বাংলা নিউজ > ভাগ্যলিপি > Capricorn Horoscope 20 May Today: মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল

Capricorn Horoscope 20 May Today: মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল

মকর রাশির আজকের রাশিফল

আজকের দিনটি মকর রাশির কেমন যাবে? অর্থভাগ্য কতটা ভালো আজ? প্রেমের জগতে কী হবে? জেনে নিন দিনের সব রাশিফল।

নিশ্চিত করুন যে আপনারা দুজনেই প্রেমের জন্য আরও বেশি সময় ব্যয় করেছেন। সেরা পারফরম্যান্স দিয়ে কর্মক্ষেত্রে সেরা ফলাফল নিশ্চিত করুন। আপনার সম্পদ এবং স্বাস্থ্য উভয়ই ভাল।

 

মকর রাশির আজকের রাশিফল

আপনার প্রেমের জীবনে আজ ছোটখাটো মোড় থাকবে যা জটিলতাও সৃষ্টি করবে। নিশ্চিত করুন যে আপনারা দুজনেই একসাথে আরও বেশি সময় ব্যয় করছেন এবং খোলামেলা যোগাযোগেও জড়িত রয়েছেন। বিচ্ছেদের দ্বারপ্রান্তে থাকা কিছু প্রেমের সম্পর্ক নতুন জীবন পাবে। প্রেমের জীবনে আপনার মনোভাব অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং একটি বিবৃতি প্রেমিককে বিরক্ত করতে পারে যিনি আপনাকে অহংকারী এবং অহংকারী বলে অভিযুক্ত করবেন। কূটনৈতিক মনোভাব নিয়ে এমন বিপর্যয়কর পরিস্থিতি এড়িয়ে চলুন।

 

 

মকর রাশির আজকের রাশিফল

কর্মক্ষেত্রে অহং-সম্পর্কিত সমস্যার জন্য কোনও সুযোগ ছাড়বেন না। যারা সবেমাত্র কোনও সংস্থায় যোগদান করেছেন তাদের উর্ধ্বতনদের মধ্যে প্রভাব তৈরি করতে অত্যন্ত অভিব্যক্তিপূর্ণ হওয়া উচিত। যোগাযোগে ইতিবাচক এবং ঊর্ধ্বতনদের সামলানোর ক্ষেত্রে কূটনৈতিক হন। আপনার পারফরম্যান্সের ফলে ভূমিকায় মূল্যায়ন বা বৃদ্ধি হতে পারে। একটি গুরুত্বপূর্ণ কাজ ক্লায়েন্টের অফিসে ভ্রমণের দাবি করবে। শিক্ষার্থীরা অনেক প্রতিযোগিতামূলক পরীক্ষায় উত্তীর্ণ হতে পারে এবং বিশিষ্ট র্যাঙ্ক তালিকায় একটি নিরাপদ বার্থ খুঁজে পেতে পারে।

 

মকর রাশির আজকের রাশিফল

কোনও আর্থিক সমস্যা আপনাকে সমস্যায় ফেলবে না। ফ্রিল্যান্সিং বা অতিরিক্ত চাকরি আজ প্রচুর পরিমাণে ঢেলে দেবে, যা আপনাকে সোনা, ইলেকট্রনিক ডিভাইস বা এমনকি ফ্যাশন আনুষাঙ্গিক কিনতে সহায়তা করবে। আপনি বিমানের টিকিট বুক করতে পারেন এবং বিদেশ ভ্রমণের জন্য হোটেল রিজার্ভেশন করতে পারেন। আপনি একটি ফটকাবাজি ব্যবসায় বিনিয়োগ করার আগে, বাজার অধ্যয়ন করুন কারণ আপনাকে অন্ধভাবে বিনিয়োগ করতে হবে না এবং অর্থ হারাতে হবে না। আজ সম্পত্তি কেনা বা বাড়ি সংস্কার করাও ভাল। কিছু ভাগ্যবান মহিলা সম্পত্তি নিয়ে আইনি বিবাদে জিতবেন।

 

মকর রাশির আজকের রাশিফল

কোনও গুরুতর চিকিৎসা সমস্যা আপনাকে সমস্যায় ফেলবে না। তবে স্বাস্থ্যের দিকে নজর রাখা ভালো। প্রবীণ মকর রাশির জাতকদের অবশ্যই নিশ্চিত করতে হবে যে সমস্ত ওষুধ সময়মতো খাওয়া হচ্ছে। কিছু স্থানীয়দের গলার সংক্রমণ এবং ভাইরাল জ্বরও হতে পারে। রান্নাঘরে কাজ করা মহিলারা শাকসবজি কাটার সময় ছোটখাটো কাটা বিকাশ করতে পারে। শিশুরা খেলার সময় ক্ষতও বিকাশ করতে পারে।

ভাগ্যলিপি খবর

Latest News

১০ দিন আগে এসেও 'লেট', বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, কলকাতায় কবে থেকে বৃষ্টি? এই পেশার মানুষ হলেই বিয়ে করা যাবে কার্তিক আরিয়ানকে! কপিলের শো-তে শর্ত মা মালার হাই হিলে প্রেগন্যান্ট দীপিকা! হবু মা'র দিকে হাত বাড়ালেন প্রভাস, গোঁসা অমিতাভের! শাকিরির গোলে ঘুরে দাঁড়াল সুইজারল্যান্ড, জার্মানির হার ভুলে লড়াইয়ে স্কটল্যান্ড ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 13 ওভার শেষে West Indies-র স্কোর 106/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.