বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career horoscope18 November: এই রাশির জাতকরা আজ উপার্জনের ক্ষেত্রে হবেন লাভবান! কেরিয়ার, অর্থভাগ্য থাকবে তুঙ্গে

Career horoscope18 November: এই রাশির জাতকরা আজ উপার্জনের ক্ষেত্রে হবেন লাভবান! কেরিয়ার, অর্থভাগ্য থাকবে তুঙ্গে

আজকের দিনটি কেমন যাবে?   

career horoscope today : কেরিয়ার এবং অর্থের দিক থেকে আপনার জন্য আজকের দিনটি কেমন যাবে? জেনে নিন এখান থেকে।

মেষ:

আজকের দিনটি আপনার জন্য চ্যালেঞ্জিং হতে পারে। আপনার সামনে অনেক দায়িত্ব এসে পড়বে। সবার প্রত্যাশা অনুযায়ী সব কিছু করা আপনার বিশেষত্ব যা আজও আপনাকে খ্যাতি এনে দেবে।

বৃষ:

রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীরা আজ আপনার থেকে এগিয়ে যাওয়ার চেষ্টা করবে। ধীরে ধীরে সাফল্যের দিকে পদক্ষেপ নিন। তবে নতুন কোনো কাজ শুরু করার জন্য সময় অনুকূল নয়।

মিথুন:

আজ আপনার জন্য একটি স্বাভাবিক দিন। ব্যবসায়িক ক্ষেত্রে সাফল্য পাবেন। সন্তানদের দিক থেকে আনন্দদায়ক সংবাদ মনোবল বাড়াবে। 

কর্কটঃ

আজ শুভ কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে। আপনার নেওয়া সিদ্ধান্ত ভবিষ্যতে লাভকারী হবে। সন্তানের বিয়েতে আসা বাধার অবসান হবে। জনগণের সঙ্গে যোগাযোগ বৃদ্ধির কারণে আপনি প্রফুল্ল থাকবেন।

সিংহ:

আজ আপনার ভাগ্য আপনাকে সমর্থন করবে। বিরোধীদের ষড়যন্ত্র ব্যর্থ হবে। নতুন পরিচয় বন্ধুত্বে পরিণত হতে পারে।

কন্যা:

বয়স্কদের সেবা ও ভালো কাজে অর্থ ব্যয় করলে মনে সুখ থাকবে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের জন্য মাথাব্যথা হয়ে দাড়াবেন আজ। দাম্পত্য জীবনে সুখকর পরিস্থিতি তৈরি হবে।

তুলা:

অতিরিক্ত পরিশ্রমের ফলে আয় কম হবে এবং ব্যয় বেশি হবে। গোপন শত্রুরা সক্রিয় থাকবে, পারিবারিক অশান্তি বৃদ্ধি পাবে বিশেষ করে অযথা দৌড়াদৌড়ির কারণে। সূর্যাস্তের পর কিছুটা স্বস্তি পাওয়া যাবে।

বৃশ্চিক:

একটি গুরুত্বপূর্ণ ব্যবসায়িক চুক্তি আপনার পক্ষে চূড়ান্ত হতে পারে। আপনি যদি আজ আপনার কথা অন্যদের কাছে পৌঁছে দিতে সফল হন তবে আগামী দিনে আপনার সিনিয়ররাও আপনার প্রশংসা করবেন।

ধনু:

আজ কর্মে সাফল্য আসবে, গৃহে ধন-সম্পদ বৃদ্ধি পাবে, বন্ধুদের কাছ থেকে লাভ হবে, শত্রুদের বিরুদ্ধে বিজয় প্রাপ্ত হবে এবং ইচ্ছা পূরণ হবে আপনার। রাতে শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন।

মকর:

আজ ভালো মানুষের সঙ্গে সাক্ষাতে মনে আনন্দ থাকবে। উচ্চপদস্থ আধিকারিকদের কৃপায় জমি-সম্পত্তি সংক্রান্ত বিরোধও মিটে যাবে। সন্ধ্যায় স্বাস্থ্যের অবনতি হতে পারে, যত্ন নিন।

কুম্ভ:

আজ অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। বয়স্ক কোনও মহিলার আশীর্বাদে আপনি উন্নতির বিশেষ সুযোগ পাবেন আজ।

মীন:

আজ আয়ের নতুন উৎস বের হবে। আপনার বিরোধীরা পরাজিত হবে। আজ ব্যবসায় বেশি অর্থ বিনিয়োগ করলে লাভ হবে। 

বন্ধ করুন