বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২ দিন পরই বৃষ রাশিতে বুধাদিত্য যোগ, ভাগ্য ফিরবে এই রাশির জাতকদের
কর্কট রাশির জন্য বুধাদিত্য যোগের নির্মাণ শুভ ফলদায়ী। আয় ও লাভের স্থানে বুধাদিত্য যোগ নির্মিত হচ্ছে।
কর্কট রাশির জন্য বুধাদিত্য যোগের নির্মাণ শুভ ফলদায়ী। আয় ও লাভের স্থানে বুধাদিত্য যোগ নির্মিত হচ্ছে।

২ দিন পরই বৃষ রাশিতে বুধাদিত্য যোগ, ভাগ্য ফিরবে এই রাশির জাতকদের

  • সূর্য ও বুধের যুতির ফলে বৃষ রাশিতে বুধাদিত্য যোগ নির্মাণ হতে চলেছে। জ্যোতিষে সূর্যকে মান-সম্মান ও প্রতিষ্ঠার কারক মনে করা হয়।

বৈদিক জ্যোতিষে গ্রহের রাশি পরিবর্তনের মতোই গুরুত্বপূর্ণ ঘটনা হল দুটি গ্রহের যুতি। কোনও রাশিতে গ্রহের যুতি হলে, তা সমস্ত রাশিকে প্রভাবিত করে। ২ দিন পরই মেষ রাশিতে অত্যন্ত শুভ বুধাদিত্য যোগের নির্মাণ হতে চলেছে। সমস্ত রাশির ওপর এর প্রভাব পড়বে। 

বুধাদিত্য যোগ

বৈদিক পঞ্জিকা অনুযায়ী ১৫ মে সূর্য বৃষ রাশিতে গোচর করবে। এখানে প্রথম থেকেই বুধ বিরাজ করছে। সূর্য ও বুধের যুতির ফলে বৃষ রাশিতে বুধাদিত্য যোগ নির্মাণ হতে চলেছে। জ্যোতিষে সূর্যকে মান-সম্মান ও প্রতিষ্ঠার কারক মনে করা হয়। অন্য দিকে বুধকে বুদ্ধি ও ব্যবসার কারক গ্রহ হিসেবে চিহ্নিত করা হয়েছে। তাই সমস্ত রাশির জাতকের জীবনকে বুধাদিত্য যোগ প্রভাবিত করবে।

কিন্তু এমন তিনটি রাশি আছে, যারা এই যোগের নির্মাণের ফলে বিশেষ ভাবে লাভবান হবেন।

কর্কট- এই রাশির জন্য বুধাদিত্য যোগের নির্মাণ শুভ ফলদায়ী। আয় ও লাভের স্থানে বুধাদিত্য যোগ নির্মিত হচ্ছে। পাশাপাশি আয়ের নতুন উৎস সৃষ্টি হবে। নতুন ব্যবসায়িক সম্পর্ক গড়ে উঠতে পারে। ব্যবসায় নতুন চুক্তি চূড়ান্ত করতে পারেন। 

সিংহ- এই রাশির দশম স্থানে বুধাদিত্য যোগের নির্মাণ হচ্ছে। এ সময় মান-সম্মান ও প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। পাশাপাশি নতুন চাকরির সুযোগ পেতে পারেন। বেতনবৃদ্ধি বা পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসা ভালো অর্থ লাভ হতে পারে। কর্মশৈলীতে উন্নতি হবে। রাজনীতিতে সাফল্য লাভ করতে পারেন। শেয়ার বাজারেও মুনাফা হবে।

মিথুন- দ্বিতীয় স্থানে বুধাদিত্য যোগের নির্মাণ হয়েছে। একে ধন ও বাণীর স্থান বলা হয়ে থাকে। তাই এই যোগের প্রভাবে আকস্মিক ধন লাভ হতে পারে। পাশাপাশি আটকে থাকা টাকা লাভ করবেন। বাণীর সঙ্গে সম্পর্কযুক্ত কেরিয়ার থাকলে অসাধারণ সময় কাটবে। গাড়ি ও জমি-সম্পত্তির ক্রয়-বিক্রয়ের জন্য সময় ভালো। রাজনীতিতে সাফল্য লাভ করতে পারেন। পদ লাভের সম্ভাবনা রয়েছে। 

বন্ধ করুন