বাংলা নিউজ > ভাগ্যলিপি > Chandra Grahan 16th May 2022: কয়েক ঘণ্টা পরই বছরের প্রথম চন্দ্রগ্রহণ, ধনু-সহ ৩ রাশির জাতকরা সবথেকে লাভবান হবেন
আগামিকাল (সোমবার, ১৬ মে) হতে চলেছে চন্দ্রগ্রহণ। তবে ভারত থেকে সেই চন্দ্রগ্রহণ পরিলক্ষিত হবে না। (ছবিটি প্রতীকী, সৌজন্যে রয়টার্স)
আগামিকাল (সোমবার, ১৬ মে) হতে চলেছে চন্দ্রগ্রহণ। তবে ভারত থেকে সেই চন্দ্রগ্রহণ পরিলক্ষিত হবে না। (ছবিটি প্রতীকী, সৌজন্যে রয়টার্স)

Chandra Grahan 16th May 2022: কয়েক ঘণ্টা পরই বছরের প্রথম চন্দ্রগ্রহণ, ধনু-সহ ৩ রাশির জাতকরা সবথেকে লাভবান হবেন

  • Chandra Grahan 2022: জ্যোতিষশাস্ত্রে চন্দ্রগ্রহণকে অত্যন্ত গুরুত্বপূর্ণ ঘটনা বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সব রাশির জাতকদের উপরই চন্দ্রগ্রহণের প্রভাব পড়ে। কয়েকটি রাশির জাতকদের উপর ভালো প্রভাব পড়ে থাকে। কেউ কেউ আবার সমস্যায় পড়েন।

Chandra Grahan 2022: আগামিকাল (সোমবার, ১৬ মে)  হতে চলেছে চন্দ্রগ্রহণ। তবে ভারত থেকে সেই চন্দ্রগ্রহণ পরিলক্ষিত হবে না। ফলে মান্য হবে না সূতক কালেরও। তাও জ্যোতিষীদের মতে, বছরের প্রথম চন্দ্রগ্রহণের ফলে কয়েকটি রাশির জাতকরা লাভবান হবেন। কাদের সময় ভালো কাটবে, জেনে নিন -

মেষ রাশি- চন্দ্রগ্রহণের সময় (Lunar Eclipse 2022) দুটি শুভ যোগের কারণে মেষ রাশির জাতকরা লাভবান হবেন। কেরিয়ারের দিক থেকে এই সময়টা দুর্দান্ত কাটবে। অর্থ লাভের যোগ তৈরি হবে। যাঁরা চাকরি করেন, তাঁদের জন্য এই গ্রহণ শুভ বলে হবে বলে মত জ্যোতিষীদের। সম্পত্তিতে বিনিয়োগের জন্য সময় অনুকূল। পরিবারে কোনও বিবাদ বা ঝামেলা চললে তা থেকে মুক্তি পাবেন।

সিংহ রাশি- চন্দ্রগ্রহণে যে যোগ তৈরি হচ্ছে, তার ফলে সিংহ রাশির জাতকরা লাভবান হবেন। আয়ের নয়া পথ উন্মোচিত হবে। বাড়বে আয়। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা আছে। একাধিক জরুরি কাজ পূর্ণ হতে পারে। বিয়ের প্রস্তাব পেতে পারেন। বিবাহিত জীবন সুখে কাটবে। 

ধনু রাশি- ধনু রাশির জাতকদের জন্য চন্দ্রগ্রহণ অত্যন্ত শুভ বলে বিবেচিত হবে। উন্নতির নয়া পথ উন্মোচিত হবে ধনু রাশির জাতকদের সামনে। নয়া চাকরি পাওয়ার যোগ তৈরি হবে। ব্যবসায়ীরা অর্থ লাভ করবেন। মুনাফার সুযোগ বাড়বে। সার্বিকভাবে ধনু রাশির জাতকদের আয় বাড়বে। বাড়ির সদস্যদের আয় বাড়বে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা যে পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন