বাংলা নিউজ > ভাগ্যলিপি > Cinnamon ritual: আপনি কী দারচিনি খেতে ভালোবাসেন?ছোট্ট একটা দারচিনি আপনার জীবনকে পাল্টে দিতে পারে
দারচিনির উপায়

Cinnamon ritual: আপনি কী দারচিনি খেতে ভালোবাসেন?ছোট্ট একটা দারচিনি আপনার জীবনকে পাল্টে দিতে পারে

  • Cinnamon ritual : আপনার অর্থভাগ্যকে সুদৃঢ় করতে পারে, বাড়িতে সুখ-সমৃদ্ধি নিয়ে আসে এই দারচিনি। আসুন তবে দেখে নেওয়া যাক কীভাবে দারচিনি আমাদের ভাগ্য পরিবর্তন করতে পারে।

দারচিনি হলো একটি সুগন্ধি মসলা, যা আমরা রান্নার কাজে ব্যবহার করে থাকি, এটি রান্নায় সুগন্ধ বাড়াতে সাহায্য করে, তবে এর কিছু ঔষধিও গুণও আছে, মুখের দুর্গন্ধ দূর করতেও কিন্তু দারচিনি ব্যবহার করা হয়।

বেশি পরিমাণে দারচিনি খেলে অবশ্য শরীর গরম হতে পারে, যা আমাদের শরীরের জন্য ক্ষতিকারক। কারণ এটি আমাদের শরীর থেকে জল শুষে নিয়ে আমাদের শরীরকে শুকিয়ে দিতে পারে।কিন্তু জ্যোতিষশাস্ত্রে দারচিনির যথেষ্ট গুরুত্ব রয়েছে। দারচিনি দিয়ে আমরা আমাদের বাড়িতে সুখ-সমৃদ্ধি ফিরিয়ে আনতে পারি। তার জন্য কিছু উপায় আমরা করতে পারি।

বাড়িতে যদি খুব আর্থিক কষ্ট থাকে তাহলে দোকান থেকে দারচিনি কিনে আনতে হবে। দেশের সবথেকে বেশি কারেন্সির নোট জড়িয়ে (যেমন দু হাজার টাকার নোট) লাল সুতো দিয়ে বেঁধে রাখতে হবে দারচিনি কাঠি টিকে। আর এটিকে নিয়ে রাখতে হবে আলমারির লকারে। কিছুদিন পর থেকেই দেখতে পাবেন আপনার অর্থভাগ্য ফিরতে শুরু করেছে।

দারচিনিকে গুঁড়ো করে সেই গুঁড়ো রান্নায় দেওয়া হয়, কিন্তু কিছুটা দারচিনি গুঁড়ো করে নিজের কাছে রাখুন। প্রতি মাসের প্রথম বৃহস্পতিবার সন্ধ্যেবেলা বাড়ির বাইরে হাতে করে কিছুটা দারচিনি গুড়ো  নিয়ে দাঁড়ান, তারপর হাতের তালুতে কিছুটা দারচিনির গুঁড়ো রেখে সেটাকে বাড়ির দিকে ফুঁ দিন, যাতে দারচিনির গুঁড়োগুলো আপনার বাড়ির ভিতরে প্রবেশ করে, এই উপায়টি প্রতি মাসের প্রথম বৃহস্পতিবার করবেন। কয়েক মাস করার পর থেকেই দেখতে পাবেন যে খুব দ্রুত আপনার অর্থ বৃদ্ধি ঘটছে, আয়-উন্নতি বৃদ্ধি পাচ্ছে, বাড়ীতে সুখ-সমৃদ্ধি আসছে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন