বাংলা নিউজ > ভাগ্যলিপি > Mercury Transit: ১ অগস্ট থেকে শুরু হবে এই রাশিগুলির শুভ দিন, বর্ষিত হবে বুধের আশীর্বাদ
১ অগস্ট থেকে এই রাশিগুলির শুভ সময় শুরু হচ্ছে

Mercury Transit: ১ অগস্ট থেকে শুরু হবে এই রাশিগুলির শুভ দিন, বর্ষিত হবে বুধের আশীর্বাদ

Virgo Ascendant: বুধ গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে ১ অগস্ট। বুধ গ্রহকে বুদ্ধি, যুক্তি, কথোপকথন, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের কারক গ্রহ বলা হয়। বুধ সিংহ রাশিতে প্রবেশ করবে ১ অগস্ট।

জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের রাশিচক্রের পরিবর্তন সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলে। বুধের রাশি পরিবর্তনের কারণে কিছু রাশি শুভ ফল পাবে, আবার কিছু লোকের সাবধান হওয়া দরকার। আসুন জেনে নিই বুধের রাশি পরিবর্তন করলে কোন রাশির জাতকরা উপকৃত হবে।

সিংহ রাশি: মনে শান্তি থাকবে। আত্মবিশ্বাস বাড়বে, তবে নিজেকে সংযত রাখুন। আবেগ নিয়ন্ত্রণে রাখুন, মায়ের কাছ থেকে টাকা পাওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। দাম্পত্য সুখ বাড়বে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। আয় বাড়বে, তবে অন্য কোথাও যেতে হতে পারে। চাকরিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা থাকবে, অগ্রগতির পথ সুগম হবে।

কন্যা রাশি: আত্মবিশ্বাস বাড়বে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। সন্তান সুখ বাড়বে, অতিরিক্ত রাগ পরিহার করুন। উচ্চ শিক্ষা ও গবেষণা ইত্যাদির জন্য বিদেশ গমনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা তৈরি হচ্ছে। অবস্থান পরিবর্তনও সম্ভব এসময়। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।

বৃশ্চিক রাশি: পড়াশোনার কাজ এবং সম্মান বৃদ্ধি হবে। স্বভাবে বিরক্তি থাকতে পারে, তবে আত্মবিশ্বাস বাড়বে। কাজের প্রতি উৎসাহ ও উদ্দীপনা থাকবে। চাকরি ও ক্ষেত্রে সম্প্রসারণ হতে পারে। স্থানান্তরের সম্ভাবনাও রয়েছে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। সৎসঙ্গ ইত্যাদির জন্য ধর্মীয় স্থানে যেতে পারেন। বন্ধুদের সহযোগিতা পাবেন।

মীন রাশি: মায়ের সমর্থন ও সহযোগিতা পাবেন, কথাবার্তায় সংযমী হন। প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং ইন্টারভিউ ইত্যাদি আনন্দদায়ক ফলাফল দেবে। পরিবারে ধর্মীয় সঙ্গীতের অনুষ্ঠান হতে পারে। যানবাহনের আনন্দ বাড়বে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। উন্নতির পথ সুগম হবে, তবে আপনাকে অন্য জায়গায় যেতে হতে পারে। আয় বাড়বে।

(আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। বিস্তারিত এবং আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।)

বন্ধ করুন