বাংলা নিউজ > ভাগ্যলিপি > Budh Gochar 2022 April: শীঘ্রই রাশি পালটাচ্ছেন বুধ, কেরিয়ারের ক্ষেত্রে ব্যাপক সাফল্য পাবেন এই রাশিগুলি
গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব প্রতিটি রাশির জাতকদের উপর পড়বে। বুধকে বুদ্ধি এবং ব্যবসার কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। (ছবিটি প্রতীকী)

Budh Gochar 2022 April: শীঘ্রই রাশি পালটাচ্ছেন বুধ, কেরিয়ারের ক্ষেত্রে ব্যাপক সাফল্য পাবেন এই রাশিগুলি

  • গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব প্রতিটি রাশির জাতকদের উপর পড়বে। বুধকে বুদ্ধি এবং ব্যবসার কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়।

জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের গোচরের নির্দিষ্ট সময় আছে। গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব প্রতিটি রাশির জাতকদের উপর পড়বে। বুধকে বুদ্ধি এবং ব্যবসার কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। আগামী ২৫ এপ্রিল স্বরাশি বৃষে প্রবেশ করবেন বুধ। যা কয়েকটি রাশির জাতকদের জন্য শুভ হবে। কোন কোন রাশির জাতকদের সময় ভালো কাটবে, তা দেখে নিন -

মেষ রাশি- বুধের রাশি পরিবর্তনের ফলে মেষ রাশির জাতকদের ভালো সময় শুরু হবে। আপনার রাশির দ্বিতীয় স্থানে হবে বুধের গোচর। তার ফলে এই সময় আপনার হাতে আচমকা টাকা আসতে পারে। ব্যবসার ক্ষেত্রে কোনও নয়া চুক্তি হতে পারে। মেষ রাশির ছ'টি স্থানের অধিপতি হলেন বুধ। তাই আপনার সাহস বাড়বে। ভাইবোনের সহযোগিতা মিলবে। 

আরও পড়ুন: ২৭ দিনের মাথায় কাটবে বিপদ, এখন এই রাশির জাতকদের জীবনে চলতে থাকবে ঝগড়া, ঝামেলা

কর্কট রাশি- বুধের গোচরের ফলে কর্কট রাশির জাতকরা লাভবান হবেন। কর্কট রাশির ১১ তম স্থানে গোচর হবে বুধের। আয় এবং কেরিয়ারের স্থান বলা হয়ে থাকে। এই সময় কেরিয়ারে সাফল্য লাভ করতে পারেন। বাড়ি বা গাড়ি কিনতে পারেন। মায়ের শারীরিক অবস্থার উন্নতি হবে। সাহস বাড়বে। শত্রুদের পরাজিত করবেন। 

সিংহ রাশি- বুধের রাশি পরিবর্তনের ফলে সিংহ রাশির জাতকরা লাভবান হবেন। সিংহ রাশির দশম স্থানে গোচর করবেন বুধদেব। তার ফলে সিংহ রাশির জাতকদের কেরিয়ারে উন্নতি হবে। নয়া কোনও চাকরির প্রস্তাব পেতে পারেন। চাকরিতে পদোন্নতির সুযোগ পেতে পারেন। ব্যবসার বহর বাড়তে পারে। অফিসে আপনার প্রশংসা করবেন সবাই। উচ্চপদস্থ আধিকারিকদের সহায়তা পাবেন। আটকে থাকা অর্থ ফেরত পাবেন।

আরও পড়ুন: সুযোগ মিলবে আর ১০ দিন! চাকরিতে পদোন্নতির খবর পেতে পারেন একাধিক রাশির জাতকরা

বন্ধ করুন