বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২ তারিখ থেকে কন্যায় সৃষ্টি হবে বুধাদিত্য যোগ, তিন রাশি লাভ করবে ধন ও সম্মান
১৭ অক্টোবর পর্যন্ত এই যোগ থাকবে।
১৭ অক্টোবর পর্যন্ত এই যোগ থাকবে।

২ তারিখ থেকে কন্যায় সৃষ্টি হবে বুধাদিত্য যোগ, তিন রাশি লাভ করবে ধন ও সম্মান

  • ২ অক্টোবর থেকে এই রাশিতে গোচর করবে বুধ। সূর্য ও বুধ একসঙ্গে কন্যা রাশিতে এলে বুধাদিত্য যোগ সৃষ্টি হবে।

জ্যোতিষ অনুযায়ী সূর্য ও বুধের যুতির ফলে বুধাদিত্য যোগ সৃষ্টি হয়। অসাধারণ সাফল্য প্রদান করে এই যোগ। ১৭ সেপ্টেম্বর থেকে কন্যা রাশিতে গোচর করছে সূর্য। ২ অক্টোবর থেকে এই রাশিতে গোচর করবে বুধ। সূর্য ও বুধ একসঙ্গে কন্যা রাশিতে এলে বুধাদিত্য যোগ সৃষ্টি হবে। ১৭ অক্টোবর পর্যন্ত এই যোগ থাকবে। এই ১৫ দিনের সময়কাল তিনটি রাশির জন্য সবচেয়ে বেশী লাভজনক প্রমাণিত হবে।

বৃষ- এই সময়কালে লাভের প্রবল যোগ আছে। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। কাজের চাপ থাকবে। ব্যয় বাড়বে, তবে আর্থিক সমস্যার সম্মুখীন হবেন না। চাকরি পরিবর্তনের জন্য শ্রেষ্ঠ সময়। কর্মক্ষেত্রে মান-সম্মান লাভ করবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। নতুন কাজ শুরু করতে পারেন। লগ্নির জন্য সময় ভালো। ব্যবসা বিস্তার হবে। অংশীদারীর কাজে প্রচুর লাভ হবে।

কন্যা- এই রাশির জাতকদের জন্য সময় খুব ভালো। আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে প্রদর্শন ভালো থাকবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। কাজের কারণে যাত্রার ফলে ধন লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। নতুন কাজ শুরুর জন্যও সময় ভালো। জীবনসঙ্গীর সহযোগিতায় কোনও কাজে বড় সাফল্য পেতে পারেন।

মীন- আর্থিক পরিস্থিতি মজবুত হবে। ব্যবসায় উন্নতি পেতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। কর্মক্ষেত্রে আধিকারিকরা আপনার কাজের প্রশংসা করবেন। অংশীদারীর কাজে লাভ হতে পারে। সরকারি চাকরিজীবীদের জন্য সময় ভালো। প্রতিটি ক্ষেত্রে মান-সম্মান লাভ করবেন।

বন্ধ করুন