বাংলা নিউজ > ভাগ্যলিপি > Capricorn Horoscope Today: মকরের দৈনিক রাশিফল: পরিবারের থেকে মিলবে সুখবর, জীবনে বাড়বে রোম্যান্স
Capricorn Horoscope Today: আজ মেষ রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Capricorn Horoscope Today: মকরের দৈনিক রাশিফল: পরিবারের থেকে মিলবে সুখবর, জীবনে বাড়বে রোম্যান্স

  • Capricorn Horoscope Today: সোমবার (২০ জুন) কেমন কাটবে মকর রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

মকর রাশি 

আজ আর্থিক দিক থেকে ব্যাপক লাভবান হবেন। সঞ্চয়ের উপর জোর দিতে হবে জীবনযাত্রার মান বাড়াতে পারবেন। যা আপনার জন্য লাভজনক হবে। পরিবারে কোনও শুভ খবর মিলবে।

প্রেমজীবন ও অন্য পরিকল্পনা: আজ জীবনসঙ্গীর ঘুরতে গেলে ভালো হবে। জীবনসঙ্গীর সঙ্গে কোনও পরিকল্পনা করে ফেলুন। কারণ আজ আপনার প্রেমজীবন ভালো কাটবে। জীবনসঙ্গীর থেকে 'সারপ্রাইজ' পেতে পারেন। আকর্ষণীয় উপহার পেতে পারেন। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। আজ ভেবেচিন্তে সিদ্ধান্ত নিলে সাফল্য মিলবে।

কেরিয়ার রাশিফল: পেশাদারি জীবনের দিক থেকে মাঝারি সময়। তাই বড় কোনও সিদ্ধান্ত নেবেন না। উপদেষ্টা বা সিনিয়রদের সঙ্গে আলোচনার ভিত্তিতে এগিয়ে চলুন। কারণ অভাবনীয় দিকে মোড় নিতে পারে কোনও গুরুত্বপূর্ণ বিষয়। গুরুত্বপূর্ণ কোনও ঘটনা বানচাল হয়ে যেতে পারে।

স্বাস্থ্য রাশিফল: নিজের দৈনন্দিন রুটিন মেনে চলছেন। তাই স্বাস্থ্যও খুব ভালো থাকবে। শরীর ভালো থাকায় ইতিবাচক ফল মিলবে। যে মকর রাশির জাতকদের দৈনন্দিন রুটিনে ব্যাঘাত ঘটেছে, তাঁদের আবার পুরনো রুটিন মেনে চলতে হবে। প্রয়োজনে বিশেষজ্ঞদের পরামর্শ নিতে পারেন।

লাকি নম্বর: সাত।

লাকি কালার: ক্রিম কালার। 

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন