বাংলা নিউজ > ভাগ্যলিপি > মাসের শেষে প্রেম ও দাম্পত্য জীবনে উন্নতি হবে এই রাশির জাতকদের, মিলবে সন্তানসুখ
ফাইল ছবি
ফাইল ছবি

মাসের শেষে প্রেম ও দাম্পত্য জীবনে উন্নতি হবে এই রাশির জাতকদের, মিলবে সন্তানসুখ

  • ২৩ মে মীন রাশি থেকে বেরিয়ে মেষ রাশিতে প্রবেশ করবে শুক্র। শুক্রকে কল্পনা, সৃজনশীলতা, রোম্যান্সের গ্রহ মনে করা হয়। শুক্র জাতকের জীবনের ভৌতিক সম্পত্তি ও প্রেম সম্পর্ককে প্রভাবিত করে।

জ্যোতিষে শুক্রকে সুখ, সুবিধা, বিলাসিতার কারক গ্রহ মনে করা হয়। ২৩ মে মীন রাশি থেকে বেরিয়ে মেষ রাশিতে প্রবেশ করবে শুক্র। শুক্রকে কল্পনা, সৃজনশীলতা, রোম্যান্সের গ্রহ মনে করা হয়। শুক্র জাতকের জীবনের ভৌতিক সম্পত্তি ও প্রেম সম্পর্ককে প্রভাবিত করে। পুরুষের কোষ্ঠিতে স্ত্রীর কারক শুক্র, বিবাহের জন্য প্রমুখ গ্রহের মধ্যে অন্যতম এটি। মেষ রাশিতে ২৩ মে রাত ৮টা ৩৯ মিনিটে শুক্রের গোচর হবে। ১৮ জুন সকাল ৮টা ২৮ মিনিট পর্যন্ত মেষ রাশিতে বিরাজ করবে শুক্র। শুক্রের গোচরের ফলে কয়েকটি রাশির প্রেম জীবন উন্নত হবে। কোন কোন রাশির কথা বলা হচ্ছে, জেনে নিন—

মেষ- শুক্র মেষ রাশির দ্বিতীয় ও সপ্তম স্থানের অধিপতি। ২৩ মে এই রাশির লগ্ন স্থানে মেষের গোচর হবে। লক্ষ্য লাভ ও উচ্চাকাঙ্খা পূরণে নতুন সুযোগ প্রদান করবে এই গোচর। বিপরীত লিঙ্গের প্রতি জনপ্রিয় হবেন এই রাশির জাতকরা। আশপাশের লোকের প্রতি সহানুভূতিশীল থাকবেন। অন্যের অভিযোগ ও সমস্যা শুনবেন। পরিবার ও বন্ধুদের সঙ্গে একাত্ম থেকে তাঁদের দেখাশোনাও করবেন মেষ রাশির জাতকরা। দাম্পত্য জীবন ভালো কাটবে। এ সময় আপনার এবং আপনার জীবনসঙ্গীর মধ্যে ভালোবাসা বাড়বে। প্রেম সম্পর্কের জন্য সময় অনুকূল। 

মিথুন- এই গ্রহ মিথুন রাশির পঞ্চম ও দ্বাদশ স্থানে শাসন করে। গোচরকালে শুক্র আপনার আয় ও লাভের একাদশ স্থানে থাকবে। শুক্রের গোচর মিথুন রাশির আর্থিক প্রাচুর্যের জন্য ভালো। একাধিক উৎস থেকে আয়ের সুযোগ পাবেন। নতুন বন্ধুত্ব গড়ে উঠবে। দম্পতিরা সন্তান প্রাপ্তির ক্ষেত্রে সুসংবাদ পাবেন। বাচ্চার সঙ্গে ভালো সময় কাটাবেন। 

সিংহ- এই রাশির তৃতীয় ও দশম স্থানের অধিপতি শুক্র। সিংহ রাশির ভাগ্য স্থান অর্থাৎ নবম স্থানে গোচর করবে শুক্র। কর্মক্ষেত্রে নিজের দক্ষতা প্রমাণের নতুন সুযোগ পাবেন। কাজের জন্য প্রশংসা অর্জন করবেন। আপনার চাকরির প্রোফাইল উন্নত হতে পারে। চাকরির খোঁজে থাকলে সময় অনুকূল। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। বাবার সঙ্গে সম্পর্ক মজবুত হবে। আর্থিক বিষয় লাভ অর্জন করতে পারেন।

মকর- রাশির পঞ্চম ও দশম স্থানের অধিপতি শুক্র গোচরকালে আপনার চতুর্থ স্থানে বিরাজ করবে। সমস্ত ক্ষেত্রে ইতিবাচক ফলাফল লাঊ করবেন। পরিবারে আনন্দ থাকবে ও সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন। গাড়ি কেনার প্রবল সম্ভাবনা রয়েছে। প্রেম জীবনে এক ধাপ এগোবেন। ভালোবাসার মানুষের সঙ্গে বিয়ে করতে পারেন। দম্পতিদের জন্যও সময় অনুকূল। দাম্পত্য সম্পর্ক দৃঢ় হবে।

কুম্ভ- যাত্রা, যোগাযোগ ও ভাই-বোনের স্থানে শুক্রের গোচর হবে। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। মিডিয়া ও ইন্ডাস্ট্রিতে কর্মরত জাতকরা এ সময় পরিচিতি লাভ করবে। বন্ধু ও পরিচিত ব্যক্তিদের সঙ্গে স্বল্প দূরত্বের যাত্রা করতে পারেন। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। নিজের প্রচেষ্টায় তাঁদের সহযোগিতা লাভ করবেন। যোগাযোগ ব্যবস্থা উন্নত হবে। এর ফলে আশপাশের জাতকদের মন জয় করতে সফল হবেন।

বন্ধ করুন