বাংলা নিউজ > ভাগ্যলিপি > Clove remedies: আর্থিক সংকটে বহু দিন ধরে কষ্ট পাচ্ছেন? লবঙ্গ দিয়ে এই টোটকা আপনার দারুন কাজে আসতে পারে
লবঙ্গের টোটকা

Clove remedies: আর্থিক সংকটে বহু দিন ধরে কষ্ট পাচ্ছেন? লবঙ্গ দিয়ে এই টোটকা আপনার দারুন কাজে আসতে পারে

  • প্রতিদিন রাত্রিবেলায় ঘুমানোর আগে রান্নাঘরে ঠাকুরের আসনের সামনে বসে এই উপায়টি করতে হবে। একটি রুপোর বাটি নিতে হবে, তার মধ্যে কিছুটা কর্পুর ও দুটো লবঙ্গ নিতে হবে।

বাড়িতে আয় উন্নতি নেই, বাড়ছে অভাব-অনটন, লবঙ্গের এই উপায় আপনার ভাগ্যকে বদলাতে পারে। চলুন দেখে নেওয়া যাক উপায়টি কী।

এই উপায়টি নিয়মিত করতে পারলে খুবই লাভকারী। উপায়টি করার জন্য লবঙ্গ কর্পুর আর রূপোর বাটি না পেলে স্টিলের বাটি লাগবে। উপায়টি প্রতিদিন রাতে শোয়ার আগে করা লাভকারী। হঠাৎ পড়ে গিয়ে ঠোঁট কেটে গেলে ঘরোয়া উপায়ে আগে কী করণীয়? কিছু জরুরি টিপস

প্রতিদিন রাত্রিবেলায় ঘুমানোর আগে রান্নাঘরে ঠাকুরের আসনের সামনে বসে এই উপায়টি করতে হবে। একটি রুপোর বাটি নিতে হবে, তার মধ্যে কিছুটা কর্পুর ও দুটো লবঙ্গ নিতে হবে। এরপর লবঙ্গ দুটিকে কর্পুর সাথে জ্বালিয়ে দিতে হবে।তারপর মনে মনে মা অন্নপূর্ণা কে ধন্যবাদ জানিয়ে আর্থিক কষ্ট এবং অভাব অনটন দূর করে দেয়ার জন্য প্রার্থনা করবেন। নিয়মিত এই উপায়টি কিছু মাস করার পর থেকে একটা অদ্ভুত পরিবর্তন লক্ষ করতে পারবেন। উপায়টি করার আগে রান্নাঘর অবশ্যই পরিষ্কার করে নেবেন। রান্নাঘরে যেন এঁটো কাটা পড়ে না থাকে সে বিষয়ে বিশেষ খেয়াল রাখবেন। এঁটো বাসন নির্দিষ্ট জায়গায় গুছিয়ে রাখবেন এবং রান্নাঘর ধুয়ে মুছে পরিষ্কার করে তবে এই উপায়টি করবেন।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক ৷ এই তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

বন্ধ করুন