বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ বৃষ রাশিতে অস্ত গিয়েছে বুধ, সমস্যায় জীবন জড়াবে এই রাশির জাতকদের

আজ বৃষ রাশিতে অস্ত গিয়েছে বুধ, সমস্যায় জীবন জড়াবে এই রাশির জাতকদের

১০ মে বৃষ রাশিতে বক্রি হওয়ার পর ১৩ মে এই রাশিতেই অস্ত গিয়েছে বুধ।

১০ মে শুক্রের বৃষ রাশিতে বুধ বক্রি হয়ে উল্টো পথে হাঁটা শুরু করেছে। জ্যোতিষ অনুযায়ী সমস্ত নবগ্রহের মধ্যে বুধ সর্বাধিক বক্রি হয়।

জ্যোতিষ শাস্ত্র মতে মে মাস অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রমাণিত হয়। এই মাসে একাধিক ব্রত ও উৎসব পালিত হবে। এমনকি বছরের প্রথম চন্দ্রগ্রহণও এ বছরই পালিত হতে চলেছে। জ্যোতিষের পাশাপাশি সনাতন ধর্মেও এর অধিক গুরুত্ব রয়েছে। 

এর পাশাপাশি মে মাসে বুধের গতিতেও একাধিক পরিবর্তন দেখা যাবে। জ্যোতিষে বুধকে লেখালেখি, ব্যবসা, বুদ্ধি, যোগাযোগ, গণিত ইত্যাদির কারক গ্রহ মনে করা হয়। জ্যোতিষে মতে কোনও গ্রহ নিজের রাশি পরিবর্তন করলে সকলের ওপর তার প্রভাব পড়ে। 

১০ মে শুক্রের বৃষ রাশিতে বুধ বক্রি হয়ে উল্টো পথে হাঁটা শুরু করেছে। জ্যোতিষ অনুযায়ী সমস্ত নবগ্রহের মধ্যে বুধ সর্বাধিক বক্রি হয়। বুধ সাধারণত এক বছরে তিন থেকে চার বার বক্রি হয়ে সমস্ত রাশিতে প্রভাবিত করে। ১০ মে বৃষ রাশিতে বক্রি হওয়ার পর ১৩ মে এই রাশিতেই অস্ত গিয়েছে বুধ। বুধের অস্ত যাওয়াকে শুভ মনে করা হয় না।

বৃষ রাশিতে অস্ত বুধ- ১৩ মে ১২টা ৫৬ মিনিটে বৃষ রাশিতে বুধ অস্ত গিয়েছে। ৩০ মে এই রাশিতেই নিজের সাধারণ অবস্থায় ফিরে আসবে বুধ। বুধ অস্ত যাওয়ায় একাধিক রাশির সমস্যা বাড়তে পারে। 

মিথুন- এই রাশির দ্বাদশ স্থানে বুধ অস্ত যাবে। এর ফলে এ সময় একাধিক সমস্যা হতে পারে। পরিবারে বিবাদ বাঁধতে পারে। স্বাস্থ্যের প্রতি সতর্কতা অবলম্বন করতে হবে। যে কোনও কঠিন পরিস্থিতি আসুক না কেন, শান্ত থেকে তার সমাধান করুন। বুধবার গরুকে সবুজ ঘাস খাওয়ান।

কর্কট- এই রাশির একাদশ স্থানে বুধ অস্ত হয়েছে। কর্মক্ষেত্রে একাধিক কঠিন পরিস্থিতির মুখে পড়তে পারেন। পাশাপাশি বিবাদ হওয়ার সম্ভাবনাও রয়েছে। পদোন্নতির জন্য বরিষ্ঠ আধিকারিকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। পারিবারিক সমস্যার কারণে মানসিক অবসাদ বাড়তে পারে। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। বুধবার সবুজ পোশাক পরুন ও দরিদ্র পড়ুয়াদের শিক্ষার সামগ্রী দিন।

