বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career Horoscope Today: ধনু এবং মকর রাশির অর্থলাভের যোগ রয়েছে আজ, জেনে নিন আপনার কেরিয়ার রাশিফল

Career Horoscope Today: ধনু এবং মকর রাশির অর্থলাভের যোগ রয়েছে আজ, জেনে নিন আপনার কেরিয়ার রাশিফল

জেনে নিন আপনার কেরিয়ার রাশিফল    

Career Horoscope Today: সমস্ত রাশির জাতক জাতিকাদের অর্থ এবং ক্যারিয়ারের দিক থেকে আজকের দিনটি কেমন হবে জেনে নিন এখান থেকে।

মেষ 

আজ, আপনার ভাল কাজগুলি আপনার এবং আপনার পরিবারের গর্ব বাড়িয়ে তুলবে। আপনি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার সুবিধাও পাবেন। আপনি জপ, তপস্যা, যজ্ঞ, ভগবান ভক্তিতে বেশি আগ্রহী হতে পারেন, তাই আজ আপনি সামাজিক ও ধর্মীয় কাজে সহযোগিতা করবেন। 

বৃষ 

আজ আপনি সন্তানদের সর্বোত্তম আচরণ এবং তাদের সাফল্যের জন্য খ্যাতি এবং সুখ পাবেন। বাবা-মায়ের আশীর্বাদ নিয়ে বাড়ি থেকে বের হন, বিশেষ সাফল্য পাবেন। পার্থিব সুখ-দুঃখের প্রসার ঘটবে আজ। আয়ের নতুন পথ তৈরি হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময় কাটবে দেবদর্শন ও পুণ্যকর্মে।

মিথুন 

কোনো মামলা বা অন্য কোনো তদন্ত চলমান থাকলে সময়টি আপনার জন্য অনুকূল নয়। দ্রুত সিদ্ধান্ত নিতে না পারার কারণে কাজে বাধা ও ক্ষতি হতে পারে। চাকরি করলে কর্মকর্তাদের কৃপায় অধিকার বৃদ্ধি হতে পারে। আজ সন্ধ্যার সময় কাটবে গান বাজনায় আর মজা করে।

কর্কট 

চাকুরীজীবীদের পদমর্যাদা এবং অধিকার আজ বৃদ্ধি পেতে পারে, তা ছাড়াও আজ আপনি আপনার বাগ্মীতার দ্বারা খুব বড় অফিসারকে আপনার দিকে আকৃষ্ট করতে সক্ষম হবেন। চোখের সমস্যা কমতে পারে। সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা লাভকারী হবে। সন্ধ্যায় মশলাদার খাবার খাবেন না। এটি আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে।

সিংহ 

আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে আপনার ব্যবসায় কিছু নতুন পরিবর্তন আসবে। পারিবারিক দিক থেকেও সুসংবাদ পাবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনি সামাজিক কাজ এ ব্যস্ত থেকে আনন্দ উপভোগ করবেন। সামর্থ্যের চেয়ে বেশি টাকা পাওয়ার কারণে তার মন গর্বে ভরে উঠতে পারে।

কন্যা

আজ আপনার অধিকার বৃদ্ধির সঙ্গে সঙ্গে দায়িত্বও বাড়বে। আপনি আপনার অহংকারের জন্য অর্থ অপচয় করতে পারেন। আপনি ভাল কাজ করছেন এবং আন্তরিকভাবে অন্যদের সেবা করছেন, আজ আপনার সন্তানেরা এর সুফল পাবে। সন্ধ্যায় দুধ, দই ও মিষ্টির প্রতি আপনার আগ্রহ বাড়বে, তবে শুধু দই খান। রাশি স্বামী নবম স্থানে তাই  স্বাস্থ্য নষ্ট করতে পারে।

তুলা 

আজ অনেক চিন্তাভাবনা করে কাজ করলেও ক্ষতির সম্ভাবনা থাকবে। তাই ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত ছোটখাটো ঝামেলা ও মানহানির সম্ভাবনা থাকবে। রক্তস্বল্পতা এবং বায়ুর ব্যাধি শারীরিক অস্বস্তি বাড়াতে পারে।

বৃশ্চিক 

আজ মূল্যবান কিছু থেকে লাভবান হওয়ার সম্ভাবনা থাকবে। চাকরি করলে পদ ও অধিকার বৃদ্ধি পাবে। আপনার সাহস ও শক্তির সামনে শত্রুরা মাথা নত করবে। সন্তানের প্রতি আপনার ভালোবাসা বাড়বে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনার আগ্রহ তপস্যা-যজ্ঞ ও দিব্যজ্ঞানের দিকে অগ্রসর হবে। 

ধনু 

আজকের দিনটি গুরুর প্রতি আনুগত্য ও ভক্তিতে ভরপুর থাকবে। এই সময়ে আধ্যাত্মিক জ্ঞান লাভ হবে। আপনার বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতা নতুন আবিষ্কারে নিযুক্ত হবে। হঠাৎ করে সন্তান লাভের সম্ভাবনা রয়েছে। বিশ্বস্ত ব্যক্তিরা বিশ্বাসঘাতকতার চেষ্টা করবে, সাবধান থাকুন।

মকর: 

আজ আপনার শারীরিক শক্তি এবং উদ্যম বেশি থাকবে, তবে এমন অপ্রয়োজনীয় খরচ সামনে আসবে, যা না চাইলেও বাধ্য হয়ে করতে হতে পারে। চাকরিজীবীদের প্রভাব আজ কর্মক্ষেত্রে বাড়বে। আপনার হাতে একটি বড় অঙ্কের টাকা আসবে আপনি খুশি হবেন। সন্ধ্যা ও রাতে ব্যয় বৃদ্ধি পাবে। দ্রুতগামী যানবাহন থেকে সতর্ক থাকুন।

কুম্ভ: 

কুম্ভ রাশির জাতকদের আজ সাবধানে কাজ করা উচিত। নাহলে আপনাকে অনেক মূল্য দিতে হতে পারে। আজ কোন টাকা লেনদেন না করলে লাভবান হবেন। খাওয়া-দাওয়ার ক্ষেত্রে অবহেলা করবেন না। ব্যবসার দিক থেকে দিনটি আনন্দদায়ক হবে। তাড়াহুড়ো করলে ভুল হতে পারে, তাই সাবধানে সবকিছু করুন।

মীন: 

মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি সফল হবে এবং ভাগ্যের পূর্ণ সহযোগিতায় প্রতিটি কাজ সহজে সম্পন্ন হবে। ব্যবসায় ঝুঁকি নেওয়ার ফল আজ লাভজনক হবে। ধৈর্য এবং আপনার নরম আচরণের মাধ্যমে সমস্যাগুলি সমাধান করুন। আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করে, আপনি এখন পর্যন্ত আপনার যা অভাব ছিল সব পেতে পারেন।

বন্ধ করুন