বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১০ জুলাই থেকে ভগবান বিষ্ণুর কৃপা হতে চলেছে এই রাশিগুলির উপর
উদয়া তিথির কারণে ৩ সেপ্টেম্বর অজা একাদশী পালিত হবে।

১০ জুলাই থেকে ভগবান বিষ্ণুর কৃপা হতে চলেছে এই রাশিগুলির উপর

  • chaturmas restrictions-১০ জুলাই থেকে ভগবান বিষ্ণুর কৃপা হতে চলেছে এই রাশিগুলির উপর। দেবশয়নী একাদশীর দিন থেকে চতুর্মাস শুরু হচ্ছে। এই চার মাস যোগীদের জন্য শুভ বলে মনে করা হয়। এই সময়ে শুভ কাজ করা নিষিদ্ধ।

দেবশয়নী একাদশীর দিন থেকে চতুর্মাস শুরু হচ্ছে। এই চার মাস যোগীদের জন্য শুভ বলে মনে করা হয়। এই সময়ে শুভ কাজ করা নিষিদ্ধ।

চতুর্মাস ভগবান বিষ্ণুকে উৎসর্গ করা হয়। ১০ জুলাই থেকে শুরু হতে যাচ্ছে চতুর্মাস। চতুর্মাসের সময়, ভগবান বিষ্ণু দেবশয়নী একাদশী থেকে যোগ নিদ্রায় যান। দেবশয়নী একাদশীর দিন থেকে মাঙ্গলিক কাজ নিষিদ্ধ। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, চাতুর্মাসে ভগবান বিষ্ণুর পাঁচটি রাশির উপর বিশেষ আশীর্বাদ পেতে চলেছে।

মেষ- মেষ রাশির জাতকদের জন্য চতুর্মাস শুভ হতে চলেছে। এই সময়ে কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। জীবনে উন্নতির নতুন পথও খুলবে। চতুর্মাসে ভগবান বিষ্ণুর পূজা করলে উপকার হবে। এই সময়ে ভগবান বিষ্ণুকে খুশি করতে তাঁর সামনে ঘি এর প্রদীপ জ্বালান।

বৃষ - চতুর্মাস বৃষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এই সময়ে ভাগ্যের সমর্থন পেতে পারেন। চাকরিপ্রার্থীরা নতুন চাকরির অফার পেতে পারেন। ব্যবসায়ীরা হঠাৎ আর্থিক লাভ করতে পারেন। এমনটা বিশ্বাস করা হয় যে চতুর্মাসে গরীবদের সাহায্য করলে ভগবান বিষ্ণু তুষ্ট হন।

মিথুন রাশি- মিথুন রাশির জাতকদের জন্য চাতুর্মাস খুবই শুভ হতে চলেছে। তবে চাকরিতে পদোন্নতির জন্য আপনাকে কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ এই সময়ের মধ্যে সম্পন্ন হতে পারে। ভগবান বিষ্ণুকে খুশি করতে চাতুর্মাসের সময় গরুকে রুটি খাওয়ান।

কর্কট- কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য চাতুর্মাস ভালো যাবে। এই সময়ে আপনার বিশেষ কারো সাথে দেখা হতে পারে। ব্যবসায়ীদের জন্য লাভের যোগ হবে। কর্কট রাশির জাতকদের জন্য চাতুর্মাসে শ্রী রামচরিত মানস পাঠ করা উপকারী হবে।

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতকরা চাতুর্মাসে ভগবান বিষ্ণুর আশীর্বাদ পেতে চলেছেন। যারা ব্যবসা করছেন তারা আর্থিক সুবিধা পাবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। চাতুর্মাসের সময় পাখিদের শস্য ও জল দেওয়া শুভ হবে।

আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলো গ্রহণ করার আগে অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রে বিশেষজ্ঞের পরামর্শ নিন।

বন্ধ করুন