বাংলা নিউজ > ভাগ্যলিপি > career horoscope today : কারা আজ ব্যবসায় ঝুঁকি নিতে পারবেন? জেনে নিন আপনার কেরিয়ার রাশিফল

career horoscope today : কারা আজ ব্যবসায় ঝুঁকি নিতে পারবেন? জেনে নিন আপনার কেরিয়ার রাশিফল

অর্থ এবং কর্মজীবনের দিক থেকে, আজ ভাগ্য মিথুন রাশির জাতকদের পক্ষে থাকবে।   

​​ career horoscope today : আজকের দিন অর্থ ও কর্মজীবনের দিক থেকে কোন রাশির জন্য উপকারী হতে চলেছে? কোন রাশির জাতকরা তাদের সিদ্ধান্তে উপকৃত হবেন এবং কোন রাশির জাতকদের জন্য আজ ক্ষতির সম্ভাবনা রয়েছে  জেনে নিন এখান থেকে।

অর্থ এবং কর্মজীবনের দিক থেকে, আজ ভাগ্য মিথুন রাশির জাতকদের পক্ষে থাকবে। অন্যদিকে, সিংহ রাশির জাতকরা দীর্ঘদিনের বকেয়া অর্থ পেতে পারেন। মীন রাশির যারা ব্যবসা করেন তারা আজ ব্যবসায় কিছুটা ঝুঁকি নিতে পারেন। তাদের জন্য মুনাফা হবে।

মেষ: 

আজ মেষ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন এবং আজ আপনি সব ধরনের পার্থিব সুখ পাবেন। সংসারে সবকিছু ঠিকঠাক চলবে। আজ সন্ধ্যার মধ্যে একটি বিশেষ চুক্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষ সম্মান পেতে পারেন আজ। মঙ্গলোৎসবে অংশগ্রহণের সুযোগ পাবেন। আপনার খ্যাতি বৃদ্ধি পাবে কাজের দ্বারা।

বৃষ 

আজ বৃষ রাশির জাতক জাতিকাদের সম্মান পাওয়ার দিন এবং আজ নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু হতে পারে। কোথাও ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। মন শান্তি পাবে। আইনি বিবাদে সাফল্য, স্থান পরিবর্তনের পরিকল্পনা সফল হতে পারে। দিনের শেষভাগে সমস্ত কাজ শেষ হলে মন খুশি থাকবে। অফিসেও একটি বন্ধুত্বপূর্ণ পরিবেশ তৈরি হবে এবং আপনার সহকর্মীরা আপনাকে আজ সহযোগিতা করবে।

মিথুন: 

মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুবই সৃজনশীল এবং ভাগ্য আপনাকে পুরোপুরি সাহায্য করবে। কিছু সৃজনশীল ও শৈল্পিক কাজ সম্পন্ন করে দিনটি কাটাতে পারেন। আজ আপনি সেই কাজটি করতে পারবেন যা আপনি সবচেয়ে পছন্দ করেন। এতে আপনার আত্মবিশ্বাস বাড়বে। নতুন পরিকল্পনাও মাথায় আসবে এবং আপনি সিনিয়রদের পূর্ণ সমর্থন পাবেন।

কর্কট: 

কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি শুভ । নিষ্ঠার সঙ্গে যে কাজই করুন না কেন, সঙ্গে সঙ্গেই ফল পাবেন। অসম্পূর্ণ কাজ মিটে যাবে, গুরুত্বপূর্ণ আলোচনা হবে এবং আপনার সহকর্মীরাও আপনাকে সহযোগিতা করবে।

সিংহ: 

সিংহ রাশির জাতক জাতিকারা আজ তাদের পুরানো অমীমাংসিত কাজগুলি শেষ করতে ব্যস্ত থাকবেন এবং এই কারণে তাদের আজকের কাজ বিলম্বিত হতে পারে। দীর্ঘদিনের পেন্ডিং পেমেন্ট পেতে পারেন। পড়াশোনার জন্য কিছুটা সময় বের করা ভালো হবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে বাধা দিতে পারেন।

কন্যা: 

কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ। চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই আপনি লাভবান হবেন। আজ কারো সঙ্গে তর্কে জড়াবেন না, আশেপাশের লোকজনের সঙ্গে কোনো দ্বন্ধে না গেলে ভালো হবে। পরিবারের সঙ্গে কেনাকাটা ব্যয়বহুল হতে পারে। 

তুলা: 

আজকের দিনটি তুলা রাশির জাতকদের জন্য লাভকারী হতে চলেছে। কাজের আচরণ সম্পর্কিত সমস্ত বিবাদের আজ সমাধান হতে পারে। কর্মক্ষেত্রে নতুন প্রকল্প নিয়ে আলোচনা হতে পারে এবং পুরনো অসম্পূর্ণ পরিকল্পনা পূরণের বিষয়টি এগিয়ে যাবে। যারা চাকরি করছেন তারা আজ যেকোনো জায়গা থেকে চাকরির তথ্য পেতে পারেন।

বৃশ্চিক:

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের অর্থনৈতিক অবস্থা খুবই শক্তিশালী হবে এবং আয়ের নতুন উৎসও তৈরি হতে পারে। সারাদিন লাভের সুযোগ থাকবে। চাকরি বা ব্যবসায় কিছু নতুনত্ব আনতে পারলে ভবিষ্যতে লাভবান হবে। কাজে আসবে নতুন প্রাণ।

ধনু: 

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি সবকিছু সাবধানে করার এবং অর্থ লেনদেনের সম্পূর্ণ হিসাব রাখতে হবে। ব্যবসায় একটু ঝুঁকি নিলে ভাগ্য ঘুরে যেতে পারে। দৈনন্দিন কাজের বাইরে কিছু নতুন কাজে হাত দেওয়ার চেষ্টা করুন। প্রিয়জনের জন্য কিছু অর্থের ব্যবস্থা করতে হতে পারে। নতুন সুযোগ আপনার চারপাশে আছে, সেটা চীনে নেওয়া আপনার হাতে।

মকর:

মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক। আপনি যা ভেবেছিলেন সেভাবে সবকিছু ঘটলে আপনার মনে আনন্দ থাকবে এবং আপনি আপনার মন দিয়ে অন্যান্য কাজগুলিও সম্পন্ন করবেন। দৈনন্দিন গৃহস্থালির কাজ মিটিয়ে নেওয়ার আজ একটি সুবর্ণ সুযোগ। আজ আপনাকে আপনার ছেলে এবং মেয়ের বিষয়ে একটি বড় সিদ্ধান্ত নিতে হবে। সততা এবং নির্ধারিত নিয়মের যত্ন নিন। অফিসে সহকর্মীদের সঙ্গে দিনটি ভালো কাটবে।

কুম্ভ: 

কুম্ভ রাশির জাতকদের আজ সাবধানে কাজ করা উচিত। কাজে অবহেলার জন্য আপনাকে অনেক মূল্য দিতে পারে। আজ কোন টাকা লেনদেন না করলে লাভবান হবেন। খাওয়া-দাওয়ার ক্ষেত্রে অবহেলা করবেন না। ব্যবসার দিক থেকে দিনটি আনন্দদায়ক হবে। তাড়াহুড়ো করলে ভুল হতে পারে, তাই সাবধানে সবকিছু করুন।

মীন: 

মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি সফল হবে এবং ভাগ্যের পূর্ণ সহযোগিতায় প্রতিটি কাজ সহজে সম্পন্ন হবে। ব্যবসায় ঝুঁকি নেওয়ার ফল আজ লাভজনক হবে। ধৈর্য এবং আপনার নরম আচরণের মাধ্যমে সমস্যাগুলি সংশোধন করুন। 

ভাগ্যলিপি খবর

Latest News

KKR-কে ফাইনালে তুলে ইতিহাস অধিনায়ক শ্রেয়সের, এমনটা পারেননি ধোনিও, হল আরও ৩ নজির রোজ সকালে এই খাবার খেলে হার্টের সমস্যা হবে উধাও '৩টের সময় হানা', এবার খড়গপুরে হিরণের আপ্তসহায়কের বাড়িতে ঘাটাল পুলিশ আসিনের জন্য একটি প্লেন স্ট্যান্ডবাই মোডে রেখেছিলেন অক্ষয়, কী সম্পর্ক ছিল দুজনের শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনের জমি সিলে 'ডিকে' ছাপ, পুলিশের ভূমিকায় উঠছে প্রশ্ন প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে 'আসন সংখ্যা নেমে...', রামকৃষ্ণ মিশন ইস্যুতে মমতার 'পতন' দেখছেন দিলীপ ইউরো কাপের দল ঘোষণা করল পর্তুগালের, নজির গোড়ার সামনে ৩৯ বছর বয়সি রোনাল্ডো 'জানি না' বলেও রামকৃষ্ণ মিশনে হামলাকে 'পারিবারিক বিষয়' আখ্যা মমতার! দীর্ঘ কয়েক বছরের মামলা শেষে মাথায় হাত সরকারি কর্মীদের, বড় রায় সুপ্রিম কোর্টের

Latest IPL News

প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.