বাংলা নিউজ > ভাগ্যলিপি > বুধাদিত্য যোগের শুভ ফল পাবেন আরও ৬ দিন, ততদিন সোনায় সোহাগা হবে ৪ রাশির জাতকদের
আপাতত মেষ রাশিতে অবস্থান করছেন সূর্য এবং বুধ। তার ফলে মেষ রাশিতে তৈরি হয়েছে বুধাদিত্য যোগ। 

বুধাদিত্য যোগের শুভ ফল পাবেন আরও ৬ দিন, ততদিন সোনায় সোহাগা হবে ৪ রাশির জাতকদের

  • আপাতত মেষ রাশিতে অবস্থান করছেন সূর্য এবং বুধ। তার ফলে মেষ রাশিতে তৈরি হয়েছে বুধাদিত্য যোগ। আগামী ২৫ এপ্রিল পর্যন্ত মেষ রাশিতে বুধাদিত্য যোগ থাকবে।

বুধ এবং সূর্য যখন একই রাশিতে অবস্থান করেন, তখন বুধাদিত্য যোগ তৈরি হয়। বুধকে চাকরি, ব্যবসা এবং বাণীর কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। আবার জ্যোতিষশাস্ত্রে সূর্যকে সাহস, পদ, শাসনের মতো বিষয়ের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়ে থাকে। সেই বুধাদিত্য যোগকে অত্যন্ত শুভ বলেও মনে করা হয়। 

আপাতত মেষ রাশিতে অবস্থান করছেন সূর্য এবং বুধ। তার ফলে মেষ রাশিতে তৈরি হয়েছে বুধাদিত্য যোগ। আগামী ২৫ এপ্রিল পর্যন্ত মেষ রাশিতে বুধাদিত্য যোগ থাকবে। ততদিন কোন কোন রাশির জাতককরা লাভবান হবেন, তা দেখে নিন -

মেষ রাশি- আপনার রাশির প্রথম স্থানে বুধের গোচর হয়েছে। এই সময় আপনার সাহস, আত্মবিশ্বাস বাড়বে। এই সময় বিনিয়োগ করলে লাভবান হবেন। আমদানির পথ প্রশস্ত হবে।স্বাস্থ্যের দিকে নজর দিন।

আরও পড়ুন: চাকরিতে ব্যাপক সমস্যা হবে এই ৫ রাশির জাতকদের, প্রায় ১ মাস চলবে খারাপ সময়

বৃষ রাশি- আপনার রাশির দ্বাদশ স্থানে বুধের গোচর হয়েছে। এই সময় আপনার মান-সম্মান বাড়বে। বিদেশ সংক্রান্ত ব্যবসা যাঁরা করেন, তাঁরা লাভবান হবেন। উচ্চশিক্ষায় সাফল্য লাভ করবেন। জীবনে শুভ ফল লাভ করবেন। 

মিথুন রাশি- মিথুন রাশির ১১ তম স্থানে বুধের গোচর হয়েছে। আপনার রাশির অধিপতি হলেন বুধ। তাই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মিথুন রাশির জাতকদের জন্য বুধের গোচর লাভজনক হবে। যাঁরা চাকরি করেন, তাঁদের পদোন্নতি হবে। ব্যবসায় দারুণ উন্নতির সুযোগ আছে। জমি সংক্রান্ত মামলার নিষ্পত্তি হবে। অর্থ লাভের যোগ তৈরি হচ্ছে।

আরও পড়ুন: মাস শেষের আগে ভাগ্যোদয় এই রাশির জাতকদের, রোগ থেকে পাবেন মুক্তি

সিংহ রাশি- আপনার রাশি নবম স্থানে গোচর করেছেন বুধ। তার ফলে ভাগ্যের সহায়তা পাবেন সিংহ রাশির জাতকরা। আর্থিক অবস্থা ভালো হবে। যাঁরা চাকরি এবং ব্যবসা করেন, তাঁরা যে বাধার মুখে পড়ছিলেন, তা থেকে মুক্তি পাবেন। মান-সম্মান বাড়বে।

বন্ধ করুন