বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career Horoscope Today: আজ গণেশ চতুর্থীতে কাদের ভাগ্য খুলবে? দেখুন এক ঝলকে কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

Career Horoscope Today: আজ গণেশ চতুর্থীতে কাদের ভাগ্য খুলবে? দেখুন এক ঝলকে কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

মেষ: মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হবে এবং আপনি লাভবান হবেন। ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে বিবাদ হতে পারে। আপনাকে বিবাদ থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

Career horoscope today: মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর তুলা এবং বৃশ্চিক রাশির জাতকদের জন্য ভাগ্যবান হবে। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং আপনি কোথাও থেকে আটকে থাকা অর্থ পেতে পারেন। দেখে নেওয়া যাক মেষ থেকে মীন রাশির সকল রাশির জন্য মঙ্গলবার কেমন যাবে।

মেষ

মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হবে এবং আপনি লাভবান হবেন। ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে বিবাদ হতে পারে। আপনাকে বিবাদ থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। রাগ এড়িয়ে চলুন। ভাগ্য নতুন সম্পর্কের মাধ্যমে উজ্জ্বল হবে। সম্মান পাবেন। বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে হতে পারে।

বৃষ

ভাগ্য বৃষ রাশির জাতকদের পক্ষে থাকবে এবং আপনি যদি ব্যবসায়ী হন তবে আপনাকে আজ অযথা পরিশ্রম করতে হবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের রোষানলের শিকার হতে হবে সরকারি লোকজনকে। সন্ধ্যায় কোথাও থেকে আটকে থাকা টাকা পেতে পারেন। নতুন পরিকল্পনায় মনোযোগ দিন, হঠাৎ লাভ হতে পারে।

মিথুন

মিথুন রাশির জাতক জাতিকারা আজ লাভবান হবেন এবং দিনের শেষভাগে আপনি লাভবান হবেন। চাকরি এবং ব্যবসা সংক্রান্ত কিছু সমস্যার সমাধান হবে এবং আপনি কোথাও থেকে আরও ভাল অফার পেতে পারেন। বন্ধুদের সঙ্গে রাত কাটবে।

কর্কট

কর্কট রাশির জাতকদের আজকের দিনটি সুখের হবে এবং আপনি পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন। আপনার বিরোধীদের সঙ্গে কথা বলার সময় সতর্ক থাকুন। সাফল্য আপনার পায়ে চুম্বন করবে। আপনি আপনার সামাজিক বৃত্তে পরিচিতি বাড়াতে সফল হবেন এবং আপনি আর্থিক সুবিধাও পাবেন।

সিংহ

সিংহ রাশির জাতক জাতিকারা কাজের প্রতি আগ্রহী হবেন এবং আজ আপনার সমস্ত পরিকল্পনা সফল হবে। অর্থের দিক থেকে লাভ হবে এবং আপনি আজ যেখানেই বিনিয়োগ করুন না কেন, আপনি ভালো রিটার্ন পাবেন। নতুন পদ অর্জন হতে পারে এবং অর্থের দিক থেকে আজ আপনি কোথাও থেকে কিছু ভালো খবর পেতে পারেন। আজ অচেনা কারও সঙ্গে লেনদেন করবেন না।

কন্যা

ভাগ্য কন্যা রাশির পক্ষে থাকবে আজ এবং আজকের দিনটি আপনার জন্য সফল হবে। আপনি আপনার আত্মীয়দের কাছ থেকে সুখ পাবেন এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজে আগ্রহী হবেন। রাগ নিয়ন্ত্রণ করুন। আর্থিক ক্ষেত্রে, আজ সম্পদ প্রদানের দিন হবে। সূর্যাস্তের সময় আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে।

তুলা

তুলা রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক এবং আজ আপনার পদ ও কর্তৃত্ব বৃদ্ধি পাবে। সমস্যার সমাধান খুঁজতে সফল হবেন। মানসিক অস্থিরতা থাকবে। দূরে বা কাছাকাছি ভ্রমণে যেতে পারেন। আপনি ব্যবসা করতে অলসতা অনুভব করবেন না।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজ সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং আপনার পরিকল্পনা সফল হবে। পরিবারের সদস্যদের নিয়ে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। কর্মকর্তাদের সঙ্গে ভালো সমন্বয় থাকবে। কোনও কোনও সরকারি প্রতিষ্ঠান থেকে সুদূরপ্রসারী সুফল প্রত্যাশিত। হতাশাজনক চিন্তাভাবনা এড়িয়ে চলুন এবং আপনার কাজে মনোনিবেশ করুন। আপনি আপনার সন্তানের কর্মজীবন সম্পর্কিত কিছু ভালো খবর পেতে পারেন।

ধনু

ধনু রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে এবং আজ আপনি কোথাও থেকে কিছু দরকারী তথ্য পেতে পারেন। হঠাৎ করে কোথাও টাকা আটকে যেতে পারে। আজ ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আপনার বিশ্বাস বৃদ্ধি পাবে। দৈনন্দিন কাজে গাফিলতি করবেন না। আপনি নতুন পরিচিতি থেকে উপকৃত হবেন।

মকর

অর্থ সংক্রান্ত সমস্যা, আজ আপনার জন্য সমস্যা নিয়ে আসতে চলেছে। কর্মক্ষেত্রে আপনার সহকর্মীরা আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। আপনি যদি একটি প্রাইভেট চাকরীতে যোগদান করতে চান তবে আপনাকে এটিতে সম্পূর্ণ যত্ন নিতে হবে। লেনদেন সংক্রান্ত যে কোনও বিষয়ে চোখ-কান খোলা রাখতে হবে, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। আপনার কোনও বন্ধু আপনার কাছে সাহায্য চাইতে আসতে পারে।

কুম্ভ

নতুন কোনও কাজ শুরু করার জন্য আজকের দিনটি আপনার জন্য ভালো। কিছু পরামর্শের কারণে আপনি পারিবারিক বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতির কারণে আপনি চিন্তিত থাকবেন। আপনার বাড়িতে অতিথির আগমন হতে পারে। কোনও বড় ব্যবসায়িক লেনদেনের বিষয়ে আপনাকে আপনার ভাইদের সঙ্গে আলোচনা করতে হবে, তবেই চুক্তিটি চূড়ান্ত করুন।

মীন

আজ আপনার কর্মক্ষেত্র আপনার জন্য কিছু বড় অর্জন নিয়ে আসতে চলেছে। আপনি যদি একটি নতুন গাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন তবে আপনার ইচ্ছাও পূরণ হবে। বিশেষ কিছু মানুষের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। ভ্রমণের সময়, আপনি কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন, যা আপনার অনুসরণ করা উচিত নয়। পরিবারে চলমান কলহ থেকে মুক্তি পাবেন। আপনি আপনার ব্যবসায় আপনার আটকে থাকা অর্থ পাবেন, যার কারণে আপনি আপনার কিছু পরিকল্পনা পুনরায় শুরু করতে পারেন।

ভাগ্যলিপি খবর

Latest News

মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর ভারতীয় সংস্কৃতিকে আপন করলেন মেলোনি, ইতালির PM-এর সংস্কারে মুগ্ধ নেটপাড়া কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট!

T20 WC 2024

‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.