বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২৪ মার্চ মীনে বুধাদিত্য যোগ, ধন লাভ, রাজনৈতিক পদ লাভ সম্ভব এই ৩ রাশির জাতকদের

২৪ মার্চ মীনে বুধাদিত্য যোগ, ধন লাভ, রাজনৈতিক পদ লাভ সম্ভব এই ৩ রাশির জাতকদের

বুধাদিত্য যোগের প্রভাবে বৃষ রাশির জাতকদের আয় বৃদ্ধি হতে পারে।

১৫ মার্চ মীন রাশিতে প্রবেশ করবে সূর্য।

বৈদিক জ্যোতিষ অনুযায়ী, কোনও গ্রহ রাশি পরিবর্তন করলে বা যুতি হলে সমস্ত রাশির ওপর তার প্রভাব পড়ে। কারও জন্য এই পরিবর্তন শুভ, আবার কোনও কোনও রাশির জাতকদের নানা সমস্যার মুখে পড়তে হয়। চলতি মাসে সূর্য ও বুধের যুতি হবে। 

২৪ মার্চ জুটি বাঁধবে সূর্য ও বুধ। ফলে বুধাদিত্য যোগের সৃষ্টি হবে। সমস্ত রাশির ওপর এর প্রভাব পড়বে। তবে এই বুধাদিত্য যোগের নির্মাণের ফলে তিনটি রাশির জাতকরা ধন লাভ করবেন। রাজনীতিতেও সাফল্য লাভ করতে পারেন এই রাশির জাতকরা।

উল্লেখ্য, ১৫ মার্চ মীন রাশিতে প্রবেশ করবে সূর্য। এরপর ২৪ মার্চ বুধ প্রবেশ করবে মীন রাশিতে। ২৪ মার্চ এই দুই গ্রহ একই রাশিতে উপস্থিত থাকায় শুভ বুধাদিত্য যোগের সৃষ্টি হবে। জ্যোতিষে বুধকে ব্যবসা ও বুদ্ধির কারক গ্রহ মনে করা হয়। 

অন্যদিকে সূর্য মান-সম্মান ও প্রতিষ্ঠা প্রদান করে। সূর্যকে গ্রহের রাজা ও বুধকে গ্রহের যুবরাজ বলা হয়ে থাকে। যা জাতকের কোষ্ঠিতে বুধাদিত্য যোগ সৃষ্টি হয়, তাঁরা রাজনীতিতে সাফল্য লাভ করেন। 

২৪ মার্চের এই বুধাদিত্য যোগের ফলে তিনটি রাশির জাতকরা লাভবান হবেন। কোন তিনটি রাশি, জেনে নিন—

বৃষ- বুধাদিত্য যোগের প্রভাবে বৃষ রাশির জাতকদের আয় বৃদ্ধি হতে পারে। পাশাপাশি আয়ের নতুন উৎসও পেতে পারেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। ব্যবসায় কোনও নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে। সূর্যের প্রভাবে রাজনীতিতে সাফল্য লাভ করবেন। কোনও পদ পেতে পারেন।

মিথুন- বুধের প্রভাবে নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন মিথুন রাশির জাতকরা। পাশাপাশি চাকরিজীবীদের বেতনবৃদ্ধিও হতে পারে। পাশাপাশি ব্যবসায় ভালো লাভ সম্ভব। সূর্যের প্রভাবে মিথুন রাশির জাতকরা রাজনীতিতে সাফল্য লাভ করবে। এমনকি রাজনীতিতে বড়সড় কোনও পদও পেতে পারেন।

কর্কট- ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবেন। যে কাজ হাতে নেবেন, তাতে সাফল্য লাভ করবেন এই রাশির জাতকরা। সূর্যের প্রভাবে শাসন ক্ষমতাও পেতে পারেন। রাজনীতিতে সক্রিয় থাকলে মন্ত্রিত্ব অথবা অন্য কোনও গুরুত্বপূর্ণ পদ লাভ করতে পারেন। এর ফলে আপনার প্রতিষ্ঠা বাড়বে।

বন্ধ করুন