবে সূর্য। প্রবেশ করবে মীন রাশিতে। তার ফলে ২৪ মার্চ যখন বুধ মীন রাশিতে প্রবেশ করবে, তখন বুধাদিত্য যোগ তৈরি হবে। মীন রাশিতে তৈরি হবে শুভ সংযোগ।

কোন ৭ রাশির জাতকরা লাভবান হবেন?

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বুধাদিত্য যোগের ফলে মীন রাশির জাতকরা লাভবান হবেন। সেইসঙ্গে মীনের মিত্র রাশি তথা বৃষ, মিথুন, কর্কট, তুলা, বৃশ্চিক এবং ধনু রাশির জাতকরা শুভ ফল লাভ করবেন। এই সাত রাশির জাতকদের চাকরির পরীক্ষা সংক্রান্ত বিষয়ে শুভ খবর মিলবে। আয় বাড়তে পারে। স্বভাবতই ভালো হবে আর্থিক অবস্থা।

বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে তথ্য দেওয়া হয়েছে, তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। জ্যোতিষীদের তথ্যের ভিত্তিতে এই প্রতিবেদন লেখা হয়েছে।

বন্ধ করুন