বাংলা নিউজ > ভাগ্যলিপি > Cancer Horoscope June 16-June 22: কর্কট রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল

Cancer Horoscope June 16-June 22: কর্কট রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল

কর্কট রাশির সাপ্তাহিক রাশিফল

জুনের ১৬ থেকে ২২ তারিখ কর্কট রাশির কেমন যাবে? অর্থভাগ্য কতটা ভালো? প্রেমের জগতে কী হবে? জেনে নিন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল।

আপনার সঙ্গীর সাথে সময় কাটানোর সময় খুশি থাকার জন্য আপনার জীবনের সমস্ত প্রেম-সম্পর্কিত সমস্যা সমাধান করুন। কাজের ক্ষেত্রে আন্তরিক হন এবং এটি এই সপ্তাহে ভাল ফলাফল নিয়ে আসবে। আর্থিকভাবে আপনি ভাল থাকবেন এবং আপনার স্বাস্থ্যও ভাল থাকবে।

কর্কট রাশির সাপ্তাহিক রাশিফল

কোনও বড় রোম্যান্স-সম্পর্কিত সমস্যা বিদ্যমান থাকবে না। আপনি আপনার প্রেমিকার সঙ্গে আরও বেশি সময় ব্যয় করতে পেরে খুশি হবেন। তবে এই সময়ের মধ্যে অপ্রীতিকর কথোপকথন এড়িয়ে চলুন। সঙ্গীকে ব্যক্তিগত জায়গা দিন এবং আপনার মতামত চাপিয়ে দেবেন না। জীবনে কোমল হন এবং কোনও বাধা ছাড়াই আপনার অনুভূতি প্রকাশ করুন। কর্কট রাশির জাতক-জাতিকারা প্রেমে পড়বেন। বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়াবেন না যা পারিবারিক জীবনে গুরুতরভাবে প্রভাব ফেলতে পারে।

কর্কট রাশির সাপ্তাহিক রাশিফল

সপ্তাহের প্রথম অংশটি উত্পাদনশীল তবে পরবর্তী অংশে আপনার সমস্যা হতে পারে। কাজের মান নিয়ে আপনি কোনও সিনিয়রের সাথে সমস্যা তৈরি করতে পারেন যখন আপনার মনোভাব পরিচালনা বা দলনেতার ক্রোধকে আমন্ত্রণ জানাতে পারে। পরিচালনার ভাল বইয়ে থাকতে এটি এড়িয়ে চলুন। আপনার চাকরি পরিবর্তনের সম্ভাবনাও বেশি। সুতরাং, নিশ্চিত হয়ে নিন যে আপনি পুঙ্খানুপুঙ্খভাবে প্রস্তুতি নিয়েছেন এবং আপনার সাক্ষাত্কার দক্ষতা এবং জ্ঞানের ভিত্তি উন্নত করেছেন। নতুন উদ্যোগ চালু করার জন্যও এটি একটি ভাল সময় এবং ব্যবসায়ীদের নতুন চুক্তি স্বাক্ষর করা থেকে বিরত থাকা উচিত নয়।

কর্কট রাশির সাপ্তাহিক রাশিফল

আর্থিক সমৃদ্ধি বিদ্যমান থাকবে এবং বিভিন্ন উৎস থেকে সম্পদ প্রবাহিত হবে। আপনি একটি সম্পত্তি বিক্রি করতে পারেন বা একটি কিনতে পারেন। সম্পত্তি সম্পর্কিত আলোচনায় যাবেন না যা ভুল হতে পারে। কিছু মহিলার অফিসে উদযাপনের জন্য ব্যয় করতে হবে। এই সপ্তাহে অনুমানমূলক ব্যবসা এড়িয়ে চলুন। তবে আপনি মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন যা পরে ভাল রিটার্ন দিতে পারে।

কর্কট রাশির সাপ্তাহিক রাশিফল

আপনার স্বাস্থ্য ভাল অবস্থায় থাকবে। কিছু প্রবীণ যাদের অতীতে সমস্যা ছিল তারা তাদের স্বাস্থ্য ফিরে পাবেন। অস্বাস্থ্যকর বায়ুযুক্ত পানীয় ত্যাগ করুন এবং স্বাস্থ্যকর পানীয়গুলির সাথে তাদের প্রতিস্থাপন করুন, বেশিরভাগ তাজা ফলের রস। শ্বাসকষ্টের সময় সাবধানতা অবলম্বন করুন। গর্ভবতী মহিলাদের গাড়ি চালানো বা দু'চাকার গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বন করা উচিত। ছুটিতে থাকাকালীন অ্যাডভেঞ্চার স্পোর্টসে অংশ না নেওয়া নিরাপদ।

ভাগ্যলিপি খবর

Latest News

সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিল মেট্রো রেল, একুশে জুলাই বিশেষ ব্যবস্থা লাইফ লাইনে 'সূর্য'র প্রিমিয়ারে ছোট পর্দায় ফেরার আভাস মধুমিতার? ৫বছরের প্রেম ভাঙে, সুস্মিতা বলছেন, ‘বিশ্বাসঘাতকদের জীবনে কোনও ঠাঁই নেই, আমি একা'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.