বাংলা নিউজ > ভাগ্যলিপি > বুধের প্রভাবে অর্থ-বন্ধুত্ব-শিক্ষা-সম্পর্কের দিক থেকে ভাগ্যবান হন ২ রাশির জাতকরা
বুধের প্রভাবে ভাগ্য বদলায় যে রাশির। 
বুধের প্রভাবে ভাগ্য বদলায় যে রাশির। 

বুধের প্রভাবে অর্থ-বন্ধুত্ব-শিক্ষা-সম্পর্কের দিক থেকে ভাগ্যবান হন ২ রাশির জাতকরা

  • দেখুন তো, আপনিও আছেন কি না সেই তালিকায়!

জ্যোতিষশাস্ত্রে বুধকে বুদ্ধি, যুক্তি, চাতুর্য এবং বন্ধুত্বের প্রতীকী গ্রহ হিসেবে ধরা হয়। বুধ গ্রহ মিথুন এবং কন্যার অধিপতি।  ২৭টি নক্ষত্রপুঞ্জের মধ্যে বুধ অশ্লেষা, জ্যেষ্ঠা এবং রেবতী নক্ষত্রের মালিক হিসেবে ধরা হয়। সূর্য ও শুক্র গ্রহ বুধের বন্ধু এবং চাঁদ ও মঙ্গল গ্রহ তার শত্রু গ্রহ। বুধবার দিনটিকে দেবতা বুধকে উৎসর্গ করা হয়। জ্যোতিষশাস্ত্র মতে, কিছু রাশির উপর বুধের বিশেষ কৃপা থাকে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির ওপর বুধ সবসময় দয়ালু থাকে।

মিথুন রাশি:

জ্যোতিষশাস্ত্র অনুসারে মিথুন রাশির জাতকদের ওপর বুধ বিশেষ দয়ালু হয়। এই মানুষগুলো খুব বুদ্ধিমান হন। আর্থাভাব সেভাবে ভোগ করতে হয় না। এই রাশির জাতকদের বন্ধুর সংখ্যা অনেক বেশি। কারণ তাঁরা সহজেই সকলের মন জয় করে নিতে পারেন। এঁরা বিভিন্ন বিষয়ে পারদর্শী হন। এঁদের সম্পর্কও স্থিতিশীল। পড়াশোনায় ভালো হন। সবসময় নতুন জিনিস শিখতে পছন্দ করেন এঁরা। তাই সাফল্যও আসে খুব জলদি। 

কন্যা রাশি:

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মিথুনের পাশাপাশি কন্যা রাশির ওপরেও বুধের নেক নজর রয়েছে। তাঁরা বুধের বিশেষ আশীর্বাদ পেয়ে থাকেন নিজেদের জীবনে। এঁরা কাজ করার আগে ভাবনা-চিন্তা করতে পছন্দ করেন। খুব পরিশ্রমী হন। এঁদের সৃজনশীলতা খুব বেশি। তাই ব্যবসায়ে এঁরা খুব উন্নতি করেন।  যে কোনও কাজ সম্পূর্ণ নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের সাথে করতে ভালোবাসেন। এদের মন বড় হয়। লোকের কথায় তাই সহজেই বিশ্বাস করে ফেলেন। যদিও কন্যা রাশির বন্ধুভাগ্য ভালো। বিপদে বন্ধুদের পাশে পান। এঁরা শিক্ষাক্ষেত্রে খুব নাম অর্জন করেন। আর্থিক দিক থেকে শক্তিশালী হয়ে থাকেন এই রাশির জাতকরা।

বন্ধ করুন