বাংলা নিউজ > ভাগ্যলিপি > Budh Vakri May 2022: বক্রি হচ্ছেন বুধ, ১০ মে থেকে খরচ বাড়বে এই রাশির জাতকদের, থাকতে হবে সতর্ক
বুধ বক্রি হওয়ার ফলে কয়েকটি রাশির জাতকদের খরচ বাড়বে। সেইসঙ্গে আরও কয়েকটি বিষয়ে সতর্ক থাকতে হবে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ব্লুমবার্গ)

Budh Vakri May 2022: বক্রি হচ্ছেন বুধ, ১০ মে থেকে খরচ বাড়বে এই রাশির জাতকদের, থাকতে হবে সতর্ক

  • আগামী মঙ্গলবার (১০ মে) বক্রি হতে চলেছেন বুধ। তারপর আগামী কয়েক সপ্তাহে একাধিক বুধের অবস্থানের পরিবর্তন হবে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বুধ বক্রি হওয়ার ফলে কয়েকটি রাশির জাতকদের খরচ বাড়তে পারে। সেইসঙ্গে আরও একাধিক সমস্যার মুখে পড়তে পারে কয়েকটি রাশির জাতকদের।

আগামী ১০ মে বৃষ রাশিতে বক্রি হবেন বুধ। তিনদিন পর (আগামী ১৩ মে) বুধ রাশিতে অস্ত যাবেন। তারপর আগামী ৩০ মে উদিত হবেন। মার্গী হবেন আগামী ৩ জুন। 

বুধ বক্রি হওয়ার ফলে কয়েকটি রাশির জাতকদের খরচ বাড়বে। সেইসঙ্গে আরও কয়েকটি বিষয়ে সতর্ক থাকতে হবে। কোন কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে, তা জেনে নিন -

মিথুন রাশি- মিথুন রাশির দ্বাদশ স্থানে বক্রি হবেন বুধ গ্রহ। আর্থিক অবস্থার দিকে নজর দিতে হবে। বড় অঙ্কের লেনদেনের সময় ভরসাযোগ্য কোনও ব্যক্তিকে আপনার পাশে রাখুন। শরীর খারাপ হতে পারে। বিদেশের সঙ্গে যোগ থাকা ব্যবসা থাকলে মুনাফা লাভ করবেন।

আরও পড়ুন: Lunar Eclipse 2022: কয়েকদিন পরেই হতে চলেছে চন্দ্রগ্রহণ, কখন শুরু হবে? ভারত থেকে কি দেখা যাবে?

কন্যা রাশি- এই সময় ভাগ্যের তেমন সহায়তা পাবেন না কন্যা রাশির জাতকরা। তাই ভাগ্যের আশায় বসে না থেকে কঠোর পরিশ্রম করতে হবে। কর্মক্ষেত্রে সাবধান থাকতে হবে। আপনার দিকে অফিসের উচ্চপদস্থ কর্মচারীরা বিশেষভাবে নজর নেবেন। বাবার সঙ্গে ঝামেলা হতে পারে।

তুলা রাশি- যাঁরা চাকরি করেন, তাঁদের সতর্ক থাকতে হবে। এই সময় অফিসের রাজনীতি থেকে দূরে থাকতে হবে তুলা রাশির জাতকদের। নিজের মনে যা আছে, তা পরিবারের সামনে বলে দিন। আপনার কোনও পছন্দের জিনিস চুরি হয়ে যেতে পারে।

বৃশ্চিক রাশি- আদালত সংক্রান্ত কাজে জড়িয়ে পড়তে পারেন। যাঁরা বিনিয়োগের পরিকল্পনা করছেন, তাঁদের অত্যন্ত সতর্ক থাকতে হবে। যাঁরা ব্যবসা করেন, তাঁদের বিভিন্ন সমস্যার মুখোমুখি হতে পারেন।

আরও পড়ুন: Mangal and Shani Yuti Impact: মঙ্গল ও শনির অশুভ যুতিতে সময় খারাপ কাটবে এই ৩ রাশির, মেপে ফেলতে হবে পা

ধনু রাশি- যে কাজের ক্ষেত্রে সতর্কতা বজায় রাখতে হবে। বিবাহিতদের ক্ষেত্রে শ্বশুরবাড়ির লোকের সঙ্গে অশান্তি হতে পারে। তাই ভেবেচিন্তে কথা বলতে হবে। আপনার বিরুদ্ধে চক্রান্ত হতে পারে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা যে পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন