HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ভাগ্যলিপি > Sun saturn transit: সূর্য ও শনির গমনে এই ৪টি রাশির ভাগ্য হবে উজ্জ্বল, সমস্যা মিটবে, দূর হবে ঝামেলা

Sun saturn transit: সূর্য ও শনির গমনে এই ৪টি রাশির ভাগ্য হবে উজ্জ্বল, সমস্যা মিটবে, দূর হবে ঝামেলা

Sun saturn transit: সূর্য ১৫ জুন মিথুন রাশিতে প্রবেশ করবে। ১৭ জুন শনি কুম্ভ রাশিতে বক্রী হবেন। ৪ টি রাশির জন্য, এই সময়ে চাকরিতে পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে এবং এর সঙ্গে তাদের অর্থনৈতিক অবস্থা ও ব্যবসা শক্তিশালী হবে। আসুন দেখে নেওয়া যাক কোন কোন ৪ টি রাশি যাদের শুভ দিন শুরু হতে চলেছে।

1/5 সংক্রান্তির দিন মকর রাশিতে বিরাজ করছে সূর্য, শনি, বৃহস্পতি, বুধ ও চন্দ্র।
2/5 মিথুনঃ সূর্যের গমন মিথুন রাশিতে হবে। এই ট্রানজিটের কারণে মিথুন রাশির জাতক-জাতিকাদের পদ ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনি চাকরিতে পদোন্নতি পেতে পারেন এবং বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং লোকেরা আপনাকে সম্মান করবে। তবে এরমধ্যেই আপনার দাম্পত্য জীবনে উত্তেজনা বাড়তে পারে। এজন্য আপনাকে আপনার স্ত্রীর সঙ্গে তাল মিলিয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি অংশীদারিত্বে কোনও ব্যবসা করেন, তবে এই সময়ে আপনার কাজ দ্রুত এগিয়ে যাবে এবং আপনার অংশীদারের সঙ্গে আপনার ভালো সম্পর্ক থাকবে। কেউ কেউ নতুন কাজ শুরু করবেন, পরে তারা শুভ ফল পাবেন।
3/5 সিংহঃ সিংহ রাশির জাতক জাতিকারা এই ট্রানজিট থেকে সর্বক্ষেত্রে খুব শুভ ফল পাবেন। আপনি আপনার সিনিয়রদের পূর্ণ সমর্থন পাবেন। আপনার সব ধরনের ঝামেলা ও সমস্যা দূর হবে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। মানসিকভাবে এই সময়ে আপনার জীবন শান্তিতে কাটবে এবং আপনার চিন্তার পরিধি বৃদ্ধি পাবে। শুভ কাজে অর্থ ব্যয় বৃদ্ধি পাবে। আপনার পরিবার বা নিকটাত্মীয়দের মধ্যে শুভ অনুষ্ঠান হবে এবং আপনি সেগুলিতে ব্যয় করবেন।
4/5 কন্যাঃ কন্যা রাশির জাতক জাতিকারা কেরিয়ার ও ব্যবসায় অগ্রগতি পাবেন সূর্য-শনির গ্রহের কারণে। আপনি আপনার কিছু আত্মীয়দের সঙ্গে দেখা করতে পারেন, যাদের সঙ্গে আপনি দীর্ঘদিন ধরে দেখা করেননি। আপনার কর্মক্ষেত্রে অনুকূল পরিবর্তন আসবে এবং আপনি খুব ব্যস্ত থাকবেন। আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং আপনি পরিবারের সঙ্গে একটি ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনার পরিবারের লোকজনের মধ্যে ভালো সমন্বয় থাকবে।
5/5 মকরঃ পিতা-পুত্র সূর্য ও শনির এই যাত্রা থেকে মকর রাশির মানুষ অপ্রত্যাশিত সাফল্য পাবেন বলে আশা করা হচ্ছে। আপনি চাকরিতে পদোন্নতি পাবেন এবং এর মধ্যে আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। শিক্ষার্থীদের জন্য প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সম্ভাবনাও রয়েছে। সরকারি চাকরির পরীক্ষা দেওয়া লোকেরা উপকৃত হবে। প্রতিপক্ষের বিরুদ্ধে জয়লাভ করবেন। আপনি আপনার ব্যবসার সঙ্গে সম্পর্কিত কোনও নতুন কাজ করতে পারেন। 

Latest News

বুমরাহ-সিরাজ-আর্শদীপ আমি কাউকে ছাড়ব না- টিম ইন্ডিয়াকে ভয় দেখাচ্ছেন গুরবাজ চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ ফের বদলাল মিঠিঝোরার স্লট, ২৪ জুন থেকে নতুন সময়ে আসবে জি বাংলার একাধিক সিরিয়াল কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো চুল-দাড়ি সাদা করে বুড়ো সেজে কানাডার বিমানে ওঠার চেষ্টা! পাকড়াও ২৪ বছরের যুবক

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