বাংলা নিউজ > ভাগ্যলিপি > আগামী ১৪ দিন কেরিয়ারে উন্নতি হবে এই ৪ রাশির জাতকদের, জেনে নিন কোন কোন রাশি
মেষ রাশির জাতকদের জন্য বুধাদিত্য যোগ খুবই শুভ। এ সময় অর্থ সঞ্চয় করতে পারবেন।
মেষ রাশির জাতকদের জন্য বুধাদিত্য যোগ খুবই শুভ। এ সময় অর্থ সঞ্চয় করতে পারবেন।

আগামী ১৪ দিন কেরিয়ারে উন্নতি হবে এই ৪ রাশির জাতকদের, জেনে নিন কোন কোন রাশি

  • এবার সূর্যের প্রবেশের সঙ্গে সঙ্গে এই রাশিতে সৃষ্টি হবে বুধাদিত্য যোগ।

আগামিকাল অর্থাৎ ১৬ ডিসেম্বর রাশি পরিবর্তন করবে সূর্য। এবার ধনু রাশিতে সূর্যের গোচর হবে। এই রাশিতে আগে থেকেই গ্রহের যুবরাজ বুধ বর্তমান। এবার সূর্যের প্রবেশের সঙ্গে সঙ্গে এই রাশিতে সৃষ্টি হবে বুধাদিত্য যোগ। ২৯ ডিসেম্বর পর্যন্ত এই যোগ থাকবে। জ্যোতিষ মতে, ৪টি রাশির ওপর এই যোগ অত্যন্ত শুভ প্রভাব বিস্তার করবে। আগামী ১৪ দিন খুব ভালো কাটবে এই ৪ রাশির জাতকদের।

মেষ- এই রাশির জাতকদের জন্য বুধাদিত্য যোগ খুবই শুভ। এ সময় অর্থ সঞ্চয় করতে পারবেন। কর্মক্ষেত্রে প্রশংসা লাভ করবেন এবং নিজের কথা দিয়ে যে কারও মন জয় করতে পারবেন। শুধু তাই নয়, সহজেই কাঙ্খিত বস্তু লাভ করবেন মেষ রাশির জাতকরা। পরিবারে আনন্দ এবং আপনজনদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন মেষ জাতকরা। এই রাশির জাতকদের আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে।

কর্কট- প্রতিযোগিতা মূলক পরীক্ষার প্রস্তুতি করে থাকলে সাফল্য লাভ করতে পারেন। প্রেম ও দাম্পত্য জীবন ভালো কাটবে। অর্থ লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার ক্ষমতার প্রশংসা হবে। বড়সড় কোনও দায়িত্ব পেতে পারেন। এই সময়ের পূর্ণ লাভ নিন।

সিংহ- আর্থিক দিক দিয়ে প্রচুর লাভ পাবেন এই সময়কালে। কাজের প্রশংসা হবে এবং চাকরির ভালো প্রস্তাব পেতে পারেন। পদোন্নতিও হতে পারে। এ সময় পরিশ্রমের পূর্ণ ফল লাভ করবেন। আকস্মিক আয় বৃদ্ধিও হতে পারে। ব্যবসায়ীলা মুনাফা করতে পারবেন।

ধনু- চাকরি পরিবর্তনের চেষ্টা করে থাকলে, সময় অনুকূল, ভালো সুযোগ পেতে পারেন। পদোন্নতি হতে পারে। আপনার কাজ সমস্ত ক্ষেত্রে প্রশংসা লাভ করবে। 

বন্ধ করুন