বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২ দিন পরই বৃষ রাশিতে বুধাদিত্য যোগ, ভাগ্য ফিরবে এই রাশির জাতকদের

২ দিন পরই বৃষ রাশিতে বুধাদিত্য যোগ, ভাগ্য ফিরবে এই রাশির জাতকদের

কর্কট রাশির জন্য বুধাদিত্য যোগের নির্মাণ শুভ ফলদায়ী। আয় ও লাভের স্থানে বুধাদিত্য যোগ নির্মিত হচ্ছে।

সূর্য ও বুধের যুতির ফলে বৃষ রাশিতে বুধাদিত্য যোগ নির্মাণ হতে চলেছে। জ্যোতিষে সূর্যকে মান-সম্মান ও প্রতিষ্ঠার কারক মনে করা হয়।

বৈদিক জ্যোতিষে গ্রহের রাশি পরিবর্তনের মতোই গুরুত্বপূর্ণ ঘটনা হল দুটি গ্রহের যুতি। কোনও রাশিতে গ্রহের যুতি হলে, তা সমস্ত রাশিকে প্রভাবিত করে। ২ দিন পরই মেষ রাশিতে অত্যন্ত শুভ বুধাদিত্য যোগের নির্মাণ হতে চলেছে। সমস্ত রাশির ওপর এর প্রভাব পড়বে। 

বুধাদিত্য যোগ

বৈদিক পঞ্জিকা অনুযায়ী ১৫ মে সূর্য বৃষ রাশিতে গোচর করবে। এখানে প্রথম থেকেই বুধ বিরাজ করছে। সূর্য ও বুধের যুতির ফলে বৃষ রাশিতে বুধাদিত্য যোগ নির্মাণ হতে চলেছে। জ্যোতিষে সূর্যকে মান-সম্মান ও প্রতিষ্ঠার কারক মনে করা হয়। অন্য দিকে বুধকে বুদ্ধি ও ব্যবসার কারক গ্রহ হিসেবে চিহ্নিত করা হয়েছে। তাই সমস্ত রাশির জাতকের জীবনকে বুধাদিত্য যোগ প্রভাবিত করবে।

কিন্তু এমন তিনটি রাশি আছে, যারা এই যোগের নির্মাণের ফলে বিশেষ ভাবে লাভবান হবেন।

কর্কট- এই রাশির জন্য বুধাদিত্য যোগের নির্মাণ শুভ ফলদায়ী। আয় ও লাভের স্থানে বুধাদিত্য যোগ নির্মিত হচ্ছে। পাশাপাশি আয়ের নতুন উৎস সৃষ্টি হবে। নতুন ব্যবসায়িক সম্পর্ক গড়ে উঠতে পারে। ব্যবসায় নতুন চুক্তি চূড়ান্ত করতে পারেন। 

সিংহ- এই রাশির দশম স্থানে বুধাদিত্য যোগের নির্মাণ হচ্ছে। এ সময় মান-সম্মান ও প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। পাশাপাশি নতুন চাকরির সুযোগ পেতে পারেন। বেতনবৃদ্ধি বা পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসা ভালো অর্থ লাভ হতে পারে। কর্মশৈলীতে উন্নতি হবে। রাজনীতিতে সাফল্য লাভ করতে পারেন। শেয়ার বাজারেও মুনাফা হবে।

মিথুন- দ্বিতীয় স্থানে বুধাদিত্য যোগের নির্মাণ হয়েছে। একে ধন ও বাণীর স্থান বলা হয়ে থাকে। তাই এই যোগের প্রভাবে আকস্মিক ধন লাভ হতে পারে। পাশাপাশি আটকে থাকা টাকা লাভ করবেন। বাণীর সঙ্গে সম্পর্কযুক্ত কেরিয়ার থাকলে অসাধারণ সময় কাটবে। গাড়ি ও জমি-সম্পত্তির ক্রয়-বিক্রয়ের জন্য সময় ভালো। রাজনীতিতে সাফল্য লাভ করতে পারেন। পদ লাভের সম্ভাবনা রয়েছে। 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

চাই অটোগ্রাফ! গায়ের ট্যাঙ্ক টপ অরিজিতের দিকে ছুঁড়ে দিল মহিলা, লজ্জায় লাল গায়ক জম্মু-কাশ্মীরের প্রাক্তন রাজ্যপাল সত্যপাল মালিকের বাড়িতে CBI তল্লাশি,কারণটা কী? রঞ্জি চ্যাম্পিয়ন হলেই BMW গাড়ি ও কোটি টাকার আগাম পুরস্কার ঘোষণা তিলকদের জন্য ‘ভুল করে’ ২৮০০ কোটি টাকার লটারি জিতলেন ব্যক্তি! মামলা দায়ের কোম্পানির বিরুদ্ধে দলের বাইরে কে কী বলল, কিছু যায় আসে না- সমালোচকদের এক হাত নিলেন শুভমন গিল দূর করবে লিভারের সমস্যা! তৈলাক্ত ত্বকের যম এই পানীয় কোভিডের সময় পিএম মোদী আমায় একটা কথা বলেছিলেন…জানালেন প্রধান বিচারপতি গোয়ায় সমুদ্রসৈকতে সাত পাক ঘুরলেন, নতুন জীবন শুরু করে রকুলকে চুমু জ্যাকির মাঝরাতে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় থেকে ঘেরাওমুক্ত হলেন উপাচার্য, হস্তক্ষেপ করল পুলিশ ‘একটু ব্যথা করবে সহ্য…', বয়সের ফারাক শুনে ‘সুগার দাদু’কে নিয়ে এ কী বললেন বং গাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.