বাংলা নিউজ > ভাগ্যলিপি > Budh Gochar 2022: বুধের রাশি পরিবর্তনে ৬৮ দিন দারুণ কাটবে এই রাশির জাতকদের, আজ থেকে শুরু ভালো সময়
আজ (সোমবার) রাশি পরিবর্তন করেছেন গ্রহের রাজকুমার। প্রবেশ করেছেন বৃষ রাশিতে।

Budh Gochar 2022: বুধের রাশি পরিবর্তনে ৬৮ দিন দারুণ কাটবে এই রাশির জাতকদের, আজ থেকে শুরু ভালো সময়

  • আজ রাশি পরিবর্তন করেছেন বুধ। গ্রহের রাজকুমারের রাশি পরিবর্তনের ফলে কয়েকটি রাশির জাতকরা অত্যন্ত লাভবান হবেন। এই সময় আপনার হাতে টাকা আসবে। আয় বৃদ্ধির যোগ তৈরি হবে। এই সময় কেরিয়ারের সময় উন্নতির প্রবল সম্ভাবনা আছে।

আজ (সোমবার) রাশি পরিবর্তন করেছেন গ্রহের রাজকুমার বুধ। প্রবেশ করেছেন বৃষ রাশিতে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বুধের গোচরের ফলে আগামী ৬৮ দিন অত্যন্ত লাভবান হবেন কয়েকটি রাশির জাতকরা। কারা কারা লাভবান হবেন, তা দেখে নিন -

মেষ রাশি (Aries): বুধের রাশি পরিবর্তনের ফলে মেষ রাশির জাতকরা লাভবান হবেন। এই সময় আপনার হাতে টাকা আসবে। আয় বৃদ্ধির যোগ তৈরি হবে। বিভিন্ন কাজে সাফল্য লাভ করবেন মেষ রাশির জাতকরা। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মার্কেটিং, মিডিয়া এবং শিক্ষা সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য লাভ করবেন। শত্রুদের পরাজিত করবেন। প্রেমজীবন সুখকর হবে।

আরও পড়ুন: Solar Eclipse 2022: বাড়বে খরচ, থাকবে মানসিক অশান্তি - সূর্যগ্রহণের সময় সতর্ক থাকতে হবে এই ৩ রাশিকে

বৃষ রাশি (Taurus): বুধের রাশি পরিবর্তনের ফলে চাকরির নয়া প্রস্তাব পেতে পারেন। এই সময় কেরিয়ারের সময় উন্নতির প্রবল সম্ভাবনা আছে। ব্যবসায়ীরা কোনও চুক্তি থেকে লাভবান হতে পারেন। পরিবারে আনন্দ থাকবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। 

কর্কট রাশি (Cancer): কর্কট রাশির জাতকদের জীবনে আনন্দ থাকবে। এই সময় অর্থ লাভ হতে পারে। গোচরকাল পর্যন্ত আপনার মনস্কামনা পূর্ণ হতে পারে। বাড়তে পারে বেতন। এই সময় ব্যবসায়ীরা মুনাফা লাভ করতে পারেন। কোনও নয়া কাজ শুরু করতে পারলে আপনি লাভবান হবেন। 

সিংহ রাশি (Leo): বুধের গোচরের ফলে সিংহ রাশির জাতকরা ৬৮ দিন পর্যন্ত শুভ ফল লাভ করবেন। এই সময় চাকরি এবং ব্যবসায় উন্নতি হতে পারে। যাঁরা চাকরি করেন, তাঁরা ইক্রিমেন্ট হবে। এই সময় আটকে থাকা অর্থ ফেরত পাবেন। সার্বিকভাবে এই সময়টা আপনার জন্য লাভজনক হবে। 

কন্যা রাশি (Virgo): বুধের গোচরের ফলে কন্যা রাশির জাতকরা উচ্চ আধিকারিকদের থেকে প্রশংসা পাবেন। আপনার আয় বাড়তে পারে। তবে এই সময় খরচ বেশি হওয়ার সম্ভাবনা আছে। কেরিয়ারের ক্ষেত্রে নয়া সুযোগ আসবে। পরিবারের লোকজনের মান-সম্মান বাড়বে। পারিবারিক জীবন সুখকর হবে। রাগের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে। 

আরও পড়ুন: Palmistry: আপনার বিদেশ যাওয়া কেউ রুখতে পারবে না যদি হাতে থাকে এই বিশেষ রেখাটি

ধনু রাশি (Sagittarius): ধনু রাশির জাতকরা চাকরি এবং ব্যবসার ক্ষেত্রে দুর্দান্ত সুবিধা লাভ করবেন। এই সময় আপনার আয় বাড়বে। কাজে সাফল্য লাভ করবেন। সাফল্য পাওয়ার জন্য পড়ুয়াদের ব্যাপক পরিশ্রম করতে হবে। কোনও নয়া কাজ শুরুর জন্য এটা খুব ভালো সময়।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন