বাংলা নিউজ > ভাগ্যলিপি > Chandra Grahan 2021: আজ বছরের শেষ চন্দ্রগ্রহণ, এই ৭ রাশির জাতকদের থাকতে হবে সতর্ক

শুক্রবার হতে চলেছে আংশিক চন্দ্রগ্রহণ। উত্তর-পূর্ব ভারতের একটি অংশ থেকে সেই আংশিক গ্রহণ পরিলক্ষিত হবে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহণের সময় বিভিন্ন রাশির উপর প্রভাব পড়বে। সাতটি রাশির জাতকদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে। দেখে নিন কাদের সতর্ক থাকতে হবে -

১) বৃষ- বৃষ রাশিতে হবে বছরের দ্বিতীয় এবং শেষ চন্দ্রগ্রহণ। এই সময় বৃষ রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। গ্রহণ চলাকালীন যানবাহন সংক্রান্ত বিষয়ে সাবধানতা অবলম্বন করা উচিত। মানসিক চাপের মুখে পড়তে পারেন।

২) কন্যা- গ্রহণের সময় বাবা, মা'র সঙ্গে ভেবেচিন্তে কথাবার্তা বলুন। চন্দ্রগ্রহণের সময় অর্থ সংক্রান্ত কোনও লেনদেন করবেন না।

৩) তুলা- তুলা রাশির অষ্টম স্থানে চন্দ্রগ্রহণ হতে চলেছে। এই সময় নিজের স্বাস্থ্যের যত্ন নিন। দীর্ঘকালীন কোনও অসুস্থতা নিয়ে সমস্যায় পড়তে পারেন।

৪) বৃশ্চিক- চন্দ্রগ্রহণের সময় বিবাহিত জীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন। বিবাদ ও তর্ক এড়িয়ে চলুন। লেনদেনের ক্ষেত্রে ব্যবসায়ীদের সতর্ক থাকতে হবে।

৫) ধনু- প্রতিদ্বন্দ্বীদের থেকে ধনু রাশির জাতকদের সাবধান থাকতে হবে। ধনুর ষষ্ঠ স্থানে অর্থাৎ শত্রুদের বাড়িতে চন্দ্রগ্রহণ হতে চলেছে।

৬) মকর- কর্মক্ষেত্রে সমস্যার মুখে পড়তে হতে পারে মকর রাশির জাতকদের। যাঁরা চাকরি করেন, তাঁদের সতর্ক থাকতে হবে। পড়াশোনায় মন বসবে না পড়ুয়াদের। পারিবারিক জীবনে সমস্যা হতে পারে। ছোটো ভাইবোনের সঙ্গে ঝগড়ার পরিস্থিতি তৈরি হতে পারে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে রাশির ভিত্তিক যে বিষয়গুলি বলা হয়েছে, তা জ্যোতিষীদের বক্তব্য। বিজ্ঞানীরা চন্দ্রগ্রহণের ক্ষেত্রে এমন কোনও প্রভাব আছে বলে দাবি করেন না।)

বন্ধ করুন