কন্যা- নবম স্থানে বুধ অস্ত গিয়েছে। যে কোনও ক্ষেত্রে সাফল্যের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। ব্যবসায়ীদের লেনদেনের বিষয় সতর্ক থাকতে হবে। ব্যক্তিগত জীবনে পুরনো বিষয় বিবাদের কারণ হয়ে দাঁড়াতে পারে। ধৈর্য ধরুন। স্বাস্থ্য সংক্রান্ত বড়সড় সমস্যা দেখা দেবে না। প্রতিদিন বিষ্ণু সহস্রনাম পাঠ করুন। 

বৃশ্চিক- একাধিক প্রতিবন্ধকতা দেখা দেবে বৃশ্চিক রাশির জাতকদের জীবনে। এই রাশির সপ্তম কক্ষে বুধ অস্ত যাবে, যার ফলে চাকরিজীবী জাতকদের অতীতের চেয়েও বেশি সতর্ক হয়ে কাজ করার প্রয়োজনীয়তা রয়েছে। পারিবারিক সম্পর্কে ওঠা-নামা দেখা দেবে। প্রতি বুধবার ১০৮ বার ওম নমো ভগবতে বাসুদেবায় নমঃ মন্ত্র জপ করুন। 

মকর- কেরিয়ারে উন্নতির গতি কমবে। পঞ্চম স্থানে বুধ অস্ত যাওয়ায় চাকরিজীবীরা ভালো প্রদর্শন করতে অসফল হবেন। নিজস্ব ব্যবসা থাকলে, তা সম্প্রসারণ করতেও সমস্যার মুখে পড়তে পারেন। প্রতিদিন অন্তত একবার হনুমান চালিসা পাঠ করুন।

মীন- এই রাশির জাতকদের চাকরিতে পরিবর্তন দেখা যাবে। এ সময় বড়সড় যাত্রায় যাওয়ার সুযোগ পেতে পারেন। কারণ বুধ আপনার রাশির তৃতীয় স্থানে অস্ত যাচ্ছে। এই যাত্রা প্রতিকূল প্রমাণিত হবে। কেরিয়ার সংক্রান্ত যাত্রা এড়িয়ে যান। ব্যক্তিগত জীবনে কারও সঙ্গে কথা বলার সময় কঠোর বাণী প্রয়োগ করবেন না। বুধবার পরিবারের সদস্যদের সবুজ বস্তু উপহার দিন। 

ভাগ্যলিপি খবর

Latest News

মুখ্যমন্ত্রীর বীরভূমের সভায় লাভবান কাজল শেখ, ভোট–পর্বের আগে আবার কোর কমিটিতে পর্দার ‘রাম’কে দেখে হাত তুলে ‘জয়শ্রীরাম’ বলতেই পকেট থেকে ৩৬ হাজার হাপিশ ব্যক্তির 'নেচে-নেচে মঞ্চে কথা বলেন, উনি এতই অশিক্ষিত…', SSC নিয়ে মমতাকে আক্রমণ অভিজিতের সৌরভ অতীত, 'নতুন শুরু' অনিন্দিতার, শুভেচ্ছা এল প্রাক্তন স্বামী গৌরবের তরফে! রায়গঞ্জে দেবের সামনে চেয়ার ছোঁড়াছুড়ি চলল, কেন এমন ঘটল?‌ সামলালেন নেতা বাংলার ৪২এ কতগুলি আসন দখলের টার্গেট সেট শাহের? ২য় দফার আগে তুলে ধরলেন শাহি-অঙ্ক ‘এবার রুল জারি করব!’ নিয়োগ দুর্নীতি মামলায় মুখ্যসচিবকে কড়া বার্তা হাইকোর্টের রানির মুখে জয় শ্রীরাম ধ্বনি! হনুমান জয়ন্তীতে মন্দিরে বঙ্গসুন্দরী, আদিরা কোথায়? 'মোদানির ক্লিনচিট পরেও সেবির তদন্তে ফাঁস আদানি মেগাস্ক্যাম’, কমিটি গড়বে কংগ্রেস পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান হলেন সুমন কাঞ্জিলাল, বেজায় চটল বিজেপি

Latest IPL News

বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.