বাংলা নিউজ > ভাগ্যলিপি > Clove: একটি লবঙ্গও বদলে দিতে পারে ভাগ্য! এমনই বলছে জ্যোতিষ, কী করতে হবে

Clove: একটি লবঙ্গও বদলে দিতে পারে ভাগ্য! এমনই বলছে জ্যোতিষ, কী করতে হবে

লবঙ্গের  উপায় আপনার ভাগ্যকে বদলাতে পারে

Astrological Benefits of Clove: বাড়িতে আয় উন্নতি নেই, বাড়ছে অভাব-অনটন, লবঙ্গের  এই উপায় আপনার ভাগ্যকে বদলাতে পারে। চলুন দেখে নেওয়া যাক উপায়টি কী।

এই উপায়টি নিয়মিত করতে পারলে খুবই লাভ হতে পারে। উপায়টি করার জন্য লবঙ্গ কর্পুর আর রুপোর বাটি লাগবে। রুপোর বাটি না পেলে স্টিলের বাটি লাগবে। উপায়টি প্রতিদিন রাতে শোয়ার আগে করলে উপকার পেতে পারেন।

প্রতিদিন রাত্রিবেলায় ঘুমানোর আগে রান্নাঘরে ঠাকুরের আসনের সামনে বসে এই উপায়টি করতে হবে। একটি রুপোর বাটি নিতে হবে, তার মধ্যে কিছুটা কর্পুর ও দুটো লবঙ্গ নিতে হবে। এরপর লবঙ্গ দুটিকে কর্পুর সঙ্গে জ্বালিয়ে দিতে হবে।

তারপর মনে মনে মা অন্নপূর্ণাকে ধন্যবাদ জানিয়ে আর্থিক কষ্ট এবং অভাব অনটন দূর করে দেয়ার জন্য প্রার্থনা করবেন। নিয়মিত এই উপায়টি কিছু মাস করার পর থেকে একটা অদ্ভুত পরিবর্তন লক্ষ করতে পারবেন। উপায়টি করার আগে রান্নাঘর অবশ্যই পরিষ্কার করে নেবেন। রান্নাঘরে যেন এঁটো কাটা পড়ে না থাকে সে বিষয়ে বিশেষ খেয়াল রাখবেন। এঁটো বাসন নির্দিষ্ট জায়গায় গুছিয়ে রাখবেন এবং রান্নাঘর ধুয়ে মুছে পরিষ্কার করে তবে এই উপায়টি করবেন।

(উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক ৷ এই তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

বন্ধ করুন