বাংলা নিউজ > ভাগ্যলিপি > Cancer Horoscope Today: কর্কটের দৈনিক রাশিফল: নয়া ব্যবসা শুরু করতে পারেন, প্রেমের ক্ষেত্রে সতর্ক থাকুন
Cancer Horoscope Today: আজ কর্কট রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Cancer Horoscope Today: কর্কটের দৈনিক রাশিফল: নয়া ব্যবসা শুরু করতে পারেন, প্রেমের ক্ষেত্রে সতর্ক থাকুন

  • Cancer Horoscope Today: বুধবার (২২ জুন) কেমন কাটবে কর্কট রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

কেরিয়ার রাশিফল: প্রেমিক বা প্রেমিকাদের মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। তাই ভুল করেও জীবনসঙ্গীকে কোনওরকমভাবে অবহেলা করবেন না। এমনকী সম্পর্ক চূড়ান্ত তলানিতে ঠেকতে পারে। প্রেমজীবনকে পুরনো ছন্দে ফেরাতে নয়া কোনও পরিকল্পনা করতে হবে। 

আর্থিক রাশিফল: আর্থিক দিক থেকে কর্কট রাশির জাতকদের সময় ভালো কাটবে। স্থাবর সম্পত্তি থেকে লাভবান হবেন। পুরনো ধার-দেনা পরিশোধ করে দিতে পারবেন। সঞ্চিত অর্থ দিয়ে বিনিয়োগ করতে পারবেন।

আরও পড়ুন: Lord Shiva Blessings: শ্রাবণ মাসে মহাদেবের আশীর্বাদ থাকবে এই রাশির জাতকদের, আছে অর্থপ্রাপ্তির যোগ

স্বাস্থ্য রাশিফল: স্বাস্থ্যের দিক থেকে কর্কট রাশির জাতকদের দিনটা মোটামুটি কাটবে। অসুস্থ থাকলে শরীর হয়ে যেতে পারে। তবে পরে সেই রোগ ফিরে আসতে পারে। সেজন্য শরীরের পরীক্ষা করতে হবে। মানসিক দিক থেকে শান্তিতে থাকবেন কর্কট রাশির জাতকরা।

লাকি নম্বর: তিন। 

লাকি কালার: হলুদ।

আরও পড়ুন: Lucky Zodiac Signs for Jupiter Transit : রয়েছে বিয়ের যোগ, চাকরিতে বদল! এক মাস পর থেকে কোন কোন রাশির সৌভাগ্য খুলবে?

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন