বাংলা নিউজ > ভাগ্যলিপি > কুম্ভ রাশিতে কয়েকটা দিন থাকবেন বৃহস্পতি, অত্যন্ত সুখের থাকবে দাম্পত্য জীবন
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ১২ এপ্রিল রাশি পরিবর্তন হবে বৃহস্পতির। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

কুম্ভ রাশিতে কয়েকটা দিন থাকবেন বৃহস্পতি, অত্যন্ত সুখের থাকবে দাম্পত্য জীবন

  • বৃহস্পতিকে গ্রহকে জ্ঞান, শিক্ষা, অর্থ, বৃ্দ্ধির মতো বিষয়ের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়।

আপাতত কুম্ভ রাশিতে আছেন বৃহস্পতি। আর মাত্র কয়েকদিনই সেই রাশিতে থাকবেন। যে গ্রহকে জ্ঞান, শিক্ষা, অর্থ, বৃ্দ্ধির মতো বিষয়ের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ১২ এপ্রিল রাশি পরিবর্তন হবে বৃহস্পতির। যতদিন কুম্ভ রাশিতে আছেন বৃহস্পতি, ততদিন একাধিক রাশির জাতকরা লাভবান হবেন। কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন -

মেষ- শুভ ফল পাবেন। হাতে অর্থ আসবে। আধ্যাত্মিক এবং ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ মিলবে। চাকরি এবং ব্যবসায় উন্নতি হবে। বিবাহিত জীবন সুখী হবে। নয়া গাড়ি বা বাড়ি কেনার যোগ তৈরি হচ্ছে। কাজে সাফল্য পাবেন।

আরও পড়ুন: এপ্রিলের শেষ থেকে খারাপ সময় শুরু হবে এই ৩ রাশির জাতকদের, মুক্তি মিলবে অনেকদিন পর

মিথুন- হাতে অর্থ আসবে। তার ফলে আর্থিক অবস্থা দৃঢ় হবে। ভাগ্যের পুরো সহায়তা পাবেন। মিথুন রাশির জাতকদের জন্য সময় দুর্দান্ত কাটবে। বিবাহিত জীবন সুখী হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। মান-সম্মান বাড়বে।

তুলা- তুলা রাশির জাতকদের ক্ষেত্রে সময় দুর্দান্ত কাটবে। চাকরি এবং ব্যবসার জন্য সময় ভালো। অর্থ লাভ হবে। ধর্মীয় এবং আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ মিলবে। কর্মক্ষেত্রে আপনি যে কাজ করবেন, তা প্রশংসিত হবে। বিবাহিত জীবন সুখে কাটবে।

বৃশ্চিক- মান-সম্মান বাড়বে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সময় খুব ভালো কাটবে। অর্থ লাভ হবে। তার ফলে আর্থিক অবস্থা ভালো হবে। চাকরি এবং ব্যবসায উন্নতির যোগ তৈরি হচ্ছে। কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবেন। দাম্পত্য জীবন সুখী হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

আরও পড়ুন: শনি অমাবস্যায় বছরের প্রথম সূর্যগ্রহণ, নয়া চাকরির প্রস্তাব পাবেন এই রাশির জাতকরা

সিংহ- কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। এই সময়টা আপনার দুর্দান্ত কাটবে। কাজে সাফল্য লাভ করবেন। আর্থিক সমস্যা দূর হবে। পরিবারের সদস্য এবং বন্ধুদের সহযোগিতা মিলবে।দাম্পত্য জীবন সুখী হবে।

বন্ধ করুন