বাংলা নিউজ > ভাগ্যলিপি > দু'সপ্তাহের ব্যবধানে সূর্য ও চন্দ্রগ্রহণ, চাকরিতে এই রাশিগুলির হবে উন্নতি
আগামী ১৬ মে হতে চলেছে চলতি বছরের প্রথম চন্দ্রগ্রহণ (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)
আগামী ১৬ মে হতে চলেছে চলতি বছরের প্রথম চন্দ্রগ্রহণ (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

দু'সপ্তাহের ব্যবধানে সূর্য ও চন্দ্রগ্রহণ, চাকরিতে এই রাশিগুলির হবে উন্নতি

  • গত ৩০ এপ্রিল সূর্যগ্রহণ হয়েছে। আগামী ১৬ মে হতে চলেছে চলতি বছরের প্রথম চন্দ্রগ্রহণ। অর্থাৎ মাত্র দু'সপ্তাহের ব্যবধানে সূর্য ও চন্দ্রগ্রহণ হবে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সেই ঘটনার ফলে কয়েকটি রাশির জাতকরা লাভবান হবেন। চাকরিতে তাঁদের উন্নতি হবে।

ইতিমধ্যে সূর্যগ্রহণ হয়ে গিয়েছে। কয়েকদিন পরে হতে চলেছে চলতি বছরের প্রথম চন্দ্রগ্রহণ। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মাত্র দু'সপ্তাহের ব্যবধানে দুটি গ্রহণের ফলে একাধিক রাশির জাতকরা লাভবান হবেন। কাদের কাদের সেরকম হবে, তা দেখে নিন -

মেষ রাশি- বছরের প্রথম সূর্যগ্রহণ হয়েছে মেষ রাশিতে। এই সময় আপনি যদি নতুন কোনও কাজ শুরু করেন, তাহলে তা ভালো হতে পারে। যে মেষ রাশির জাতকরা ব্যবসা করেন, তাঁরা মুনাফা লাভ করবেন। কর্মস্থলে উন্নতির যোগ তৈরি হচ্ছে। সূর্য ও চন্দ্রগ্রহণের ফলে শুভ ফল লাভ করবেন মেষ রাশির জাতকরা। 

সিংহ রাশি- সিংহ রাশির জাতকদের উপর সূর্যগ্রহণ এবং চন্দ্রগ্রহণের প্রভাব পড়বে। এই সময় সিংহ রাশির জাতকদের আয়ের নয়া দিগন্ত উন্মোচিত হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। তবে বিনিয়োগের ক্ষেত্রে বাড়তি নজর দিতে হবে। পদোন্নতি হতে পারে চাকরিতে। ঘুরতে যাওয়ার যোগ তৈরি হতে পারে। সেই যাত্রায় আর্থিক উন্নতি হওয়ার সম্ভাবনা আছে।

ধনু রাশি- ধনু রাশির জাতকদের উপর সূর্যগ্রহণ এবং চন্দ্রগ্রহণের শুভ প্রভাব পড়বে। তাঁদের আর্থিক অবস্থা ভালো হবে। এই সময় চাকরির ক্ষেত্রে নয়া সুযোগ পাবেন। ধনু রাশির জাতকদের আটকে থাকা কাজ পূর্ণ হওয়ার প্রবল সম্ভাবনা আছে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা যে পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন