বাংলা নিউজ > ভাগ্যলিপি > Cancer Horoscope Today: কর্কটের দৈনিক রাশিফল: খারাপ খবর আসতে পারে, পরিবার-প্রেমজীবনে বিপদের আশঙ্কা
Cancer Horoscope Today: আজ কর্কট রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Cancer Horoscope Today: কর্কটের দৈনিক রাশিফল: খারাপ খবর আসতে পারে, পরিবার-প্রেমজীবনে বিপদের আশঙ্কা

  • Cancer Horoscope Today: আজ (শুক্রবার, ২৪ জুন) কেমন কাটবে কর্কট রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

কর্কট রাশি 

সার্বিকভাবে আজকের দিনটা ভালো কাটবে। এমন কয়েকটি ঘটনা ঘটতে পারে, যাতে হতাশ হয়ে পড়বেন। দুর্ভাগ্যজনক পরিস্থিতির শিকার হবেন কর্কট রাশির জাতকরা। বিশেষত পরিবার, স্বাস্থ্য বা প্রেমজীবনের ক্ষেত্রে বড়সড় পরিবর্তন আসবে। সেখানেই দুর্ভাগ্যজনক কোনও ঘটনা ঘটতে পারে। আগে থেকে ঘুরতে যাওয়ার যে পরিকল্পনা করে রেখেছিলেন, তা বিগড়ে যেতে পারে। ব্যক্তিগত জীবনে প্রভাব পড়বে।

তবে আর্থিক দিক থেকে আজকের দিনটা দারুণ কাটবে। যদি ভেবেচিন্তে খরচ করেন। তাহলে আর্থিক দিক থেকে অবস্থা ভালো থাকবে। অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে যেতে হবে কর্কট রাশির জাতকদের। আর্থিক দিক থেকে ভালো খবর পেতে পারেন। তবে বড় বিনিয়োগ এড়িয়ে চলুন। বেশি ঝুঁকি নেবেন না। সঠিক জায়গায় বিনিয়োগ করতে হবে কর্কট রাশির জাতকদের।

আরও পড়ুন: Ambubachi 2022: রবিবার পর্যন্ত চলবে অম্বুবাচী, এর মধ্যে ভুলেও কোন কাজগুলি করবেন না

লাকি নম্বর: ছয়।

লাকি কালার: চকোলেট।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন