বাংলা নিউজ > ভাগ্যলিপি > Capricorn Horoscope Today: মকরের দৈনিক রাশিফল: পরিবারের থেকে পাবেন দারুণ খবর, ভেস্তে যাবে ঘোরার প্ল্যান
Capricorn Horoscope Today: আজ মকর রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Capricorn Horoscope Today: মকরের দৈনিক রাশিফল: পরিবারের থেকে পাবেন দারুণ খবর, ভেস্তে যাবে ঘোরার প্ল্যান

  • Capricorn Horoscope Today: আজ (শুক্রবার, ২৪ জুন) কেমন কাটবে মকর রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

মকর রাশি

পারিবারিক দিক থেকে শুক্রবার দারুণ কাটবে। দুর্দান্ত কোনও খবর পাবেন মকর রাশির জাতকরা। প্রেমজীবনও ভালো কাটবে। তবে আজ ঘুরতে যাওয়ার পরিকল্পনায় ধাক্কা লাগতে পারে। ভ্রমণের দিক থেকে আজকের দিনটা ভালো নয়।

আজকের দিনটা আর্থিক দিক থেকে ভালো কাটবে। সেজন্য অবশ্য উলটো-পালটা খরচ করা যাবে না। ভেবেচিন্তে খরচ করতে হবে মকর রাশির জাতকদের। সঞ্চয়ে যেন হাত দিতে না হয়। উলটে আরও বেশি সঞ্চয়ের উপর জোর দিতে হবে। বিনিয়োগ করলে ভবিষ্য়তে লাভবান হবেন। 

আরও পড়ুন: Ambubachi 2022: রবিবার পর্যন্ত চলবে অম্বুবাচী, এর মধ্যে ভুলেও কোন কাজগুলি করবেন না

কেরিয়ারের দিক থেকে দিনটা যে খুব ভালো কাটবে, তা নয়। মোটামুটি কাটবে। তাই খুব বড় কোনও পদক্ষেপের ক্ষেত্রে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। আজ এড়িয়ে যাওয়াই ভালো। তাও বড় সিদ্ধান্ত নিতে হলে খুব সতর্ক থাকতে হবে। তবে নয়া কোনও সুযোগ আসতে পারে। সহকর্মীদের থেকে সতর্ক থাকতে হবে।

লাকি নম্বর: তিন।

লাকি কালার: ব্রাউন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন